Don't Miss
Home / বিনোদন / ঢালিউড / অপু বিশ্বাসের বিয়ের গুজব

অপু বিশ্বাসের বিয়ের গুজব

এই সেই আলোচিত ফেসবুক স্ট্যাটাস যাকে ঘিরে মিডিয়া তোলপাড় যাচ্ছে আজ।

এই সেই আলোচিত ফেসবুক স্ট্যাটাস যাকে ঘিরে মিডিয়া তোলপাড় যাচ্ছে আজ।

এমএনএ বিনোদন ডেস্ক : গুজব পিছু ছাড়ছে না ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের। গেল সপ্তাহে সন্তান নিয়ে দেশে ফেরার গুজবের পর এবার ছড়িয়েছে বিয়ের খবর। এ নিয়ে হৈ চৈ পড়েছে মিডিয়া পাড়ায়।

সোশ্যাল মিডিয়ার বরাতে বিভিন্ন গণমাধ্যমেও উঠে এসেছে অপুর বিয়ের খবর। তবে, কোনো নির্ভরযোগ্য সূত্রে অপুর বিয়ের বিষয়টি tanmoy-apuনিশ্চিত করা যায়নি। বরং অপু বিশ্বাসের মামা স্বপন কুমার সাহা এমন খবরকে ‘ভিত্তিহীন’ বলে মন্তব্য করেছেন।

অপুর কথিত হবু স্বামী তন্ময় বিশ্বাসের বন্ধু জিতু নোটার ফেসবুকের এক স্ট্যাটাসে বিয়ের বিষয়টি প্রথম আসে মিডিয়ায়।

জিতু নিজের ফেসবুক ওয়ালে তন্ময় ও অপুর ছবি পোস্ট দিয়ে ক্যাপশন স্ট্যাটাসে লেখেন, ‘শাকিব খান নয়, তন্ময় বিশ্বাসকে বিয়ে করছেন অপু বিশ্বাস। আজ রাতে ঢাকার একটি হোটেলে দুই পরিবার একসঙ্গে তাদের বিয়েতে থাকবেন বলে জানান অপু।’

এ নিয়েই হৈচৈ পড়ে সোশ্যাল মিডিয়ায়। উঠে আসে গণমাধ্যমের খবরেও। কিন্তু তথ্যটি সত্য নয়।

না আছে ছবির শুটিং, না দেখা যায় ছবি–সংশ্লিষ্ট কোনো আড্ডায়—তারপরও খবরে আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় নয় মাস ধরে উধাও থাকলেও একের পর এক তাঁকে নিয়ে নিত্যনতুন খবর রটছে। শাকিব খানকে বাদ দিয়ে অপুকে জড়িয়ে এবার আরেকটি বিয়ের খবর চাউর হয়েছে। আজ বুধবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চাউর হয়, তন্ময় বিশ্বাস নামের এক যুবক apu-biswas-4বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশি সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে। আর বিয়েটা নাকি আজ রাতে ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

পুরো ব্যাপারটির সত্যতা জানতে অপু বিশ্বাসের মামা স্বপন কুমার সাহার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি অপুর বিয়ের খবর উড়িয়ে দেন। শুধু তাই নয়, তাঁর ভাগনির বিয়ের এই খবরকে ভিত্তিহীন ছাড়া আর কিছুই মনে করছেন না। এই মুহুর্তে তিনি বগুড়ায় অবস্থান করছেন দাবি করে বলেন, ‘অপু বিয়ে করবে আর আমি জানব না, ব্যাপারটা কেমন না! বিয়ের খবরটা আপনার কাছে প্রথম শুনলাম।’

তন্ময় বিশ্বাস নামের কাউকে চেনেন কি না, জানতে চাইলে স্বপন সাহা বলেন, ‘এই নামের কোনো ছেলেকেও আমি চিনি না। কোনো দিন এর নামও শুনিনি। কথা হচ্ছে কি জানেন, এর আগে তো অপুর সঙ্গে শাকিবের বিয়ের খবরও শুনেছি। এসব বিষয়কে গুজব ছাড়া আমরা আর কিছুই মনে করছি না।’

শাকিবের সঙ্গে ​অপুর বিয়ের প্রসঙ্গ উঠতেই স্বপন সাহা বলেন, ‘অপুর ব্যক্তি জীবন নিয়ে আমি কখনোই মাথা ঘামাতে চাই না। আমার apu-biswas-3বোনের পরিবার যদি নিজে থেকে কোনো কিছু জানায়, তাহলে আমি তা শুনি। তবে আপনারা যেমন শুনেছেন শাকিবের সঙ্গে অপুর বিয়ে হয়েছে, আমিও তেমন শুনেছি। এর বেশি আর কিছু জানি না।’

এই মুহুর্তে অপু বিশ্বাস কোথায় আছেন, জানতে চাইলে স্বপন সাহা জানান, তাঁর ভাগনি অপু এখনো ভারতের শিলিগুড়িতে আছেন। সেখানে মায়ের সঙ্গে আছেন। নিজের মতো করে থাকতে চান অপু। আর তাই পরিবারের সদস্য ছাড়া কারও সঙ্গে যোগাযোগ করতে চাইছেন না তিনি।

বিয়ের এই গুজব ছড়ানোর আগে ‘মা হয়েছেন অপু! সেই সন্তানের বাবা শাকিব। নবজাতক সন্তানকে নিয়ে কলকাতায় নাকি অবস্থান করছেন। আগামী বছরের জানুয়ারিতেই দেশে ফিরবেন।’ এমন খবর ছড়িয়ে পড়েছিল।

প্রসঙ্গত, ২০১০ সালের পর প্রায় দুই বছর ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একেবারেই আড়ালে ছিলেন অপু। এসময়টা তাকে কেউ খুঁজে পায়নি। কিংবা খোঁজার চেষ্টাও করেনি। অভিমানী অপু নিজেও কারও কাছে যেচে পড়ে কাজ পাওয়ার চেষ্টা করেননি। বরং এ সময় নিজেকে apu-biswas-5বোঝার চেষ্টা করেছেন। নতুনভাবে তৈরি করার চেষ্টা করেছেন। শাকিব খানের সঙ্গে একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করার কারণে নিজের প্রতি খেয়ালও রাখতে পারেননি। কিছুটা মুটিয়েও গিয়েছিলেন। শেষের দিকে এসে ছবি প্রত্যাশার অনুযায়ী ব্যবসাও করতে পারছিল না। অনেকে এটাকে ‘একঘেয়েমি’ হিসেবে বলেছেন। সবকিছু থেকে নিজেকে মুক্ত করতে শাকিবের ‘ছেড়ে’ দেয়ার ঘোষণাটা তাকে কষ্ট দিলেও নিজেকে নিয়ে ভাবার সময় পাওয়ার জন্য কিছুটা স্বস্তিতেও ছিলেন অপু। মুক্ত সময়ে নিজেকে নতুনভাবে তৈরি করেছেন। নিয়মিত জিম করেছেন।

নিজেকে আমূল বদলে নিয়ে ২০১৩ সালের শুরুর দিকে আবারও ফিরলেন ইন্ডাস্ট্রিতে। ততদিনে শাকিব খানের মনের বরফও গলতে শুরু করেছিল। অন্য নায়িকাদের সঙ্গে সফলতার পাল্লাটা নিম্নমুখী দেখে নিজের প্রযোজিত প্রথম ছবি ‘হিরো : দ্য সুপারস্টার’-এ নায়িকা হিসেবে অপুকেই কাস্ট করেন। এ ছবি দিয়ে আবারও অপুর প্রত্যাবর্তন ঘটে ইন্ডাস্ট্রিতে।

ফিরতি যাত্রায় অপুকে দেখে অনেকে চিনতেও ভুল করেছেন। এ কোন অপু! একেবারে স্লিম ফিগারের গ্ল্যামারাস অন্য এক মেয়ে যেন! apu-biswas-2আবারও ফিরলেন অপু। সেই শাকিবের হাত ধরেই। ফিরতি যাত্রায় আবারও শাকিব-অপু জুটি হিট। এরপর আবারও পূর্বের নিয়মে পথচলা। জুটি বেঁধেই বেশ কয়েকটি ছবিতে অভিনয়। তবে আগের মতো গড্ডালিকায় গা ভাসাতে চাচ্ছিলেন না অপু। আবারও কারও নিয়ন্ত্রণে থাকার বিষয়টিও তাকে ভাবিয়েছে দুটি বছর। তাই নিজের মতো করেই কাজ করতে চাচ্ছিলেন।

কিন্তু চলচ্চিত্রের ‘নোংরা রাজনীতি’র কাছে যেন টিকে থাকাটা তার পক্ষে মুশকিল হয়ে দাঁড়িয়েছে। ফিরতি যাত্রায় দুই বছর শান্তিতে কাজ করার পর তৃতীয় বছর এসে আবারও পুরনো হতাশা তাকে ঘিরে ধরেছে। শাকিবও যেন পূর্বের মতো আচরণ শুরু করলেন। যদিও শাকিবের এ ধরনের আচরণের সঙ্গে আগে থেকেই পরিচিত, তাই কষ্টের পরিমাণটা আগের মতো পাহাড় না হয়ে উঁচু ঢিবিতেই সীমাবদ্ধ থাকল। কিন্তু নিজের আত্মসম্মান বিলিয়ে দিতে রাজি নন। তাই ইন্ডাস্ট্রি থেকে নিজেকে গুটিয়ে নেয়ার ভাবনা ভর করে তার মনে

এরপর গত মার্চ মাস থেকে আবারও আড়ালে চলে যান অপু বিশ্বাস।

ট্যাগ : অপু, বিশ্বাসের, বিয়ের, গুজব

x

Check Also

কারাগার থেকে মুক্ত হলেন শিপ্রা দেবনাথ

এমএনএ জাতীয় রিপোর্টঃ কক্সবাজার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন মেজর অবসরপ্রাপ্ত সিনহা ...

Scroll Up
%d bloggers like this: