অবজারভার ও কিশোর বাংলা অফিস পরিদর্শনে সেলিনা হোসেন

এমএনএ রিপোর্ট : আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মতিঝিলে ডেইলী অবজারভার ও কিশোর বাংলা অফিস পরিদর্শন করেন দেশের বিশিষ্ট কথাসাহিত্যিক সেলিনা হোসেন। পরিদর্শনকালে ডেইলী অবজারভার ও কিশোর বাংলা পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ডেইলী অবজারভার পত্রিকার উদ্যোক্তা পরিচালক ও কিশোর বাংলা’র সম্পাদক মীর মোশাররেফ হোসেন।

ডেইলী অবজারভার ও কিশোর বাংলার বিভিন্ন বিভাগ ঘুরে দেখার সময় কথাসাহিত্যিক সেলিনা হোসেন সংবাদ কর্মীদের সাথে মত বিনিময়কালে পত্রিকা দুটির সাথে সম্পৃক্ত হতে পেরে নিজের সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন ডেইলী অবজারভারের অনলাইন সম্পাদক কাজী আব্দুল হান্নান, কিশোর বাংলার সম্পাদকীয় উপদেষ্টা ও বিশিষ্ট শিশু সাহিত্যিক মোস্তফা মামুন, যুগ্ম সম্পাদক মিয়া মনসফ, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নূরননবী সরকার তুষার, নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট শিশু সাহিত্যিক আহমেদ রিয়াজ, সহযোগী সম্পাদক কৌশিক আহমেদ, শিল্প সম্পাদক মামুন হোসাইন, বিপণন ও বিজ্ঞাপন ব্যবস্থাপক সৈয়দা ইয়াছমীন সিমী, সম্পাদনা সহকারি মোছাঃ শিখা বেগম, গ্রাফিকস্ ডিজাইনার মিজানুর রহমান মিঠু, বিশিষ্ট সাহিত্যিক ও ডেইলী অবজারভারের সিনিয়র সাংবাদিক জীবন ইসলাম, আইটি ইনচার্জ সুব্রত কর্মকার সুব্রত কর্মকার, প্রধান হিসাব রক্ষক ফারহানা ইয়াছমিন প্রমুখ।

ভারত উপমহাদেশের একমাত্র কিশোর সংবাদপত্র ‘কিশোর বাংলা’ বাংলাদেশ অবজারভার হাউজ থেকে শিশুতোষ সাপ্তাহিক প্রকাশনা হিসেবে ১৯৭৫ থেকে ১৯৮৩ পর্যন্ত নিয়মিত প্রকাশিত হতো। ঐতিহ্যবাহী এই কিশোর বাংলা বর্তমানে নতুন আঙ্গিকে ডেইলী অবজারভার পত্রিকার উদ্যোক্তা পরিচালক মীর মোশাররেফ হোসেনের সম্পাদনায় নিয়মিতভাবে মাসিক পত্রিকা হিসেবে প্রকাশিত হচ্ছে। শিশু-কিশোরদের কাছে দেশের সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন “কিশোর বাংলা” এখন বর্ধিত কলেবরে পুরোটাই রঙিন। অফসেট কাগজে মুদ্রিত পত্রিকাটির মূল্য মাত্র ৫০ টাকা। এটি মাসের প্রথম দিনেই বাজারে পাওয়া যায়।

উল্লেখ্য, দেশের বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন গত ২৮ অক্টোবর ২০১৯ কিশোর বাংলার উপদেষ্টা সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন।

x

Check Also

বরেণ্য অধ্যাপক অজয় রায়ের জীবনাবসান

এমএনএ রিপোর্ট : একুশে পদকপ্রাপ্ত পদার্থ বিজ্ঞানের বরেণ্য অধ্যাপক অজয় রায় (৮৫) রাজধানীর বারডেম হাসপাতালে ...

Scroll Up