আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১২ জুলাই ২০১৭, বুধবার। নতুন সূর্যালোকে আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন ।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে।

আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। ঘর থেকে বেরনোর আগে এবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে? এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই৷ তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বন করার জন্য৷ আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

আজকে সবকাছু ভালোর জন্য একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল এবং অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

গত ২০ জুন ২৩ টা ৫৯ মিনিটে কর্কট রাশি সিংহ রাশিতে প্রবেশ করেছে। এসময়টাতে বেশিরভাগ লোকই রোগমুক্ত থাকবেন। তবে কারও কারও শরীর কিছুটা খারাপ যাবে। বিশেষ করে ছোঁয়াছে রোগের আবির্ভাব ঘটতে পারে গরমজনিত কারণে। আবহাওয়া পরিবর্তনে এসব রোগের আবির্ভাব ঘটবে। এ জন্য কারও কারও দারুন কষ্টে ভূগতে হতে পারে। তবে সতর্কতা আপনাকে রোগ-বালাইয়ের কষ্ট লাঘব করবে।

রাশিফলের প্রতিবেদনে থাকছে দ্বাদশ রাশির ০৮ জুলাই ২০১৭ ইং থেকে ১৪ জুলাই ২০১৭ ইং পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

আজ ১২ জুলাই। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৩। গুরুত্বপূর্ণ দিন সোম ও বৃহস্পতিবার। শুভ রং—হলুদ, ধূসর, গোলাপি। শুভ রত্ন—পীত পোখরাজ, মুনস্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব—কবি পাবলো নেরুদা, নাট্যকার আবদুল্লাহ আল মামুন, অভিনেতা বিল কসবি। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে চলার পথে চ্যালেঞ্জ থাকবেই। এটাকে মেনে নিয়েই সামনে এগুতে হবে। ভাগ্যোন্নয়ণে বিশেষ কারও সহযোগিতা আশা করতে পারেন। প্রেম রোমান্স খুব একটা ভালো যাবে না। ফটকা কারবার থেকে দূরে থাকুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা শুভ। হাঁটুর জয়েন্টের ব্যথায় কষ্ট পেতে পারেন৷ ঘরে কোন ব্যাপার নিয়ে অশান্তি হতে পারে৷ মেডিকেল ও পরিবহণ বিভাগের সাথে নিযুক্ত ব্যক্তিরা আজকে কর্মে সাফল্য পাবেন৷ বিদ্যার্থীরা মন শান্ত রাখার চেষ্টা করুন৷ আজ আপনি আপনার যোগ্যতা দিয়ে নিজেকে প্রমাণ করতে পারবেন এবং অন্যের মন ও জয় করতে পারবেন৷ কোন সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই ভালোভাবে ভেবে দেখুন৷ আপনাকে আজ অনেকেই ভাবতে পারে যে আপনি ভীষণ জেদি, একগুঁয়ে এবং বিভ্রান্ত৷ অবশ্য আপনি নিজেও জানেন যে আপনার এই বৈশিষ্ট্যগুলো কিছুটা আছে৷ আপনি আজ কিছুটা বিভ্রান্ত থাকবেন৷ দুরকম সিদ্ধান্তের মধ্যে কোনটি সঠিক তা বিচার করতে আপনি দ্বিধায় পড়ে থাকবেন৷ বাস্তবের কথা মাথায় রেখে চিন্তা করুন৷ স্বপ্ন থেকে বাড়িয়ে আসুন৷ তবে আজ নতুন কোন যোগাযোগ হতে পারে।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে ব্যবসায়ে কিছুটা ঝামেলা থাকতে পারে। প্রত্যাশা অনুযায়ী প্রাপ্তি পেতে কিছুটা সময় অপেক্ষার প্রয়োজন হতে পারে। ধৈর্য ধরে লেগে থাকুন। সাফল্য পাবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। তীর্থ যাত্রা হতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা শুভ। বুকের ব্যথায় কষ্ট পেতে পারেন৷ আজকে কোন সিদ্ধান্ত নেবেন না৷ শিপিং ও সেলস ম্যানেদের আজকে উন্নতির সম্ভাবনা আছে৷ স্টুডেন্টরা পরিশ্রমের ফল পাবেন৷নিজের ওপর বিশ্বাস রাখুন৷ অন্যের হস্তক্ষেপকে আজ প্রাধান্য দিন৷ অদৃশ্য কোন শক্তি আজ আপনাকে চালিত করতে পারে৷ আজ কিছু সাফল্য আপনাকে উৎসাহিত করবে৷ তবে আজ আপনার মন এবং মস্তিষ্ক ভিন্ন কথা বলবে৷ দিনের শেষে আপনার মনোবল দুর্বল হলে তাতে চিন্তার কিছু নেই৷ কোন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বা প্রতিশ্রুতি দেওয়ার ক্ষেত্রে নিজের ওপর বলপ্রয়োগ না করাই আজ ভালো আপনার ক্ষেত্রে।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে পারষ্পরিক পরামর্শ ও যোগাযোগের মাধ্যমে কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। নব দম্পতির দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। নতুন কোনো চুক্তি করার আগে প্রয়োজনীয় সব তথ্য যাচাই করে নিন। সাময়িকভাবে সময় কম ভালো যেতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। তীর্থ ভ্রমণ শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

এছাড়াও আপনার আজকের দিনটি শুভ-অশুভ মিশ্রিত। কোমরে বা পিঠে ব্যথা হতে পারে। হিসাবশাস্ত্র নিয়ে যারা পড়াশোনা করছেন তারা আজ শুভ ফল পাবেন৷ রেল ও হাসপাতালের কর্মীরা সফলতা পাবে৷ কাউকে ভালো লাগলে আজকের দিনে তাকে তা জানাতে পারেন৷ আজকের দিনটা আপনের কড়া শাসনে কাটবে৷ কোন সিদ্ধান্ত নেওয়াত ক্ষেত্রে কেউ জোড় করতে পারে৷ তবে সেটা দিয়ে যদি আপনার ভালো হতে পারে বলে মনে করেন তবেই তা মেনে চলুন৷ অথবা নিজেকে তা দিয়ে শুধুমাত্র অনুপ্রাণিত করুন৷ আজ আপনার লক্ষ্য বিকৃতি ঘটতে পারে৷ নিজেকে দিশেহারা না করে যেদিকে ইচ্ছে সেই দিকেই যান৷ আজ আপনার দাবার শেষ দান দেওয়ার দিন৷ অর্থাৎ নিজেকে সেভাবেই তৈরি করুন৷ দ্বন্দ্বে না গিয়ে দৃঢ়ভাবে সিদ্ধান্ত গ্রহণ করুন।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে কর্মস্থলে আপনার আচরণের কারণে কেউ আপনাকে ভুল বুঝতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কারও সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা থেকে বিরত থাকুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক উন্নয়ণের চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পরে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। স্বাস্থ্য ভালো যাবে।

এছাড়াও আপনার আজকের দিনটা মধ্যম যাবে। অতিরিক্ত রক্ষণশীল মানসিকতা অন্যের বিরক্তির কারণ হতে পারে৷ পরোপকারের কারণে অর্থ ব্যয়ের যোগ আছে৷ প্রেমিকার কাছে আপনার মতামত খুলে বলুন৷ ব্যবসায়ীরা অর্থ বিনিয়োগ করুন৷ সঙ্গীকে যেকোনো বিষয়ে সহায়তা করুন৷ বন্ধুদের জ্ঞানকে উপেক্ষা করুন৷ আজ আপনি চরম মানসিক বিভ্রান্তির মধ্যে থাকতে পারেন৷ নিজের মধ্যে বিতর্ক বাসা বাঁধতে পারে৷ নিজের অভ্যন্তরে একটা দ্বন্দ্ব বেড়ে উঠতে পারে আজ৷ বাস্তবে বিশ্বাস করবেন নাকি কল্পনায় বিশ্বাস করবেন? তা নিয়েও বিভ্রান্ত থাকবেন৷ অন্যের থেকে সাহায্য নিলে সেটাও আপনাকে বিভ্রান্ত করবে৷ পুরোপুরিভাবে কোন কিছুই বিশ্বাস করতে পারবেন না৷ তাই অন্যের মতামত নিয়ে সেটাকে নিজের মতো করে গুছিয়ে নিন প্রথমে৷ তারপর সময় অনুযায়ী কাজ করুন।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে প্রেমিক যুগলের জন্য সময়টি অনুকূল থাকবে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। মনের কোনো আশা পূরণ বিলম্বিত হতে পারে। সময়কে ভালোভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। অপরিকল্পিত পরিশ্রম কাজের গুণগত মানকে নষ্ট করে দেয়, সময়েরও অপচয় হয়। কারও কারও ক্ষেত্রে শরীর কম ভালো যেতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা মধ্যম যাবে। গলার ব্যথায় কষ্ট পাবেন। কর্মস্থলে ভালো ব্যক্তি হিসেবে সুনাম হবে ৷ ফটোগ্রাফির স্টুডেন্টরা সফলতা পাবেন৷ বন্ধুদের সহযোগিতা করুন৷ সমতা বজায় রেখে চলাটা আজ আপনার কাছে চ্যালেঞ্জ৷ একটা দ্বন্দ্ব বেড়েই চলছে আপনার জীবনে, যার সমাধান সূত্র আপনি খুঁজে পাচ্ছেন না৷ ঠিকাছে, ওই বিষয়টি নিয়ে বেশি মাথা ঘামাতে হবেনা৷ সমাধান সূত্র ঠিক সময়ে বেড়িয়ে আসবে৷ কোন জটিল পরিস্থিতি নিয়ে বেশি মাতামাতি করতে তাতে জট পড়তে পারে তাতে৷ আর সেই জট ছাড়ানো আরও কঠিন হয়ে যাবে৷ নতুন কোন সুযোগ আসতে চলেছে।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে মাকে ভালোবাসুন ও মায়ের যত্ম নিন। কর্মে বাধা ও মনের দুঃখবোধ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি পড়াশোনায় মনোযোগ নষ্টের কারণ হতে পারে। শরীরের যত্মনিন। পেশাগত দিক ভালো যাবে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা মধ্যম যাবে। মানসিক অবসাদ কাটিয়ে উঠু৷ কোন সিদ্ধান্ত নেওয়ার আগে সবার সাথে আলোচনা করুন৷ নিজের ভালোবাসার মানুষের সাথে সময় কাটান৷ আপনার জীবনের যেকোনো ক্ষেত্রে একটা টেনশন তৈরি হতে পারে৷তবে আজ আপনার সমস্ত সমস্যার সমাধান হয়ে যেতে পারে৷ হাতে যেসব সিদ্ধান্ত রয়েছে সেগুলো নেওয়ার সময় নাহয় আপনি খুব কল্পনাপ্রবণ হয়ে পড়বেন না হয় অতিরিক্ত বাস্তবিক হয়ে পড়বেন, যার কোনটাই কাম্য নয়৷ ভীষণ গুরুত্বপূর্ণ হল নিজের সীমাটা ভালোভাবে বুঝে নেওয়া।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা-পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। যোগাযোগমূলক কাজে আগের বাধা কেটে যাবে বলে আশা করা যায়। হাল না ছেড়ে আবার লক্ষ্য পূরণে এগিয়ে চলুন। সাফল্য আসবে। শিশুরা শেখে শৈশব থেকে আর তাই সন্তান লালনপালনে মনোযোগ দিন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের অানুকূল্য পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। পাওনা আদায় হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। তীর্থ ভ্রমণ শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা শুভ-অশুভ মিশ্রিত হতে পারে। ঘাড়ের ব্যথায় সমস্যা পেতে পারেন৷ কোন নতুন পরিকল্পনা নেবেন না৷ কর্ম ক্ষেত্রে ছোট কোন শত্রুতা থেকে ঝগড়া হতে পারে৷ চিকিৎসকরা কর্মে সাফল্য পাবেন৷ যাদের ওপর ভরসা করতে পারেন তাদের সাথেই সময় কাটান৷ কোন অপ্রত্যাশিত বাধা আসতে পারে আজ৷ আপনার কাল্পনিক স্বভাব বাস্তবের সঙ্গে সংঘাত তৈরি করতে পারে৷ যা আপনাকে কাজ করতে বাধা দিতে পারে৷ আপনার আবেগ আপনার কাজে বাধা দিতে পারে৷ তবে আবেগকে উপলক্ষে করবেন না আবার প্রশ্রয়ও দেবেননে৷ নিজেকে দৃঢ় প্রতিজ্ঞ রাখুন।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। বাড়িতে প্রিয় মানুষের আগমন হতে পারে। প্রিয়জনদের সঙ্গে আনন্দময় কিছু মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। পারষ্পরিক আলোচনার মাধ্যমে বিশেষ কোনো সমস্যার সমাধান হতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মধ্যে আজকের দিনটিতে বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়ার সুযোগ ফিরে আসতে পারে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

এছাড়াও আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত হতে পারে। আপনার মিষ্টি বাক্য দ্বারা সবার মন জয় করুন৷ ব্যবসায় বিনিয়োগ করতে পারেন৷ আই টি সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকে সফলতা পাবেন৷ নিজের থেকে একটু বেড়িয়ে বহির্বিশ্বকে এবার একটু দেখুন৷ বাইরে আপনার জন্য এনেছ কিছু অপেক্ষা করে আছে৷ বন্ধুদের সাথে সময় অতিবাহিত করুন৷ সুযোগ থাকলে তাদের সঙ্গে বাইরে কোথাও বাড়িয়ে আসুন৷ মন খুলে কথা বলুন৷ আলোচনায় অংশগ্রহণ করুন৷ নিজেকে সামাজিক করে তুলুন৷ তাতে আপনারই ভালো লাগবে৷ এগিয়ে যেতে সহায়তা করবে আপনাকে৷ তবে কেউ আপনাকে পিছনে টানছে বলে আজ আপনার মনে হতে পারে।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে আত্মউন্নয়ণ ও আত্মবিকাশের সুযোগ পাবেন। বিশেষ কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। বাড়িতে মেহমান আসতে পারে। আর্থিক দিক ভালো যাবে। নতুন কোনো পরিকল্পনা নিয়ে এগুতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। যাবতীয় কেনাকাটা শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা মধ্যম যাবে। সকল ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন৷ বিবাহিত ব্যক্তিদের আজকের দিনটা ভালো কাটবে৷ রাজনীতি জগতের সাথে যুক্ত ব্যক্তিরা কর্মে সফলতা পাবেন৷ ব্যবসায়ে বিনিয়োগ করবেন না৷ আজকের সমস্ত সংবাদে মননিবেশ করুন৷ শুধুমাত্র যেসব সংবাদ সহজেই দৃষ্টিতে আসে সেগুলোই নয়, সবরকম সংবাদই গ্রহণ করার চেষ্টা করুন৷ তাতে আপনার অনেক সুবিধা হতে পারে নিজের কাজের ক্ষেত্রে৷ আজ কিছু সমাজসেবা করুন৷ সমাজের জন্যও আপনার কিছু করার আছে৷ আপনার পরিবারে নতুন কেউ আসতে চলেছে।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে। সংবেদশীল বিষয়ে কথা বলুন বুঝে শুনে। স্থান কাল পাত্র বিবেচনা না করে কথা বললে ঝামেলায় পড়তে পারেন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। ভুল বিনিয়োগ সিদ্ধান্তের জন্যে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি বেকারদের কারও কারও জন্য সুফল বয়ে আনতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

এছাড়াও আপনার আজকের দিনটা মোটামুটি ভালোই যাবে। স্পাইনালকর্ডে ব্যথা হতে পারে৷ উচিত কথা বললে সমস্যায় পড়বেন৷ প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে৷ পুরোন সম্পর্ক আপনের মধ্যে চেপে বসে আছে৷ তা যদি আপনাকে বিব্রত করে, তবে তার থেকে বেড়িয়ে আসুন৷ গুরুজনদের মতামতকে মনোযোগ দিয়ে শুনুন৷ কষ্টসাধ্য কাজ করুন৷ তাতে আপনার সুফল লাভের আশা রয়েছে৷ অতীতের ভুল নিয়ে আক্ষেপ করবেন না৷ পুরাতন সমস্যা সমাধান হতে পারে৷ স্বপ্নকে সত্যি করতে গেলে সেই অনুযায়ী কাজ করুন৷ অন্যকে উৎসাহিত করার মতো গুণ আপনার মধ্যে রয়েছে৷ সেটাকে কাজে লাগান।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে পরিবারে বড়দের সম্মান ও ছোটদের স্নেহ পারিবারিক বন্ধনকে দৃঢ় করবে। সৃজনশীল কর্মে আনন্দ পাবেন। আয় উন্নতির যোগ রয়েছে। আলস্য থেকে বেরিয়ে আসতে না পারলে অনেক সুযোগ হাত ছাড়া হয়ে যাবে। রুটিন অনুসরণ করে কাজ করুন। সাফল্য ও সম্মান ‍দুটোই পাবেন। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে নতুন বিনিয়োগের সুযোগ পাবেন। চাকরিতে কারও কারও পদোন্নতির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে।

এছাড়াও আপনার আজকের দিনটা শুভ। মুখের নিম্নভাগে কোন আঘাত লাগতে পারে। সকল ক্ষেত্রে বিবেচনা করে তবেই কোন সিদ্ধান্ত নেবেন। কোন জমি বা বাড়ি ক্রয় করতে হলে তা ১ থেকে ২.৪৫ একর মধ্যে করুন। বিদ্যার্থীরা আজ ভালো ফল পাবেন৷ গতকাল যে কাজ খুব সহজে করতে পেরেছিলেন আজ তা আপনার জন্য কষ্টসাধ্য হয়ে উঠতে পারে৷ বর্তমান কোন কাজের জন্য দেওয়ালে মাথা ঠোকার পরিস্থিতি হতে পারে৷ আপনার গতিবেগ আজ একটি ধীর গতির হতে পারে৷ এই সময়টাকে অন্যভাবে ব্যবহার করুন৷ নিজের শৈল্পিক স্বত্বাকে এই সময় একটু ঘষেমেজে নিন।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। বিনোদনমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। পরিবারের অসুস্থ কোনো সদস্যের বিষয়ে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যার কারণে নিজেকে ভোগান্তিতে পড়তে হতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটিতে বিদেশ যাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

এছাড়াও আপনার আজকের দিনটা মধ্যম। মনের কোন আশা পূরণ হতে পারে। কোন মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন। প্রাক্তন বান্ধবীর সঙ্গে হঠাৎ করে দেখা হয়ে যাবে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে ঝগড়া হতে পারে। গতকালের তুলনায় আজকের দিনটি আপনার খারাপ যাবে৷ তবে এটাই আপনার জন্য ভালো খবর হতে পারে৷ ধৈর্য ধরে রাখুন৷ সব সমস্যার সমাধান হয়ে যাবে৷ সব থেকে কঠিন বিষয় হল এমন মানুষ খুঁজে পাওয়া বা এমন পরিস্থিতি খুঁজে পাওয়া যা আপনার সঙ্গে সম্মত হতে পারে৷ নাহলে আপনাকে আপস করতে হতে পারে।

x

Check Also

আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৬ মার্চ ২০১৮, বৃহস্পতিবার। নতুন সূর্যালোকে আজ বৃহস্পতিবারের দিনটি আপনার ...

Scroll Up