আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার। নতুন সূর্যালোকে আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

কোনো কাজ গুরুত্বহীনভাবে নিলে তার জন্য কঠিন মূল্য দিতে হতে পারে। জাতিকারা কর্মক্ষেত্রে অযথা হয়রানির শিকার হতে পারেন। প্রেমে সফলতা আসার সম্ভাবনা আছে। ব্যবসায় উন্নতির যোগ। কর্মক্ষেত্রে অশান্তির অবসান হবে। দাম্পত্য যোগ শুভ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক বৈষয়িক শ্রীবৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪, শুভ রং নীল। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি হরিতকি গোলাপজলে ধুয়ে পরিষ্কার সাদা কাপড়ে বা রুমালে মুড়ে নিজের কাছে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

আজ মেষ রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সাথে কোনো অভ্যন্তরীণ বিষয় নিয়ে চলতে থাকা বিরোধের অবসান হবার যোগ। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। মাতৃকূলের কোনো আত্মীয়র যন্ত্রণায় অতিষ্ঠ হতে পারেন। যানবাহন ক্রয় শুভ। বাল্য বন্ধুর সাহায্য পেতে পারেন। আজ পরিবারের সদস্যদের মধ্যে ভীতু আর চিন্তার কঠিন রসায়ন কাজ করবে। ফলে তাদের উত্তেজনাপূর্ণ কোনো আচরণে আপনি মোটেও বিষ্মিত হবেন না। ভালোবাসার মানুষটি কিছু একটা বোঝানো নিয়ে যতো বেশি উদগ্রীব হচ্ছে আপনি ততই এড়িয়ে যাচ্ছেন। এর ধাক্কা খেতে হবে অচিরেই। আজ স্বস্তি ফিরে পাবেন বিনিয়োগে প্রাপ্ত লাভ থেকে। দূর যাত্রা হাতছানি দিচ্ছে, সাড়া দিতে হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। ছোট ভাই বোনের সাথে বিরোধ হবার আশঙ্কা। তারা কেউ আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার করতে পারে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীদের লাভের আশা রয়েছে। যোগাযোগে লাভবান হবেন। ভেঙে যাওয়া সম্পর্কের জোড়া লাগার সম্ভাবনা অনেকটাই। যৌথ বিনিয়োগে সাবধানতা আবশ্যক। পেছনে লেগে যাওয়া ফেউ তাড়াতে দেরি করবেন না। আজ মুনী-ঋষি শ্রেণির কারো সঙ্গে পরিচয় মিলবে দিনের প্রথম ভাগে। ভালোলাগার জায়গায় বেড়াতে যাবেন পছন্দের মানুষটির সঙ্গে। বন্ধুদের কারো পাতা ফাঁদ টের পেতে চোখকান খোলা রাখতে হবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৫।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা-বিপত্তি দেখা দেবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ঝামেলা হবার আশঙ্কা। বাড়িতে শ্যালক-শ্যালিকার সাথে বিবাদ হতে পারে। বস্ত্র ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। নাড়ীর টানে ছুটে যেতে ইচ্ছে করছে কর্মস্থল ছেড়ে। দিনের প্রতিটি মুহূর্ত কাটবে প্রচণ্ড উত্তেজনায়। অর্থযোগ শুভ। আজকের দিনে একটা মজার ব্যাপার টের পাবেন, তা হল- যে পকেটের টাকা কিছুদিন যাবৎ খরচ করছেন তা কেন যেন ফুরাতে চাইছে না। প্রিয় মানুষটি অযথায় রাগ করবে। পরক্ষণেই ঝিলের পানির মতো স্থির হয়ে যাবে প্রিয়মানুষের মন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। পরীক্ষার্থীদের পড়াশোনায় আরো বেশি মনযোগী হবার প্রয়োজন। কাছের কোনো বন্ধু ইদানিং অযথায় প্রেমের প্রলাপ শোনাতে চাইছে। অথচ এসব কথা শুনতে আপনার মন চাইবে না একদমই। কানের মধ্যে এয়ারফোন দিয়ে কথা বলতে পারেন বন্ধুর সঙ্গে, যাতে অনাকাঙ্ক্ষিত অনেক কথা এড়িয়ে যাওয়া যায়। জমি সংক্রন্ত জটিলতা গেলেও আত্মীয়ের মধ্যে নানা রাজনীতিতে জড়িয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। অর্থভাগ্য মৃদুমন্দ বটে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৫।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সি বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। ভালোলাগা ভালোবাসা এক নয়, কথাটির সত্যতা টের পাবেন নিজের পছন্দকে বিশ্লেষণ করতে গিয়ে। উর্ধ্বতনের অবহেলায় পদন্নোতি আটকে থাকার মতো অস্বস্তি কাজ করবে। আজ বিশেষ কোনো খাবারে টান অনুভব করবেন, যা আগে কখনো করেননি। প্রশংসা জুটে যাবে সামাজিক কাজে অংশগ্রহণের মাধ্যমে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১৯।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সাথে কোনো সামান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বৈদেশীক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বড় বোন বা ভাই এর কাছ থেকে সাহায্য লাভের যোগ। আপনার মনের খবর আজকাল যে বেশি রাখা শুরু করেছে তার লাজুক মুখটি দেখে সকালের শুরু হবে। দিনের মধ্যভাগে বড় কোনো প্রজেক্টের দায়িত্ব এসে জুটবে। বিদেশে লেখাপড়া করার জন্য যারা চেষ্টা চালাচ্ছিলেন তাদের কেউ সফলতা পাবেন। অনাকাঙ্ক্ষিতভাবে রাজনৈতিক চাপ আসতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ২৩।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

আজ তুলা রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো দায়িত্বপূর্ণ পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ। ভালোবাসা আজ মনের ঘরের ঘুলঘুলিতে বাসা বাধবে। আজ নিজের ওপর কেন জানি আস্থা হারানোর মতো দুর্বলতা অনুভব করবেন। বানিজ্যে মনোযোগ আবশ্যক। পরিবারের কারো রোগ মুক্তিতে মনে আনন্দের সঞ্চার হবে। বাড়ির সৌন্দর্য বৃদ্ধিতে হঠাৎ করেই মাথায় ভুত চাপতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবিকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশীক ব্যবসার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। মানসিক অস্থিরতা দেখা দেবে। আজ কান খুঁজে পেতে দেরি হবে ভীষণভাবে। সামনে রাখা জিনিস আপনাকে দেখে দাঁত বের করে হাসবে, আপনি মরবেন খুঁজে। প্রেমযোগ নিশ্চিত। অর্থবিভ্রাট ঘটতে পারে। আলেয়ার আলোয় আজ পথ দেখতে চাইলে ভুল করবেন বড় রকমের। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৮।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশি হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে। সবখানে বিরাজমান অস্থিরতা আজ একখানে গিয়ে ঠেকবে। আজ কিছুটা শারীরিক দূর্বলতা টের পাবেন। অর্থ আসি আসি করছে। বেকারদের কারো চাকরি প্রাপ্তি ঘটবে। পাওনা টাকা ফেরত পাওয়ার আনন্দ কাজ করলেও খুব বেশি স্বস্তি মিলবে না। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। অংশিদারী বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। অংশীদারের রহস্য জনক আচরণে কিছুটা ব্যাথা পেতে পারেন। শ্বশুর বাড়ির আত্মীয়র দ্বারা কোনো কাজ উদ্ধার করাতে পারেন। অনেক কিছুই পাননি তাই বলে কষ্টকে পাত্তা দেয়া মানুষ আপনি নন। আজ হঠাৎ সামান্য একটি জিনিসের খোয়া যাওয়া মেনে নিতে খুব কষ্ট হবে। দিনের শেষভাগে বন্ধুদের সঙ্গে দেয়া আড্ডাটা জমবে বেশ। কর্মক্ষেত্রের জটিলতা কেটে যাবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জীর কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। আজ বেসরকারী চাকরিজীবিরা সহকর্মীদের রহস্য জনক আচরণ থেকে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাজের লোকের দ্বারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হবার যোগ। নতুন ব্যবসা মনোযোগ আশা করছে আপনার কাছ থেকে। কাছের বন্ধুদের কেউ ফাঁদে ফেলতে পারে। পুরনো প্রেমের কথা মনে করে স্মৃতিকাতর হতে ভালো লাগবে, তবে তা কোনো কাজে আসবে না। অর্থব্যয়ের সম্ভাবনা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১২।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি প্রেম ও রোমান্সে অপ্রত্যাশিত বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকিয়া থেকে সাবধান হতে হবে। চাকরিতে বিশেষ কোনো পরিবর্তন ঘটতে পারে। পরিবর্তনের সঙ্গেই থাকুন। বাড়িতে হঠাৎ করে বন্ধুদের সমাগম হতে পারে। অনেকদিনের পুরনো কোনো বন্ধুর আগমনে পরিবারে শান্তি ফিরে আসবে। তবে আজ বাড়ির বাইরে যাওয়ার সময় সতর্কতা বজায় রাখুন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৯।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

গায়েবি খাতে রেলের ৭০০ কোটি টাকা হরিলুট

এমএনএ রিপোর্ট : পশ্চিম রেলে দুই থেকে আড়াই শতাধিক গায়েবি খাতে ৭০০ কোটি টাকা হরিলুট ...

Scroll Up