আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার। নতুন সূর্যালোকে আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

যেকোনো সম্পত্তি কেনার জন্য দিনটি শুভ। আজকের দিনে দান করলে সৌভাগ্য বাড়বে। মতবিরোধ দূর করতে পরিবারের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন। প্রেমযোগ শুভ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১২, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য শোবার ঘরে একটি কাচের পাত্রে জল দিয়ে তিনটি জবাফুল রাখলে উপকার পাবেন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। ব্যাংকে কর্মরতদের দিনটি ভালো যাবে না । পাওনাদারের তাগাদা পেতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দেবে। ঔষধ বিক্রেতা ও ক্যামিকেল ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কোনো ঝামেলার আইনি মোকাবেলা করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। লেখাপড়ায় সন্তানের একাগ্রতার অভাব দুশ্চিন্তা বাড়াবে, সঙ্গীত, নাটকাদি চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি। মেষ লগ্নে জাত ব্যক্তির ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় সাফল্যের যোগ। সমাজ কল্যাণ মূলক কাজে শ্রম ও অর্থদানে মানসিক শান্তি। কোনও মন্দ লোকের পরামর্শে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত। শত্রুর আপস-প্রস্তাবে সাড়া দেওয়ার আগে আইনি পরামর্শ দরকার। পরোপকারের স্বীকৃতি না-ও মিলতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নীল, শুভ সংখ্যা ৫।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

আজ বৃষ রাশির জাতক-জাতিকার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো অংশিদারের সাথে তর্ক বিতর্ক হতে পারে। বৈদেশীক বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা নেই। কর্মস্থলে নানা মূখী ঝামেলার সম্মূখীন হবেন। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। আজ কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। সৃষ্টিশীল কাজের স্বীকৃতির যোগ, চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয়ের সম্ভাবনা। বৃষ লগ্নে জাত ব্যক্তির মা-বাবার সঙ্গে বিবাদে মানসিক ক্লেশ ও গৃহ পরিবর্তনের চিন্তা। ব্যবসায় বাড়তি বিনিয়োগ আপাতত শুভ নয়। ধর্মশাস্ত্রের আলোচনায় আত্মিক অগ্রগতি। বুদ্ধিবিভ্রম ও পরিকল্পনার ত্রুটিতে ক্ষতির আশঙ্কা। প্রেম-প্রণয়ে নতুন বাঁক বিহ্বল করে দিতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। আজ আপনার অণৈতিক কর্মকান্ড থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। কাজের লোকের দ্বারা কোনো প্রকার ঝামেলা সৃষ্টি হতে পারে। ঠান্ডাজ্বর এ ভোগার আশঙ্কা রয়েছে। বৃষ্টিতে সাবধানে চলাফেরা করুন। সম্পত্তি-বিবাদে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি, সময়োপযোগী সিদ্ধান্তে সাফল্য। মিথুন লগ্নে জাত ব্যক্তির পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ এবং সেই সূত্রে ভাগ্যোদয়ের সুযোগ। সমাজকল্যাণে শ্রম দান। নতুন গঠনমূলক কাজের পরিকল্পনা সফল হতে পারে। পরিস্থিতি বুঝে শত্রুকে মোক্ষম মার দিতে পারেন। সুযোগসন্ধানী ব্যক্তি থেকে সাবধান। শুভ অনুষ্ঠানে কুচক্রী পড়শির চক্রান্ত রুখে কার্যোদ্ধার। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে। নতুন অনুষ্ঠানের সাথে জড়িত হতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রোমান্টিক সম্পর্কে ভুল বুঝাবুঝি দেখা দেবে। গুরুজনের স্নায়বিক পীড়া চিন্তার কারণ হয়ে উঠতে পারে, সঞ্চয়ে নজর দেওয়া দরকার। কর্কট লগ্নে জাত ব্যক্তির একাকীত্ব বাড়াবে। দীর্ঘলালিত কোনও উচ্চাভিলাষ পূরণের সম্ভাবনা। বেদ ও দর্শনশাস্ত্রের চর্চা এবং সাধুসজ্জনের সেবায় আত্মিক প্রশান্তি। কুচক্রী স্বজনের কারসাজিতে সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। রহস্যবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি। নিম্নাঙ্গের ব্যথায় দুর্ভোগ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৩।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

আজ সিংহর জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকাল গৃহস্থালী কাজে ব্যস্ত হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো থাকবে। ভাড়াটিয়ারা ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রপারটি ডিলারদের ভালো বেচাকেনার যোগ রয়েছে। যানবাহন লাভের যোগ বলবান। আসবাব ও ফার্ণিচার ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। বৈষয়িক সমস্যার আইনি সমাধান। কোনও মহিলার দুরভিসন্ধির ফাঁদে পা দিয়ে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা, চিত্রপরিচালক ও কলাকুশলীদের সাফল্য ও সম্মান বৃদ্ধি। সিংহ লগ্নে জাত ব্যক্তির লাগামছাড়া আত্মাভিমান পরিবারে অশান্তি ডেকে আনতে পারে। কর্ম পরিবর্তনের চেষ্টায় সাফল্যের যোগ। প্রেম-প্রণয়ে মেঘমুক্তি। স্বনিযুক্তি প্রকল্পে দুষ্কৃতীদের বাগড়া। কর্মস্থলে বঞ্চনার কিছুটা সুরাহার সম্ভাবনা। প্রতিবেশীদের অপচেষ্টা বানচাল করে সম্পত্তি ক্রয়। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৫।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ফেসবুক ,টুইটার বা ম্যাসেঞ্জারে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিকাশ ব্যবসায়ী ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। মুদ্রণ ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভবনাময়। মাত্রাছাড়া উদারতার জন্য অপদস্থ হতে পারেন, বায়ুপথে ভ্রমণ এড়ানোই ভাল। কন্যা লগ্নে জাত ব্যক্তির বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। সজ্জন সান্নিধ্যে মানসিক শান্তি। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। গুরুজনের স্বাস্থ্যের অবনতিতে কাজে ব্যাঘাত। বিবাদবিতর্কের জেরে কর্মক্ষেত্রে জটিলতা। হঠকারী সিদ্ধান্তে পারিবারিক সমস্যা বৃদ্ধি। দুঃসময়ে বন্ধুর সাহায্য পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। বৈদেশীক কাজে ভালো সংবাদ আশা করা যায়। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ হবে। বাড়ীতে অসুস্থ আত্মীয়র আগমন হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হওয়ার সুযোগ কম। সন্তানের পড়াশোনায় অমনোযোগ দুশ্চিন্তা বাড়াবে, মধুর ব্যবহারে ও সংযত কথাবার্তায় অন্যের মন জয় করতে পারেন। তুলা লগ্নে জাত ব্যক্তির সৎসাহস কার্যোদ্ধারে সহায়ক হতে পারে। পারিবারিক দায়িত্ব পালন ও ঋণশোধের জন্য বহু ব্যয়। নতুন কর্মোদ্যোগে সাফল্যের শুভ যোগ। অপ্রিয় সত্যকথনের জেরে কর্মস্থলে বিপত্তি। প্রিয়জনের অনৈতিক কাজ বিব্রত করতে পারে। প্রেমপ্রণয়ে মেঘ কাটিয়ে অগ্রগতি । আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চন্দ্রর প্রভাবে গৃহস্থালী পরিবেশ ও দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে। যৌথ ও অংশিদারী কাজে সফল হবেন। অবিবাহিতদের বিয়ে সংক্রান্ত আলোচনায় সাফল্য আসবে। কোনো পার্টনারের সহায়তায় আপনার ব্যবসায়ীক পরিবর্তন হবার সম্ভাবনা। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করা যায়। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়, অপ্রিয় সত্য কথা বিড়ম্বনা ডেকে আনতে পারে। বৃশ্চিক লগ্নে জাত ব্যক্তির অতিক্রোধ থেকে বিপত্তির আশঙ্কা। বিষয়সম্পত্তি নিয়ে জটিল সমস্যার সমাধান ও স্বস্তি। ঘাড় ও পিঠের ব্যথায় ভোগান্তি। অতিরিক্ত পরিশ্রম শরীর-মনের কাছ থেকে মাসুল তুলে নিতে পারে। বাহন কেনার পরিকল্পনায় ব্যাঘাত। হারানো সামগ্রী ফেরত পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৪।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসা বাণিজ্যে পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। আর্থিক সঙ্কটে দেখা দেবে। আপনার চলতে থাকা কোনো মামলার রায় আপনার পক্ষে আসতে পারে। বকেয়া বিল আদায়ের জন্য লাগাতার চাপ প্রয়োগ করুন। প্রবাসে যাওয়ার প্রচেষ্টা সফল হবে। ট্রাভেল এজেন্টদের ভালো আয় রোজগার হতে পারে। গঠনমূলক কাজে শ্রম ও অর্থ ব্যয়, বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি বন্দোবস্ত। ধনু লগ্নে জাত ব্যক্তির বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে বৃহত্তর সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। একাধিক সদুপায়ে উপার্জন বৃদ্ধি। মধুর ব্যবহারে কার্যোদ্ধার। কাছেপিঠে ভ্রমণ। ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিরোধ। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক বকেয়া আদায়ের জন্য চেষ্টা করুন। বড় ভাই বা বোনের কাছ থেকে কিছু অর্থ লাভের সুযোগ রয়েছে। দিনের শেষ দিকে আড্ডার সুযোগ পাবেন। চাকরীজীবীদের বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে নতুন কাজের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা। মহৎ কাজে বহুজনের সমর্থন জুটতে পারে, তলপেটে অস্ত্রোপচারের সম্ভাবনা। মকর লগ্নে জাত ব্যক্তির প্রেম-প্রণয়ের শুভ পরিণতির যোগ। কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে জটিলতা কাটিয়ে অগ্রগতি। সম্পত্তি সংস্কারের জন্য আর্থিক পরিকল্পনায় আশার আলো। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় শুধু অর্থ নয়, সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্যে কর্মে অগ্রগতি। উচ্চশিক্ষার বিলম্বিত সুযোগ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৩।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক ও সামাজিক কাজে অগ্রগতি হবে। বেকারদের সাময়ীক কাজের সুযোগ রয়েছে। বিজ্ঞাপণী সংস্থায় কর্মলাভের যোগ বলবান। চাকরীজীবীদের কর্মস্থলে প্রত্যাশা পূরণ হতে পারে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে। সৃজনশীল কাজের ব্যবসায় ভালো অর্ডার লাভের যোগ। কুটুম্বিতা নিয়ে স্বজনের কাছে অপমানিত হওয়ার আশঙ্কা, সমাজকল্যাণে অবদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। কুম্ভ লগ্নে জাত ব্যক্তির অতিমানিতা একাকীত্ব বাড়িয়ে দেবে। দুঃসাহসী সিদ্ধান্তে অভীষ্ট বস্তু লাভ। বাতজ বেদনায় চলাফেরায় অসুবিধা। সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। জনকল্যাণে শ্রম ও অর্থদান। বন্ধুর গৃহে শুভ অনুষ্ঠানে বিঘ্ন কাটিয়ে প্রশংসা লাভ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ভ্রমনের যোগ বলবান। বিদেশ যাত্রার সুযোগ আসবে। কোনো অতীন্দ্রীয় সাধকের সাক্ষাৎ পেতে পারেন। বিজ্ঞানের শিক্ষার্থীরা বিদেশে উচ্চ শিক্ষার জন্য কোনো পরীক্ষা দিতে পারেন। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয় সত্ত্বেও স্বজনমহলের সমালোচনায় মনঃকষ্ট, মধুর ব্যবহারে মিত্র বৃদ্ধি। মীন লগ্নে জাত ব্যক্তির মাত্রা ছাড়া ভাবাবেগ বিপত্তি ডেকে আনতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা বাড়বে। স্বাস্থ্যের কারণে ভ্রমণে ব্যাঘাত। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির ভুল ধরিয়ে বিষনজরে পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি লাভে জটিলতা। ঋণশোধের পথ মিলতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৪।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

নিজামুদ্দিনে যোগ দেয়া ৬৪৭ জন করোনায় আক্রান্ত

এমএনএ ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের দিল্লির নিজামুদ্দিনে তাবলিগ জামাতের সমাবেশে যোগদানকারীদের ৬৫০ জন করোনা ভাইরাসে ...

Scroll Up