এক গানেই ২ কোটি টাকা পারিশ্রমিক নিলেন জ্যাকলিন

এমএনএ বিনোদন ডেস্ক : বলিউড জগতে গ্ল্যামার গার্ল হিসেবে নিজের বেশ ভাল অবস্থান তৈরী করে নিয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ক্যারিয়ারের শুরুতে ইমরান হাশমির সাথে ‘মার্ডার টু’ ও বলিউড সুপারস্টার সালমান খানের সাথে ‘কিক’ ছবিতে অভিনয় করে নিজের অবস্থান অনেক আগেই জানান দিয়েছিলেন এই ভারতীয় বংশোদ্ভুত লংকান সুন্দরী।

এরপর পর আরও অনেক সিনেমাতেই দেখা মিলেছে তার। ধীরে ধীর নিজেকে যোগ্য প্রমাণ করে পারিশ্রমিকও বাড়িয়েছেন। কিন্তু এবার এক গানেই ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে সবাইকে চমকে দিয়েছেন জ্যাকলিন।

এবার আর বলিউডে নয়, ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের সিনেমায় কোমর দুলিয়েছেন তিনি। প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত ‘সাহো’ সিনেমায় এক আইটেম গানে দর্শক মাতিয়েছেন জ্যাকলিন। সুজিত পরিচালিত এ ছবিতে ‘ব্যাড বয়’ শিরোনামের গানটি এরই মধ্যে মুক্তি পেয়েছে ইউটিউবে।

ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে , ‘সাহো’ সিনেমার গানে পারফর্ম করার জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। তার নাচের জন্য নাকি সেই পারিশ্রমিকই দেওয়া হয়েছে।

সাহো সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। এ সিনেমার জন্য প্রভাস নিয়েছেন ১০০ কোটি রুপি। ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে সিনেমাটি। এটিকে এযাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। এ স্পাই থ্রিলারে দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর ও নিল নীতিন মুকেশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, প্রভাস আর শ্রদ্ধা কাপুর অভিনীত পরবর্তী ছবি সাহো কে ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এই ছবির শুটিং চলাকালীন ঘটা নানান ঘটনার খবর প্রায়শই থাকে পেজ থ্রি এর পাতায়। এবার উঠে এল এমন এক খবর। জানা গেছে এই ছবির জন্য প্রভাস সে পরিমাণ পারিশ্রমিক নিয়েছেন তা দিয়ে বি টাউনে অন্য কোনো ছবির সম্পূর্ণ বাজেট তৈরি হয়ে যেতে পারতো।

বাহুবলী সিনেমাটির জন্যও প্রভাস যথেষ্ট পারিশ্রমিক নিয়েছিলেন। ‘বাহুবলী’ সিরিজের প্রথম সিনেমাটিতে অভিনয়ের জন্য ২৫ কোটি যা ‘বাহুবলী ২’-এ বাড়িয়ে হয় ৮০ কোটি। এরপরই পরিচালক নির্মাতারা ছুটেছেন তাঁর কাছে। আর এরই মধ্য পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি।এবার শোনা যাচ্ছে সাহো র জন্য এই দক্ষিণী তারকা নিয়েছেন ১০০ কোটি টাকা! সুতরাং তিনি যে সবথেকে দামি নায়ক দের মধ্যে একজন তা বলাই যায় অনায়াসেই

‘দক্ষিণের তরুণ পরিচালক সুজিত অত্যন্ত আধুনিক প্রযুক্তির ব্যবহার এর মাধ্যমে এই ছবিটিকে বছরের সবথেকে আকর্ষণীয় অ্যাকশন মুভি বানাতে চান। তাই জলের মতনই খরচ করেছেন টাকা।

সূত্রের খবর, আট মিনিটের একটা অ্যাকশন দৃশ্যের জন্য ৭০ কোটি রুপি ব্যয় করা হয়েছে।এই ছবির অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করছেন হলিউডের অ্যাকশন নির্দেশক কেনি বেটস। ছবির ট্রেলার এবং গান ইতিমধ্যে দর্শকের মন জয় করেছে নিয়েছে। তেলেগু ও হিন্দি ভাষার গানে মেতেছেন ভক্ত-দর্শকেরা।প্রতিটি গানই মিলিয়ন ভিউ পেরিয়ে গেছে গানগুলো। অনেকে মনে করছে ভারতীয় সিনেমা জগতে একটি মাইলস্টোন হবে এই ছবিটি

প্রসঙ্গত পূর্বে স্বাধীনতা দিবসে দিন, ১৫ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও ছবির কিছু কাজ অসম্পূর্ণ থাকায় আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে সাহো।

x

Check Also

ছাত্রলীগের নতুন দুই কাণ্ডারির সংক্ষিপ্ত পরিচিতি

এমএনএ রিপোর্ট : ছাত্রলীগের নতুন দুই কাণ্ডারি হিসেবে আল-নাহিয়ান খান জয় ভারপ্রাপ্ত সভাপতি এবং লেখক ...

Scroll Up