এবারের অস্কারে যাচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া

42

এমএনএ বিনোদন ডেস্ক : গত বছরের অস্কার মঞ্চকে স্তব্ধ করে দিয়েছিলেন প্রিয়াংকা চোপড়া। কিন্ত এবারের অস্কারে যাচ্ছেন না এই বলিউড অভিনেত্রী। কিন্ত কেন এবার তিনি যাচ্ছেন না? দ্য হিন্দু পত্রিকাকে প্রিয়াংকা চোপড়া বলেন, ‘ব্যস্ততা’।

আন্তর্জাতিক তারকায় পরিণত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গতবছর বিশ্ববিখ্যাত পুরস্কারের মঞ্চ অস্কারের লাল গালিচায় পা রেখেছিলেন ‘বেওয়াচ’ তারকা। ভক্ত অনুরাগীরা আশা করেছিলেন, এবারও তাকে দেখা যাবে ঝলমলে আসরে। কিন্তু সবাইকে হতাশ করে প্রিয়াঙ্কা জানালেন, এবারের ৮৯ তম অস্কার মঞ্চে দেখা যাবে না তাকে।

এই মুহুর্তে বেশ ব্যস্ত সময় পার করছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। মার্কিন টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’র শেষের কয়েকটি পর্বের শুটিংয়ে আপাতত তার দিনের ১৬ ঘন্টার ব্যস্ত সময় কাটছে। এর বাইরে তাকে মুম্বাইয়ে কয়েকটি প্রচারমূলক শো-তে অংশ নিতে হচ্ছে। এই নিয়ে আপাতত প্রচন্ড ব্যস্ততম সময় কাটছে বলিউড অভিনেত্রীর। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠান ও বলিউডের সিনেমার কাজের পাশাপাশি তার প্রথম ছবি ‘বেওয়াচ’ এর প্রচারণা তো রয়েছেই।

নিজের ব্যস্ততা নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার কোন শেকড় নেই। যা আছে, সেটি হচ্ছে পাখা। আমার পাসপোর্টে শুধুই বিভিন্ন সিলে ভরা। প্রতিমাসে আমাকে কম করে হলেও ১০বার বিমানে চড়তে হয়। অন্যরা যেখানে গাড়িতে করে চলাচল করে, তাদের মত করে আমি বিমানে চড়ি।’

তবে সবকিছু নিয়ে বিরক্ত নন প্রিয়াঙ্কা। তিনি এসব ব্যস্ততা উপভোগ করেন বলেই জানালেন। তার মতে, তাকে একসঙ্গে অনেক কিছু সামলাতে হলেও দিনশেষে তিনি একজন সাধারণ মেয়ে, যে শুধু নিজের কাজটিই করছে।

উল্লেখ্য, গতবছর অস্কার ও এমি অ্যাওয়ার্ডের মঞ্চ মাতানোর পর এই বছর গোল্ডেন গ্লোবেও পুরস্কার প্রদান করেছিলেন প্রিয়াঙ্কা।