গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় বাস খাদে, নিহত ৫

46

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি নৈশ কোচ খাদে পড়ে গিয়ে শিশুসহ ৫ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

আজ রবিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মারঘর (৪১ মাইল) নামক এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পুলিশ জানায়, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি বাস খাদে পড়ে গেলে শিশুসহ পাঁচজন নিহত ও ১৫ জন আহত হয়।

হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীর সৈয়দপুর গামী ‘শাকিল পরিবহন’ এর একটি নৈশ ওই এলাকায় পৌঁছলে বিপরীতমুখী পাথরবোঝাই একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে কোচটি উল্টে গিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে গিয়ে এক শিশুসহ চারজন ঘটনাস্থলে ও হাসপাতালে অপর একজন মারা যায় এবং কমপক্ষে ১৫ জন আহত হন। এ ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে তিনি আশঙ্কা করছেন।

তিনি আরো জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যায় হাইওয়ে টহল পুলিশ। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহত হওয়া ব্যক্তিদের উদ্ধার করা হয়। আহত ব্যক্তিদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।