চলতি সপ্তাহটি আপনার কেমন যাবে তা জেনে নিন

এমএনএ ফিচার ডেস্ক : চলতি সপ্তাহের ২৯ মার্চ থেকে ০৪ এপ্রিল ২০২০ পর্যন্ত এই সাত দিনের রাশিফল নিয়ে তৈরি হয়েছে এ বিশেষ প্রতিবেদন। নতুন সূর্যালোকে চলতি সপ্তাহটি আপনার কেমন যাবে তা জেনে নিন।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : চলতি সপ্তাহের শুরুতে মেষ রাশির জাতক-জাতিকাদের চলাফেরায় সতর্কতা একান্ত প্রয়োজনীয়। দুরদেশের আত্নীয়দের কাছ থেকে পাওয়া অপ্রত্যাশিত সংবাদ পরিবারে আনন্দ বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে গঠনমূলক কাজের জন্য জন্য অর্থ ও সম্মান উভয়ই পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে উপার্জন বাড়তে পারে, সঞ্চয়ের দিকে লক্ষ্য রাখলে ভবিষ্যত উজ্জল হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চলতি সপ্তাহের শুরুতে বৃষ রাশির জাতক-জাতিকারা ব্যবসায় কিংবা কর্মক্ষেত্রে নতুন কিছু ঘটার সম্বাবনা আছে। স্ত্রীর কল্যানে সম্পদ হাতে আসতে পারে। ভ্রমন এড়িয়ে চলাই শুভ হবে। সপ্তাহের মাঝামাঝিতে দূরের কোনো আত্নীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে, আসতে পারে অর্থও। সপ্তাহের শেষদিকে নারীদের চাকরি হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : চলতি সপ্তাহের শুরুতে মিথুন রাশির জাতক-জাতিকাদের তৃতীয় কাউকে ঘিরে প্রেমে বিবাদ দেখা দিতে পারে। প্রতিযোগীতামূলক কাজে সাফল্য আসার সম্ভাবনা প্রবল। পাশাপাশি ব্যবসায় উন্নতির জোরালো সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝামাঝিতে কাজে কর্মে বাধা আসতে পারে, অহেতুক ঝামেলায় পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে বিদেশে বিনিয়োগকৃত জমি ভালো দামে বিক্রি করা হতে পারে, যা আপনাকে লাভবান করবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : চলতি সপ্তাহের শুরুতে কর্কট রাশির জাতক-জাতিকাদের যদি প্রেম করার সুযোগ না হারান, তবে তা সারাজীবন মনে রাখার মতো একটা ঘটনা হতে পারে। আপোষহীন মনোভাব বজায় রাখা এক্ষেত্রে বিশেষ জরুরি। সপ্তাহের মাঝদিকে আর্থিক টানাপোড়ন থাকলেও ব্যবসায় উন্নতি হতে পারে। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো এবং ব্যবহারে বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) : চলতি সপ্তাহের শুরুতে সিংহ রাশির জাতক-জাতিকার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করতে হবে। প্রেমের সম্পর্কে বেঁধে থাকা ঝামেলার মীমাংসা হতে পারে। সপ্তাহের মাঝদিকে ঋণ নিয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। যেকোনো প্রতিযোগীতামূলক কাজে এগিয়ে থাকার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে কিছুটা বাড়তি পরিশ্রম ব্যবসা ও সঞ্চয় দুটোতেই সাফল্য বয়ে আনবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : চলতি সপ্তাহের শুরুতে কন্যা রাশির জাতক-জাতিকাদের সবান্ধব ভ্রমনের যোগ রয়েছে, তবে তা যতটা সল্প পরিসরে করবেন ততই ভালো। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো পরিমান অর্থ আয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে শৈল্পিক ও সৃজনশীল মেধার জন্য প্রসংশার পাত্র হবেন। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশীত মোড় আসতে পারে। সপ্তাহের শেষদিকে অপরকে বিশ্বাস করা থেকে ক্ষতির সম্ভাবনা কম।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :চলতি সপ্তাহের শুরুতে তুলা রাশির জাতক-জাতিকাদের অর্থভাগ্য সার্বিক বিবেচনা ভালোর দিকে। স্ত্রী-সন্তান নিয়ে ভ্রমন ভালো কাটবে। সপ্তাহের মাঝদিকে বন্ধুর কল্যানে ব্যক্তিগত ঝামেলার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন প্রেমে অগ্রগতি হতে পারে। অতঃপর শুভ কোনো পরিবর্তন আপনার জীবনে ঘটতে পারে। সপ্তাহের শেষদিকে ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় আর্থিক লাভের সমূহ সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : চলতি সপ্তাহের শুরুতে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সামাজিক অনুষ্ঠানে উপস্থিতির কারণে প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য মিলতে পারে। এর মাধ্যমে আর্থিক উন্নতি প্রায় নিশ্চিত। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর ঈর্ষার কারণে কোনো কাজে বাধা সম্মুখীন হতে পারেন। অতঃপর প্রিয়জনের কোনো আঘাত মানসিক কষ্টের কারণ হতে পারে। সপ্তাহের শেষদিকে পুরনো বন্ধুর পরামর্শে ব্যবসায় উন্নতি আসতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চলতি সপ্তাহের শুরুতে ধনু রাশির জাতক-জাতিকাদের নিজের ভুলের জন্য বিভিন্ন খাতে অপব্যয় হতে পারে। কোনো ভালোকাজের সুবাদে সম্মানীত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে যে অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতের জন্য অত্যন্ত উপকারী হবে এবং বড় কোনো ঝামেলা থেকে মুক্তি পাওয়ার উপায় হতে পারে। সপ্তাহের শেষদিকে ভাইয়ের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। একাকী সময় কাটাতে হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : চলতি সপ্তাহের শুরুতে মকর রাশির জাতক-জাতিকাদের যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে, অন্যথায় দুর্ঘটনার কবলে পড়তে পারেন। দীর্ঘদিনের কোনো আশা-আকাঙ্খা বাস্তবায়িত হতে পারে। বন্ধুদের কাছ থেকে সামান্য দুরত্ব বজায় রাখা বুদ্ধিমানের কাজ হবে, অন্যথায় বিবাদ বাধার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে জীবনে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। সপ্তাহের শেষদিকে অর্থ আয়ের ক্ষেত্রে বাধা থাকলেও যথেষ্ঠ আয় হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চলতি সপ্তাহের শুরুতে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় নতুন বিনিয়োগে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। নারীরা চাকরির ক্ষেত্রে সুখবর পেতে পারেন, ফলে উপার্জনের দিক থেকে যথেষ্ঠ উন্নতির যোগ আছে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতায় ভুগতে পারেন। সপ্তাহের শেষদিকে নিজস্ব কোনো কৌশল অবলম্বন কর্মক্ষেত্রে সুনাম, সুখ্যাতির সঙ্গে আর্থিক বয়ে আনতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চলতি সপ্তাহের শুরুতে মীন রাশির জাতক-জাতিকাদের বিদেশ ভ্রমনের সুযোগ আসতে পারে, চলে ভ্রমনে সতর্ক থাকতে হবে। নাটক ও চলচিত্র জগতের সঙ্গে যুক্তদের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে বয়োজেষ্ঠ্য কারো পরামর্শে আয়ের ক্ষেত্রে যথেষ্ঠ উন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে প্রিযজনের কাছ থেকে পাওয়া আঘাত মানসিক কষ্ট বাড়াতে পারে।

বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

কারাগার থেকে মুক্ত হলেন শিপ্রা দেবনাথ

এমএনএ জাতীয় রিপোর্টঃ কক্সবাজার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খানের ...

Scroll Up
%d bloggers like this: