চাঁদনি চকে হকারের ছুরিকাঘাতে হকার নিহত

এমএনএ রিপোর্ট : রাজধানীর চাঁদনী চক মার্কেটের সামনে এক হকারের ছুরিকাঘাতে নিহত হয়েছেন আরেক হকার। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত ব্যক্তির নাম খোকন মোল্লা (৩০)। তিনি চাঁদনি চক মার্কেটের বাইরের অংশে সালোয়ার–কামিজ বিক্রি করতেন। আহত আরেক ব্যবসায়ীর নাম বাবুল ব্যাপারী (৪০)। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আজ বুধবার বেলা তিনটায় রাজধানীর নিউমার্কেট, গাউছিয়া, চাঁদনি চক মার্কেটের হকারদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে আহত হন দুজন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল চারটায় খোকনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত ব্যক্তিদের সঙ্গে আসা একজন জানান, মারামারির একপর্যায়ে শাহাবুদ্দিন নামের এক ব্যক্তি খোকনকে ছুরিকাঘাত করেন।

খোকন মোল্লার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের ক্যাম্প উপপরিদর্শক এসআই বাচ্চু মিয়া। তিনি জানান, নিহত খোকনের লাশ মর্গে রাখা হয়েছে। আহত বাবুলের বুকে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার বলেন, দুপুরে এই হকাররা একসঙ্গে খাওয়াদাওয়া করছিলেন। খাওয়া শেষে শাহাবুদ্দিন নামে এক হকার অপর দুই হকার খোকন মোল্লা ও বাবুল বেপারীকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে।

এ সময় অন্য হকাররা এসে তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে খোকন মোল্লা মারা যান। আহত অপর হকার বাবুল ব্যপারীর অবস্থাও আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ঘটনার কারণ এখনো জানা যায়নি। তবে পুলিশ ধারণা করছে সম্ভবত পূর্ব শত্রুতার জের ধরে এবং এলাকার আধিপত্য নিয়ে দ্বন্দ্বের কারণে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। ঘাতক শাহাবুদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

x

Check Also

সিসিটিভি ফুটেজে আবরার হত্যায় জড়িতরা চিহ্নিত

এমএনএ রিপোর্ট : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের একটি সিসিটিভি ফুটেজ গণমাধ্যমে ...

Scroll Up