চিকিৎসা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

এমএনএ রিপোর্ট : লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য তার ১০ দিনের সফর শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট আজ সোমবার সকাল ১০টা ৪০ মিনিটে রাষ্ট্রপতি ও তার সফরসঙ্গীদের নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বলে জানান রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ। খবর বাসসের

রাষ্ট্রপতি আবদুল হামিদ ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে পৌঁছালে তাকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কূটনৈতিক কোরের ভারপ্রাপ্ত ডিন, ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত ডেভরিম ওজতুর্ক, বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রাবার্ট চ্যাটারসন ডিকসন, তিন বাহিনীর প্রধানগণ, পুলিশের আইজি, জননিরাপত্তা বিভাগের সচিব, কেবিনেট ডিভিশনের সচিব (সমন্বয় ও সংস্কার), পররাষ্ট্র সচিব (মেরিটাইম) এবং সংশ্লিষ্ট উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা স্বাগত জানান।

এর আগে রাষ্ট্রপতি গতকাল রবিবার লন্ডনের স্থানীয় সময় বিকেল ৬টা ৪০ মিনিটে হিথ্রো বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম এবং লন্ডনে বাংলাদেশ মিশনের সিনিয়র কর্মকর্তারা বিমানবন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান।

চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ৩১ আগস্ট লন্ডনে যান রাষ্ট্রপতি হামিদ।

লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে তার চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা হয়।

৭৫ বছর বয়সী রাষ্ট্রপতি আব্দুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। গত ৩১ আগস্ট চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনি লন্ডনে যান। জাতীয় সংসদের স্পিকার থাকাকালীন থেকেই তিনি লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

x

Check Also

ঢাকার ক্যাসিনোতে প্রতি রাতেই ১২০ কোটি টাকার জুয়া

এমএনএ রিপোর্ট : বিদেশে নয় এবার খোদ রাজধানী ঢাকায় ৬০টি অবৈধ ক্যাসিনো রমরমাভাবে চলছে। ক্যাসিনো ...

Scroll Up