জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : চলতি সপ্তাহের ১৯ মে থেকে ২৫ মে ২০১৯ পর্যন্ত এই সাত দিনের রাশিফল নিয়ে তৈরি হয়েছে এ বিশেষ প্রতিবেদন। নতুন সূর্যালোকে জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : চলতি সপ্তাহে প্রথমেই আপনার নিজেকে জানুন। কোথায় আপনার দক্ষতা আর কোথায় আপনার দুর্বলতা জানলে যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুতি নেওয়া সহজ হবে। সাময়িকভাবে কিছুটা প্রতিকূল পরিস্থিতি কিংবা চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। তবে গুরুজনের আর্শীবাদ পাবেন। ভ্রমণ হতে পারে। আধ্যাত্নিক গুরুর সান্নিধ্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চলতি সপ্তাহে বিবাহিতদের দাম্পত্য সম্পর্ক মানেই হচ্ছে দুজন দুজনার। লুকোচুরি নয় সময়ের ভালো-মন্দ পরষ্পরের সাথে শেয়ার করুন। দাম্পত্য সম্পর্ক মধুময় হয়ে উঠবে। যারা বিয়ের উপযুক্ত তারা প্রস্তাবে কাঙ্ক্ষিত সাড়া পেতে পারেন। কান কথায় প্রভাবিত না হলে ভালো করবেন। যে কোনো তথ্য কাজে লাগানোর আগে নিশ্চিত হয়ে নিন যা করছেন তা ঠিক কি-না।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : চলতি সপ্তাহে দায়িত্ব নেওয়ার মানসিকতা মানুষকে বড় করে। সম্মানিত করে। চাকুরিপ্রার্থীরা উদ্যোক্তা হওয়ার চেষ্টা করতে পারেন। যা আছে তা নিয়েই শুরু করুন। শুধু পাঠ্যপুস্তকে সীমাবদ্ধ না থেকে কারিগরি দক্ষতা অর্জন করলে একসময় আপনি চাকুরিদাতায় পরিণত হবেন। ব্যবসায়িক ক্ষেত্রে যে কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ঝুঁকির আশংকা কমবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : চলতি সপ্তাহে মাথায় নতুন কোনো ‘আইডিয়া’ আসলে তা নোট করে রাখুন। সৃজনশীল ভাবনায় আপনার মেধা বিকশিত হবে। ব্যক্তিগত পেশাগত কিংবা ব্যবসায়িক উন্নয়নে আপনার দক্ষতা কাজে লাগানোর সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ আসতে পারে। শরীর সুস্থ রাখতে চাইলে মনকে চাপ মুক্ত রাখুন। শরীর এমনিতেই ভালো যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) : চলতি সপ্তাহে অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। সিংহ বনের রাজা। তবে কর্মক্ষেত্রে আপনিও রাজা হতে পারেন যদি সাহস নিয়ে দায়িত্ব নিতে পারেন। যারা দায়িত্ব নিতে ভয় পায় তারা কখনো নেতৃত্ব দিতে পারে না। তা হোক পরিবারের দায়িত্ব নেওয়া কিংবা কর্মক্ষেত্রে বিশেষ দায়িত্ব নেওয়া। আপনার জন্য বিশেষ কোনো সুযোগ অপেক্ষা করছে, চোখ কান খোলা রাখুন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) : চলতি সপ্তাহে শুধু গল্প করে সময় নষ্ট না করে নিজেকে নিয়ে ভাবুন। পুরানো বন্ধু/সহকর্মীদের সঙ্গে যোগাযোগ করলে আপনার সম্পর্কগুলো চাঙ্গা হয়ে উঠবে। গুরুত্বপূর্ণ অনেক জ্ঞান ও তথ্যের বিনিময়ে আপনি সাফল্য ও প্রাচুর্য্যের সন্ধান পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : চলতি সপ্তাহে জীবনের প্রতিটি ক্ষেত্রে দরকার ভারসাম্য। আর্থিক বিষয়ে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন, যাতে অপ্রয়োজনীয় ব্যয় করার পর কারও কাছ থেকে ধার করতে না হয়। যোগাযোগমূলক কাজে কিংবা কাজের ক্ষেত্রে কারও সঙ্গে ভুলবোঝাবুঝির আশংকা রয়েছে। স্থান-কাল-পাত্র বিবেচনা করে কথা বলুন। অনেক সমস্যা তখন কমে যাবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : চলতি সপ্তাহে যা কিছু করার মন দিয়ে করুন। তবে অল্প সময়ে স্বাভাবিকের চেয়ে অনেক বেশি কাজ করতে পারবেন। দৈনন্দিন কথোপকথনে এমন কিছু করা কিংবা বলা ঠিক হবে না যা সম্পর্কে অবনতির কারণ হতে পারে। কেউ কেউ সাময়িক আর্থিক চ্যালেঞ্জের মধ্যে সময় কাটাতে পারেন। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চলতি সপ্তাহে প্রথমেই আপনার নিজেকে জানুন। ভুল সিদ্ধান্তে অপব্যায়ের সম্ভাবনা রয়েছে। ব্যয় করুন কেবল প্রয়োজন অনুসারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। যোগাযোগের ক্ষেত্রে জড়তা কিংবা সংকোচ কাটিয়ে স্পষ্টভাষায় আপনার মতামত প্রকাশ করুন। কারণ আপনি জানেন পৃথিবী সাহসী মানুষের জন্য।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : চলতি সপ্তাহে জীবন মানেই শুধু লাভ কিংবা লোকশানের হিসাব-নিকাশ নয়। সম্পর্কের ক্ষেত্রে অনেক সময় ছোটখাটো ত্যাগ স্বীকার করতে হয়। কোনো সমস্যা সমাধানে কিছুটা ছাড় দেওয়ার চেষ্টা করুন। পরিস্থিতি আপনার অনুকূলে চলে আসবে। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চলতি সপ্তাহে কর্মসংক্রান্ত বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। প্রয়োজনে বিশেষ কারও কাছ থেকে সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক উন্নয়ণের চেষ্টা করুন। ছোটখাটো কোনো উপহার যে কোনো সম্পর্ককে প্রাণবন্ত করে তুলতে পারে। আয় উপার্জন বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চলতি সপ্তাহে ভ্রমণ সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের জটিলতা দেখা যেতে পারে। যে কোনো বিষয়ে প্রয়োজনের চেয়ে অতিরিক্ত সময় হাতে রাখুন। তবে মানসিক চাপ কমবে। ভাগ্যোন্নয়ণে গুরুত্বপূর্ণ কোনো তথ্য কিংবা দিকনির্দেশনা পেতে পারেন। পেশাগত চ্যালেঞ্জ মোকাবেলায় সততা ও দক্ষতা সহায়ক হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

এমএনএ রিপোর্ট : ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদীতে ...

Scroll Up