জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : চলতি সপ্তাহের ১৬ জুন ২০১৯ থেকে ২২ জুন ২০১৯ পর্যন্ত এই সাত দিনের রাশিফল নিয়ে তৈরি হয়েছে এ বিশেষ প্রতিবেদন। নতুন সূর্যালোকে জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ২০ এপ্রিল) : চলতি সপ্তাহে মেষ রাশির জাতকজাতিকারা প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কারও কারও প্রবাসযা্ত্রা হতে পারে। উচ্চশিক্ষায় সাফল্য পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যের সুফল পেতে পারেন। পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো খবর পেতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন্

বৃষ রাশি (২১ এপ্রিল২১ মে) : চলতি সপ্তাহে বৃষ রাশির জাতকজাতিকারা সাময়িকভাবে কারও কারও সময় কম ভালো যেতে পারে। কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। গোপনসূত্রে কোনো তথ্য পেতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। প্রবাসীরা প্রচলিত আইন-কানুন সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে২১ জুন) : চলতি সপ্তাহে মিথুন রাশির জাতকজাতিকাদের ব্যবসায়িক আলোচনা ফলপ্রসু হতে পারে। আলোচনার মাধ্যমে বিদ্যমান কোনো সমস্যার সমাধান হতে পারে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে। আর্থিক চুক্তির ক্ষেত্রে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। কানকথায় প্ররোচিত না হলে ভালো করবেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্নিক জ্ঞানসম্পন্ন কারও কাছ থেকে পরামর্শ পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন২২ জুলাই) : চলতি সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকাদের কারও কারও শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সঠিক খাদ্যভ্যাস ও বিশ্রাম আপনার শরীর ও মনকে চাঙ্গা করে তুলতে পারে। কর্মপরিবেশে দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিন। কেউ কেউ আপনার দুর্বলতার সুযোগ ব্যবহার করতে পারে। দুষ্ট লোকের মিষ্টি কথায় প্রভাবিত না হলে ভালো করবেন। বিবাহিতরা দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই২৩ অগাস্ট) : চলতি সপ্তাহে সিংহ রাশির জাতকজাতিকাদের প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। ক্রীড়ায় সাফল্য আসতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় কাঙ্ক্ষিত ফলাফল আশা করতে পারেন। নব দম্পতি সন্তানের বিষয়ে কোনো সুখবর আশা করতে পারেন। যে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দূর করতে সরাসরি কথা বলুন। শরীর সাময়িক কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা রাশি (২৪ অগাস্ট২৩ সেপ্টেম্বর) : চলতি সপ্তাহে কন্যা রাশির জাতকজাতিকাদের আপনার লক্ষ্য অর্জনে অভিজ্ঞ কারও আন্তরিক সহযোগিতা কিংবা দিকনির্দেশনা পাবেন। মনের কোনো আশা পূরণ হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিষয়ে চিন্তা বাড়তে পারে। জায়গা-জমি সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। ফটকা কারবারে ঝুঁকি বাড়তে পারে। আর্থিক বিনিয়োগ বুঝে শূনে করুন। প্রেমের সম্পর্কে বুঝে শুনে এগুতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর) : চলতি সপ্তাহে তুলা রাশির জাতকজাতিকারা স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে আসতে পারে। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। গুরুত্বপূর্ণ যোগাযোগের জন্য সময়টি অনুকূল হতে পারে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। চলার পথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর২২ নভেম্বর) : চলতি সপ্তাহে বৃশ্চিক রাশির জাতকজাতিকারা সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। পাওনা আদায়ে তাগাদা দিন। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। ঘরে অতিথি আসতে পারে। যাদের চক্ষু সংক্রান্ত সমস্যা রয়েছে তাদের সতর্কতার প্রয়োজন আছে। পারষ্পরিক আলাপচারিতায় কারও সঙ্গে মতের অমিল হতে পারে। ঝামেলা মুক্ত থাকতে চাইলে তর্ক এড়িয়ে চলুন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর২১ ডিসেম্বর) : চলতি সপ্তাহে ধনু রাশির জাতকজাতিকাদের বিশেষ কোনো কাজে উৎসাহ ও উদ্যম বাড়বে। শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। খাবার-দাবার সংক্রান্ত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। আত্নীয় স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। গৃহে অতিথি আসতে পারে। পাওনা আদায় হতে পারে। ভ্রমণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর২০ জানুয়ারি) : চলতি সপ্তাহে মকর রাশির জাতকজাতিকাদের খেয়ালীপনার জন্য কোনো সুযোগ নষ্ট হতে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি) : চলতি সপ্তাহে কুম্ভ রাশির জাতকজাতিকাদের কর্মস্থলে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। যে কোনো সিদ্ধান্ত বুঝে শুনে নিন। অন্যথায় ভুল সিদ্ধান্তের জন্য মাশুল গুণতে হতে পারে। আয় উপার্জন বাড়ানোর চেষ্টায় নতুন কোনো পথের সন্ধান পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। রাগ নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ) : চলতি সপ্তাহে মীন রাশির জাতকজাতিকাদের বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা পেতে পারেন। পেশাগত বিষয়ে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। রাগের মাথায় কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। কর্মস্থলে পদস্থ ও অধীনস্তদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। খেয়ালীপনা আপনার ভাগ্যোন্নয়ণের বাধা হতে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে পারলে ভালো করবেন।

বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

প্রিয়াঙ্কা চোপড়ার ৭ বছরের জেল-জরিমানা

এমএনএ বিনোদন ডেস্ক : “ভারতীয় দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল ও জরিমানা হতে ...

Scroll Up