জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : চলতি সপ্তাহের ০৩ নভেম্বর ২০১৯ থেকে ০৯ নভেম্বর ২০১৯ পর্যন্ত এই সাত দিনের রাশিফল নিয়ে তৈরি হয়েছে এ বিশেষ প্রতিবেদন। নতুন সূর্যালোকে জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : চলতি সপ্তাহে মেষ রাশির জাতক-জাতিকারা আপনার ব্যক্তিগত কিংবা পেশাগত অবস্থান যাই হোক না কেনো বর্তমান সময় কিছুটা ঝুঁকিপূর্ণ। অতীতের কাজের কোনো ফল বর্তমান সময়কে প্রভাবিত করতে পারে। কোনো বিষয়ে দায়িত্ব ও কর্তৃত্বের সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। বন্ধুবান্ধবের কাছ থেকে প্রয়োজনে সহযোগিতা কিংবা সুপরামর্শ আশা করতে পারেন। সববিষয়ে প্রয়োজনীয় সতর্কতা মেনে চলুন। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চলতি সপ্তাহে বৃষ রাশির জাতক-জাতিকাদের প্রবাসী ভাইবোনদের জন্য সময়টি একটু চ্যালেঞ্জিং হতে পারে। সততা ও দক্ষতার জন্য কেউ কেউ প্রশংসিত হতে পারেন। বিদেশযাত্রার আশায় আর্থিক লেনদেনে অবশ্যই জেনে বুঝে লিখিত প্রমাণ রাখুন। কান কথায় প্রভাবিত হলে ভুল করবেন। কারও কারও পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : চলতি সপ্তাহে মিথুন রাশির জাতক-জাতিকাদের গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। যে কোনো ধরনের ভুল বোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। পেছনে কথা বলা যাদের স্বভাব, তাদের কাছ থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। খেয়ালীপনা কিংবা কোনো ধরনের ভুলের জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায়িক সুখবর আশা করতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : চলতি সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকারা মিলেমিশে থাকার মাঝেই আনন্দ। তবে তা যেন হয় ভালো ও সমমনা মানুষদের সঙ্গে। ভুল সঙ্গী নির্বাচন মানসিক চাপ বৃদ্ধির কারণ হতে পারে। বিবাহিতরা স্বামী/স্ত্রীর কাছ থেকে প্রয়োজনে আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। ব্যবসায়িক উন্নয়ণে লেগে থাকুন। সাফল্য একটু বিলম্বিত হলেও নিরাশ হবেন না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) : চলতি সপ্তাহে সিংহ রাশির জাতক-জাতিকারা যদি সুস্থ থাকতে চান, শরীর স্বাস্থ্যের যত্ন নিন। সাময়িক রোগব্যধি কারও কারও দৈনন্দিন জীবনযাত্রায় প্রভাব ফেলতে পারে। কর্মস্থলে গুপ্তচরবৃত্তি সম্পর্কে সচেতন থাকুন। আপনি যেখানে থাকুন আর যাই করুন না কেনও কেউ যেন আপনার দুর্বলতার সুযোগ কাজে লাগাতে না পারে সে ব্যপারে সচেতন থাকুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। তবে লোভের ফাঁদে পা দেবেন না।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) : চলতি সপ্তাহে কন্যা রাশির জাতক-জাতিকারা সম্পর্ক নির্বাচনে আপনাকে সচেতন হতে হবে। বিশেষ করে যারা তরুণ/তরুণী তাদের ভুল সিদ্ধান্ত পরবর্তীতে ক্ষতির কারণ হতে পারে। এমন কিছু করা কিংবা শেয়ার করা ঠিক হবে না যা পরবর্তীতে ব্যক্তিত্ব ও মর্যাদায় আঘাত আনতে পারে। সন্তানসম্ভবা মায়েদের বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : চলতি সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকাদের পারিবারিক কোনো বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে। জায়গাজমি সংক্রান্ত বিনিয়োগে জেনে বুঝে তারপর লেনদেন করুন। অন্যথায় কোনো ধরনের প্রতিকূল পরিস্থিতিতে পড়তে হতে পারে। আপনার মনের কোনো আশা পূরণ সাময়িক বিলম্বিত হতে পারে। ক্রীড়া কিংবা সাংস্কৃতিক কাজে সম্পৃক্ত হতে পারেন। মনের মানুষের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : চলতি সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা ছোট ভাইবোনদের বিষয়ে খেয়াল রাখুন। কেউ কেউ অতিরিক্ত স্বাধীনতা পেয়ে সুযোগের অপব্যবহার করতে পারে। যা আপনার কিংবা সাংগঠনিক ইমেজকে প্রশ্নবিদ্ধ করতে পারে। পারিবারিক সুখশান্তি আশা করতে পারেন। মনের কোনো ইচ্ছা পূরন হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা কিংবা যোগাযোগ হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। ভ্রমণে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে প্রয়োজনীয় সতর্কতা অনুসরণ করুন। দায়িত্বশীল ও সাহসী কোনো পদক্ষেপের মাধ্যমে লাভবান হতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চলতি সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকাদের হাতে টাকা পয়সা আসতে পারে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। আত্মীয় স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। গৃহে অতিথি আসতে পারে। কারও কারও সামায়িক চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। গুরুত্বপূর্ণ বিষয়ে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। জরুরি কোনো তথ্য বা মেইল পেতে পারেন। সন্তানের বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : চলতি সপ্তাহে মকর রাশির জাতক-জাতিকাদের শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। আলস্য কিংবা পুরানো ধ্যান ধারণা কারও কারও অগ্রগতিতে বিলম্বের কারণ হতে পারে। সময়োপযোগী প্রশিক্ষণ আপনার দক্ষতা ও পেশাগত উন্নয়ণের চালিকা শক্তি। নিজেকে এগিয়ে রাখতে নতুন কিছু শেখা ও প্রয়োগের চেষ্টা করুন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ভ্রমণ হতে পারে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চলতি সপ্তাহে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সামায়িকভাবে চ্যালেঞ্জিং সময় মোকাবেলার প্রয়োজন হতে পারে। চলার পথে সাবধান থাকুন। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। সচেতনভাবে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। ব্যক্তিগত যানবাহন চালনায় সচেতন থাকুন। নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রতিটি কাজ সময় মতো করার চেষ্টা করুন। প্রয়োজন ব্যক্তিগত রুটিন তৈরি করে তা অনুসরণ করুন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চলতি সপ্তাহে মীন রাশির জাতক-জাতিকাদের কথিত বড় ভাই সম্পর্কে সচেতন থাকুন। কাউকে খুশি করার জন্য নীতি ও নৈতিকতা ভুলে গেলে পরে আপনাকে তার জন্যে মাশূল গুণতে হতে পারে। সাংগঠনিক কর্মকাণ্ডে সময়টি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। প্রশাসনিক কাজকর্মে দায়িত্বশীল হলে ভালো করবেন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বন্ধু নির্বাচনে সচেতন থাকুন। অন্যথায় ফাঁদে পড়ার আশঙ্কা রয়েছে।

বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

হুমায়ূন আহমেদের জন্মদিন আজ

এমএনএ রিপোর্ট : বাংলা সাহিত্যাঙ্গনে তিনি ধ্রুবতারা। তার বইয়ের ভাষায় কথার জাদুতে মোহিত হননি এমন ...

Scroll Up