ঢাকার যেসব এলাকায় মঙ্গলবার গ্যাস থাকবে না

এমএনএ রিপোর্ট : রাজধানী ঢাকার বেশির ভাগ এলাকায় আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে ১২ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

মেট্র্রোরেলের নির্মাণকাজের জন্য গ্যাসের পাইপলাইন স্থানান্তরের জন্য টাই–ইন কাজ চলছে। এ জন্য কাল সন্ধ্যা ছয়টা থেকে বুধবার সকাল ছয়টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

মিরপুর, শ্যামলী, মণিপুরীপাড়া, আগারগাঁও, ধানমন্ডি, মোহাম্মদপুর, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ গ্রিনরোড, পুরান ঢাকার সমস্ত এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, বনশ্রী, নন্দীপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টো রোড, তেজগাঁও, খিলগাঁও বাসাবো, মতিঝিল, কমলাপুর এবং কাছাকাছি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এসব এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস সঞ্চালন ও বিতরণ কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জরুরি, উত্তর) এনামুল হক প্রথম আলোকে বলেন, কাজের জন্য সঞ্চালন লাইনের ভারসাম্য নষ্ট হতে পারে। এতে যেসব এলাকায় গ্যাস সরবরাহ থাকবে সেখানে কখনো কম চাপ বা কখনো বেশি চাপ থাকতে পারে।

আশুলিয়ায় সঞ্চালন লাইনে ত্রুটির কারণে গত শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত সাভার, আশুলিয়া এবং রাজধানীর বেশ কয়েকটি জায়গায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। রাজধানীর উত্তরা, গাবতলী, মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডিসহ আশপাশের এলাকায় ওই দিন সরবরাহ বন্ধ ছিল। ফলে চরম ভোগান্তিতে পড়ে এসব এলাকার মানুষজন। গতকাল রবিবার লাইন মেরামতের কাজ শেষ হলে সরবরাহ শুরু হয়। তবে মোহাম্মদপুর ও হাজারীবাগের কয়েকটি এলাকায় গতকাল সন্ধ্যা পর্যন্তও সরবরাহ ছিল না।

x

Check Also

আবারও আটকে গেল রোহিঙ্গা প্রত্যাবাসন কার্যক্রম

এমএনএ রিপোর্ট : বাংলাদেশের পক্ষে সব ধরনের প্রস্তুতি গ্রহণ সম্পন্ন হওয়ার পরও রোহিঙ্গারা যেতে রাজি ...

Scroll Up