নতুন কোনো গ্যাস সংযোগ নয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

47

এমএনএ রিপোর্ট : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, গ্যাস মুল্যবান সম্পদ। এখন থেকে বাসা-বাড়িতে আর নতুন করে কোনো গ্যাস সংযোগ দেয়া হবে না। সকলকে এলপি গ্যাস ব্যবহারে উৎসাহিত করতে হবে।

আজ শনিবার সকালে টাঙ্গাইলে হ্যাবিট ইয়ূথ ফেস্টিভ্যাল-২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি প্রসঙ্গে বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, বিদ্যুৎ ও গ্যাসের দাম কতটা বাড়বে সেটা রেগুলেটরি কমিশনের গণশুনানির পর তাদের প্রস্তাবনার উপর নির্ভর করে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জঙ্গি হামলার আশংকায় দেশের সকল বিদ্যুৎ কেন্দ্রসহ অতি গুরুত্বপূর্ণ স্থাপনা কেপিআই নিরাপত্তা জোরদার করা হয়েছে।

হাজী আবুল হোসেন ট্রাস্ট আয়োজিত হ্যাবিট ইয়ূথ ফেস্টিভ্যালে আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, নুরুন্নবী চৌধুরী এমপি, নাহিম রাজ্জাক এমপি, আলী আজম মুকুল এমপি, মাহফুজুর রহমান এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, মোহাম্মদ হাছান ইমাম খান এমপি, অনুপম শাহজাহান জয় এমপি, মনোয়ারা বেগম এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ও টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান প্রমুখ।