নবীনগর

নবীনগর উপজেলায় নির্বাচনে সাবেক বনাম বর্তমান সাংসদের প্রতিযোগিতা

এমএনএ রিপোর্টঃ নবীনগর উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে আওয়ামীলীগের সঙ্গে আওয়ামীলীগের প্রতিদ্বন্দ্বিতা। বহু নাটকীয়তার পর স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনির কে সমর্থন দিয়েছেন আওয়ামীলীগের একটি বিশাল অংশ, এতে রয়েছেন বর্তমান সাংসদ সদস্য জনাব এবায়দুল করিম বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব এম এ হালিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবুর রহমান এবং ব্যারিষ্টার জাকির আহাম্মদ সহ স্হানীয় আওয়ামীলীগের অনেক প্রথিতযশা নেতৃবৃন্দ।

পাশাপাশি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব জহির উদ্দিন সিদ্দিক টিটুর পক্ষে অবস্হান নিয়েছেন সাবেক সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল, মমিনুল হক সাঈদ সহ আওয়ামীলীগের একটি অংশ।

জনাব এবায়দুল করিম বুলবুল দাবী করেন কেন্দ্রীয় কমিটির নির্দেশে নবীনগর উপজেলা পরিষদ নির্বাচন উম্মুক্ত করা হয়েছে। তাছাড়াও গত উপজেলা পরিষদ নির্বাচনে কাজি জহির উদ্দিন সিদ্দিক বিদ্রোহী প্রার্থী হওয়াতে আওয়ামিলীগ মনোনীত প্রার্থী পরাজিত হয়ে ছিলো এবং জনমত জরিপে মনিরুজ্জামান মনির অনেকটা এগিয়ে থাকায় তিনি তাকে সমর্থন দিয়েছেন।

সাবেক সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল বলেন যারা মনিরুজ্জামান মনির কে সমর্থন দিয়েছেন তারা আওয়ামীলীগের লেবাসে জামাত শিবিরের লোক আর বর্তমানে যারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তারা আগামীতে নৌকার টিকেট পাবেননা। এমতাবস্থায় নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে বিরাজ করছেন টান টান উত্তেজনা।

স্হানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ মনে করছেন দলের কিছু বিশেষ নেতাকর্মীরা বর্তমান সাংসদ ও সাবেক সাংসদের মধ্যে একটি দেয়াল সৃষ্টি করেছেন যা নবীনগরের উন্নয়ন ও আওয়ামীলীগের জন্য একটি অশনিসংকেত। এই নির্বাচনের মধ্যে দিয়ে নবীনগর উপজেলা আওয়ামীলীগের পরবর্তী অনেক কিছু নির্ধারন হবে বলে মনে করেন তৃণমুলের নেতাকর্মীরা।

-মোহাম্মাদ দেলোয়ার হোসেন (নবীনগর, ব্রাহ্মনবাড়িয়া)

x

Check Also

বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি সুবীর, সম্পাদক সনেট

এমএনএ জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার ...

Scroll Up