নানা হচ্ছেন আর্নল্ড শোয়ার্জনেগার

এমএনএ বিনোদন ডেস্ক : গত বছর জুনে হলিউডের কিংবদন্তি অভিনেতা ও রাজনীতিবিদ আর্নল্ড শোয়ার্জনেগারের বড় মেয়ে লেখিকা ক্যাথরিন শোয়ার্জনেগারকে বিয়ে করেন হলিউড অভিনেতা ক্রিস প্র্যাট। এটি ক্যাথরিনের প্রথম বিয়ে হলেও ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’খ্যাত এই অভিনেতার দ্বিতীয় বিয়ে।

সম্প্রতি সুখবর শুনলেন ক্রিস-ক্যাথরিন দম্পতি। প্রথমবারের মতো তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি। বেশকিছু সূত্র পিপলস ম্যাগাজনকে বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়া সম্প্রতি প্রকাশিত একটি বিজ্ঞাপনের ছবিতে ক্যাথরিনকে বেবি বাম্পসহ দেখা গেছে।

ক্রিসের প্রথম স্ত্রী আনা ফারিস। তাদের সাড়ে সাত বছরের পুত্র সন্তান রয়েছে। ফলে দ্বিতীয়বার বাবা হওয়ার স্বাদ পাচ্ছেন ক্রিস। তবে ক্যাথরিন প্রথমবার মা হতে যাচ্ছেন। সেসঙ্গে প্রথমবার নানা হচ্ছেন আর্নল্ড শোয়ার্জনেগারও।

২০১৯ সালের জানুয়ারিতে ক্রিস প্র্যাট ও ক্যাথরিন শোয়ার্জনেগার তাদের সম্পর্কের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জানান। সাত মাস ধরে প্রেম করার পর একই বছর ৮ জুন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

x

Check Also

রবীন্দ্রনাথ ঠাকুর

রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম মৃত্যুবার্ষিকী আজ

এমএনএ ফিচার রিপোর্টঃ সাহিত্যে নোবেল পুরস্কারপ্রাপ্ত প্রথম অ-ইউরোপীয় ও বাঙালি কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম মৃত্যুবার্ষিকী ...

Scroll Up
%d bloggers like this: