নৌকার বিজয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কার্যক্রম শুরু

এমএনএ রিপোর্ট : নৌকার বিজয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্বোধনী কার্যক্রমে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির হাতকে শক্তিশালী করতে দেশের সাধারণ মানুষের প্রতি আহবান জানিয়েছেন।

একাদশ জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সারাদেশব্যাপী প্রচার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ আহবান জানান।

আজ দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীতে আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কর্তৃক প্রকাশিত নির্বাচনী প্রচারপত্র বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ড. হাছান মাহমুদ এমপি।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি মিয়া মনসফের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি সংগঠনের প্রধান পৃষ্টপোষক মীর মোশাররেফ হোসেন পাকবীর, উপদেষ্টা ড. ইনামুল হক, মনোরঞ্জন ঘোষাল, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের মহাসচিব ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সোবহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে মীর মোশাররেফ হোসেন পাকবীর বলেন, আওয়ামী লীগের অঙ্গ সংগঠন হিসেবে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা বিগত ৩০ বছর থেকেই রাজনৈতিক ও সামাজিকভাবে দেশব্যাপী গঠনমূলক সক্রিয় ভুমিকা পালন করে আসছে। দেশ গড়ায় বঙ্গবন্ধুর অবদান ও মুক্তিযুদ্ধ সম্পর্কে সঠিক তথ্য তুলে ধরার মাধ্যমে নতুন প্রজন্মের শিশু-কিশোরদেরকে ভবিষ্যতের মুজিব সৈনিক হিসেবে গড়ে তুলতে মেলার প্রতিটি কর্মী নিবেদিত-নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, বিগত কয়েকটি জাতীয় নির্বাচনে শত প্রতিবন্ধকতা সত্ত্বেও রাজপথে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ছিল নির্ভীক অবস্থান। নির্বাচনী গান, মঞ্চ নাটকসহ নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে জনগণকে উদ্বুদ্ধ করতে মেলার লাখো কর্মী ছিল এবং থাকবে অক্লান্ত ও নিরলস। এছাড়াও জন্মলগ্ন থেকেই বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা দেশের জাতীয় নির্বাচন, সিটি করপোরেশনসহ বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের সক্রিয় অঙ্গ সংগঠন হিসেবে নিজস্ব অর্থায়নে ও ব্যবস্থাপনায় উল্লেখযোগ্য কাজ করে আসছে এবং করবে। ইনশাআল্লাহ, এবারও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে ব্যাপক কর্মসূচী পালনের মাধ্যমে নৌকার বিজয় ছিনিয়ে আনবো আমরা।

x

Check Also

আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৭ সেপ্টেম্বর ২০১৯, বুধবার। নতুন সূর্যালোকে আজ বুধবারের দিনটি আপনার ...

Scroll Up