পরিত্যক্ত ট্রলি ব্যাগে মিলল খণ্ডিত মৃতদেহ

এমএনএ জেলা প্রতিনিধি : ময়মনসিংহ শহরে পরিত্যক্ত একটি ট্রলি ব্যাগ থেকে অজ্ঞাত এক যুবকের খণ্ডিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হাত-পা ও মাথা কেটে অন্যত্র ফেলে রাখা হয়েছে বলে ধারণা পুলিশের। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

গতকাল রবিবার সন্ধ্যা থেকে ব্যাগটিতে বিস্ফোরক থাকতে পারে এমন সন্দেহে ঘিরে রেখেছিল পুলিশ ও র‌্যাব সদস্যরা। আজ সোমবার সকালে ঢাকা থেকে আসা বোমা নিষ্ক্রিয়কারী ইউনিট ব্যাগটি খুলে মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, অজ্ঞাত ওই যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর। তাকে হত্যার পর মৃতদেহ থেকে হাত পা বিচ্ছিন্ন করা হয়েছে।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, শহরের পাটগুদাম ব্রিজের কাছে গতকাল রবিবার সকাল থেকে লাল রঙের ওই ট্রলি ব্যাগটি পড়ে ছিল। ট্রাফিক পুলিশের এক সদস্যের সন্দেহ হলে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান। এরপর রাত ৮টার দিকে পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে গিয়ে ব্যাগটি ঘিরে অবস্থান নেন। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিও লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিকারী দলের সদস্যরা সকালে ময়মনসিংহে পৌঁছে ঘটনাস্থলে আসেন। সকাল ৯টার দিকে ব্যাগটি খুলে ভেতরে খণ্ডিত মৃতদেহ পাওয়া যায়।

শাহ আবিদ হোসেন বলেন, ‘এটা ঠাণ্ডা মাথার খুন। হত্যাকারীদের ধরার জন্য পুলিশ কাজ করছে। সেই সঙ্গে ওই যুবকের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।’

মৃতদেহ ময়নাতন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

x

Check Also

সংকটের মুখে পদত্যাগ করলেন অনিল আম্বানি

এমএনএ ইন্টারন্যাশনাল ডেস্ক : রিলায়েন্স কমিউনিকেশনস লিমিটেড (আরকম) ভারতের অন্যতম শীর্ষ সেলফোন অপারেটর। তবে দেশটির ...

Scroll Up