প্রিয়াঙ্কা চোপড়ার শুভ জন্মদিন আজ

এমএনএ বিনোদন ডেস্ক : আজ ১৮ জুলাই বলিউডের আন্তর্জাতিক তারকাখ্যাতি সম্পন্ন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। শুভ জন্মদিন, প্রিয়াঙ্কা।

এবার জন্মদিনটা এই বলিউড ও হলিউড তারকার জন্য অবশ্যই খুব বিশেষ। কারণ, তাঁর সঙ্গে আছেন প্রেমিক নিক জোনাস। মার্কিন এই পপ তারকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রিয়াঙ্কা। নিজের ভালোবাসার মানুষটির জন্য এই দিনটা নানাভাবে উদ্‌যাপনের পরিকল্পনা করেছেন নিক।

জানা গেছে, গতকাল মঙ্গলবার গভীর রাতে লন্ডনের একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে। সেখান থেকে ফিরে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে তাঁর জন্মদিনের কেকের একটি ছবি পোস্ট করেছেন।

এর আগে গত সোমবার রাতে লন্ডনের আরেকটি রেস্তোরাঁ থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে বেরিয়ে আসতে দেখা যায়। এ সময় তাঁরা এক অপরের হাত ধরে ছিলেন। ওই রেস্তোরাঁয় আরও ছিলেন নিকের ভাই জো জোনাস, জোর হবু স্ত্রী সোফিয়া টার্নার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিকের পরিবারের সঙ্গে এই বিশেষ ডিনারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।

কিছু দিন আগে নিউ জার্সির আটলান্টিক সিটিতে এক আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে যান নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাঁদের মধ্যে কথা হয়।

যখন থেকে তিনি তারকা, তখন থেকে প্রতিটি বছরই তাঁর। আলাদা করে এই বছরটি তাঁর বা ওই বছরটি তাঁর- এমন কথা ভাবার বা বলার অবকাশ নেই। যে বছর থেকে তিনি বলিউডে কাজ শুরু করেছেন, সে বছর থেকেই তিনি তারকা। বরং ক্রমে তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তিনি বলিউডের তারকা থেকে হয়ে উঠেছেন আন্তর্জাতিক স্টার।

১৯৮২ সালের ১৮ জুলাই সাবেক বিহার (বর্তমান ঝাঢ়খণ্ড) এর জামশেদপুরে জন্ম নেন এই বলিউড ডিভা। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী এই অভিনেত্রী বর্তমানে ভারতের অন্যতম ‘হাইয়েস্ট-পেইড’ ও ‘মোস্ট পপুলার’ সেলিব্রিটি। অভিনয়ের জন্য তাঁর ঝুলিতে আছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।

এ ছাড়াও তাঁকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করে ভারত সরকার।

ফোর্বস এবং টাইম সাময়িকী তাঁকে শীর্ষ ১০০ ক্ষমতাধর ও প্রভারশালী নারীর তালিকায় স্থান দিয়েছে।

২০০৩ সালে ‘দ্য হিরো; লাভ স্টোরি অব আ স্পাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ‌এই তারকা অভিনেত্রী। তবে ওই বছরেরই ‘আন্দাজ’ ছিল তাঁর ব্যবসাসফল ছবি, যা তাঁকে বলিউডে ব্যাপক পরিচিতি এনে দেয়।

২০১৫ সালে প্রথম দক্ষিণ এশিয়ান হিসেবে মার্কিন ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’র মাধ্যমে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন।

দীর্ঘদিন ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবেও দায়িত্ব পালন করেন মাল্টি ট্যালেন্ট।

x

Check Also

বদলে যাচ্ছে ঢাকা সার্কুলার রুটের গতিপথ

এমএনএ রিপোর্ট : ঢাকা সার্কুলার রুটের একাংশের নকশায় কিছুটা পরিবর্তন আনায় বদলে যাচ্ছে এর গতিপথ। ...

Scroll Up