ফোর্বসের তালিকায় সর্বাধিক আয় দীপিকার!

এমএনএ বিনোদন ডেস্ক : প্রতিবছর সর্বাধিক আয়ের ভিত্তিতে বিশ্বের প্রথম দশজন তারকার নাম ঠাঁই পায় ফোর্বসের তালিকায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। এই বছরও সামনে এলো বলিউডের সেরা দশ উপার্জনকারী তারকার নাম। চমকে দেওয়ার মতো তথ্য হল, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, রণবীর কাপুর ও অমিতাভ বচ্চনকে এবছর পিছনে ফেলে দিয়েছেন দীপিকা পাড়ুকোন।

২০১৬ সালের জুন থেকে চলতি বছরের জুনের উপার্জনের হিসেব সামনে এনেছে ফোর্বস ম্যাগাজিন। ষষ্ঠস্থানে রয়েছেন তিনি। মেয়েদের মধ্যে প্রথম দীপিকা। তার আয় ৭০ কোটি। তিনি পিছনে ফেলে দিয়েছেন রণবীর সিং, প্রিয়াঙ্কা, অমিতাভ বচ্চন ও রণবীর কাপুরকে। রণবীর সিংয়ের আয় তার থেকে ৬ কোটি কম। অমিতাভ বচ্চন এবছর প্রায় ১৩ কোটি কম উপার্জন করেছেন দীপিকার থেকে।

ফোর্বসের তালিকায় সবার উপরে রয়েছেন শাহরুখ খান। আর অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে এগিয়ে ষষ্ঠস্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বছরে তার পারিশ্রমিক ১১ মিলিয়ন ডলার। অন্যদিকে সপ্তম স্থানে রণবীর সিংয়ের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার পারিশ্রমিক ১০ মিলিয়ন ডলার। গত এক বছরে শাহরুখের উপার্জন ২৪৩.৫০ কোটি, দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন সালমান খান ও অক্ষয় কুমার। তাদের উপার্জন যথাক্রমে ২৩৬ কোটি ও ২২৪ কোটি। এরপরে রয়েছেন আমির খান। তার আয় ৮০ কোটি।

পারিশ্রমিকের নিরিখে সেরা দশের সেই তালিকায় প্রথম পাঁচজনের মধ্যে নেই কোনও অভিনেত্রীর নাম। এমনকী সব মিলিয়ে দশজনের মধ্যে মাত্র দু’জন জায়গা পেয়েছেন। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। এই দুই বলিউড নায়িকা আপাতত দাপিয়ে বেড়াচ্ছেন হলিউড ও বলিউডে।

x

Check Also

চকলেট বয় বরুণ ধাওয়ান

এমএনএ বিনোদন ডেস্ক : ‘ম্যাঁয় তেরা হিরো’ সিনেমাতেই বরুণ ধাওয়ানের সুঠাম পেশীবহুল শরীরের প্রতি তার ...

Scroll Up