বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ডে যাচ্ছেন তোরসা

এমএনএ রিপোর্ট : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর মুকুট জয় করলেন রাফাহ নানজিবা তোরসা। গতকাল শুক্রবার রাতে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই আয়োজনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তোরসা।

এবার প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মায়াবী ও সেকেন্ড রানার আপ জান্নাতুল ফেরদৌস মেঘলা।

তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন `মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী।

সঞ্চালক দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদার সেরা সুন্দরীর নাম ঘোষণা করতে উচ্ছ্বাসে ফেটে পড়েন তোরসা। পরে তিনি বলেন, “আমি আসলে ভাষা হারিয়ে ফেলেছি। অনেক পরিশ্রম করেছি নিজেকে সেরা হিসেবে দেখবো বলে। আমার আত্মবিশ্বাস ছিল। সবার কাছে দোয়া চাই, আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।”

৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে ছিল এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে ডাক পান ৩০০ জন। সেরা ১২ থেকে টপ সিক্স বাছাই করা হয় সুমাইয়া সানজিন শান্তা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, রাফাহ নানজিবা তোরসা, প্রিয়ন্তী উর্বী, ফাতিহা মাহামি ও নিশা চৌধুরীকে। সেখান থেকে ফাইনাল রাউন্ডে সেরা তিনে পৌঁছান তোরসা, মেঘলা ও মিয়ামি।

অনুষ্ঠানে প্রধান তিন বিচারক ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।

x

Check Also

প্রসিকিউটর পদ থেকে তুরিন আফরোজকে অপসারণ

এমএনএ রিপোর্ট : পেশাগত অসদাচরণ, শৃঙ্খলা ও আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রসিকিউটর ড. তুরিন আফরোজকে আন্তর্জাতিক ...

Scroll Up