শাকিবের হেয়ার স্টাইলে পুত্র আব্রাম খান জয়

22
এমএনএ বিনোদন ডেস্ক : মেন্টাল চলচ্চিত্রের একটি গানে পেছনে চুলে ঝুঁটি বেঁধে হাজির হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। এবার তার পুত্র আব্রাম খান জয়কেও দেখা গেল অনেকটা সেরকমই হেয়ার স্টাইলে।
গত শুক্রবার রাতে আব্রাম খানকে নিয়ে ফেসবুক লাইভে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। লাইভের এক ফাঁকে হাজির করেন নতুন লুকের আব্রামকে। বাবার মতই বড় চুলে বাঁধা আব্রামের ঝুঁটির দিকেই ইঙ্গিত করে অপু বিশ্বাস বললেন, “চট করে একটা জিনিস দেখিয়ে দিই লাইভে।”
আব্রামের হেয়ার স্টাইল নিয়ে অপু বিশ্বাস কিছু না বললেও ফেসবুকে অনেকে কমেন্টে জানিয়েছেন, শাকিবের মত হেয়ার স্টাইলে ভালোই মানিয়েছে আব্রামকে। ইতিমধ্যে অনেকে আবার আব্রামকে বাবার সঙ্গেই তুলনা করা শুরু করেছেন!
জন্মের পর থেকেই কোটি মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয়। তার নামে খোলা ফেসবুক পেইজে হুমড়ি খেয়ে পড়েছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। তার ছবিও ঠাঁই পেয়েছিল অনেকের প্রোফাইলে।
তবে সম্প্রতি শাকিব-অপুর সংসার বিচ্ছেদের মুখে পড়ায় খানিকটা সংশয়ে পড়েছে আব্রামের ভবিষ্যৎ।
আইনজীবীদের ভাষ্য, স্বামী-স্ত্রীর বিচ্ছেদ হলে অভিভাবকত্ব আইন-১৮৯০ অনুযায়ী সাত বছর পর্যন্ত ছেলেসন্তান মায়ের কাছে থাকলেও সন্তানের স্বাভাবিক অভিভাবক বাবা। এ সময়ও সন্তানের ভরণ-পোষণ বাবাকে বহন করতে হবে।
২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। গুলশানে শাকিব খানের বাসায় ২০০৮ সালে তাদের বিয়ে হয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম নেয় আব্রাম। কিন্তু সেসব তারা আড়ালেই রেখেছিলেন।
গত বছর এপ্রিলে সন্তান কোলে টেলিভিশন লাইভে এসে সেই খবর প্রকাশ করলে বিষয়টি নাটকীয়তার জন্ম দেয়। শাকিব খান এ নিয়ে শুরুতে বিভিন্ন রকম কথা বললেও পরে তাদের মধ্যে মিটমাট হয়ে যায়।
তার মাস দুয়েকের ব্যবধানে দু’জনের দূরত্ব বাড়তে থাকে। পুত্র জয়ের জন্মদিনের অনুষ্ঠানের আমন্ত্রণপত্রে শাকিব খানের ছবি না থাকা ও অনুষ্ঠানে শাকিবের অনুপস্থিতির কারণে দু’জনের বিচ্ছেদের গুঞ্জন রটে।
তালাকনামা পাঠানোর মধ্য দিয়েই সব গুঞ্জনের পরিসমাপ্তি ঘটে।