শাহরুখ খানের ৫২তম শুভ জন্মদিন আজ

46
এমএনএ বিনোদন ডেস্ক : আজ ২ নভেম্বর বলিউডের কিংবদন্তি শাহরুখ খানের ৫২তম শুভ জন্মদিন। বলিউড বাদশাহ এবারও তার জন্মদিন উপলক্ষে তার শুভান্যুধায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
পর্দায় কত রূপেই না এসেছেন তিনি। কখনও রোমান্টিক নায়ক, কখনও ভিলেন, কখনও বা ট্রেইনার। চরিত্রের প্রয়োজনে হয়েছেন কমেডিয়ান কিংবা শীর্ষ সন্ত্রাসী। চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন বহুবার। নিজেকে কখনও নির্দিষ্ট ইমেজে আবদ্ধ রাখেননি। দশর্কও প্রতিটি চরিত্রে তাকে সাদরে গ্রহণ করেছে। আর করবে না-ই বা কেন! তিনি যে দর্শক হৃদয়ে ‘বাদশাহ’ হয়ে হয়ে আছেন দীর্ঘদিন।
ঠিকই ধরেছেন, বলছি বলিউড কিং শাহরুখ খানের কথা। লাখো হৃদয় আলোড়িত করা বলিউড বাদশাহ শাহরুখ খান আজ বৃহস্পতিবার ৫২ বছরে পা দিলেন। শুভ জন্মদিন শাহরুখ খান।
ভারতীয় গণমাধ্যমের খবর, দর্শকপ্রিয় এই অভিনেতার জন্মদিন উৎযাপন শুরু হয়েছে গতকাল বুধবার। ওইদিন দুপুরে শাহরুখ মুম্বাইয়ের কাছের সমুদ্রশহর আলিবাগের দিকে রওয়ানা হন স্ত্রী গৌরী খান, বন্ধু শ্বেতা নন্দা বচ্চন ও আরও কিছু পারিবারিক বন্ধু নিয়ে। সঙ্গে ছিলেন করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, ফারহা খান প্রমুখ।
আলিবাগে এক একরের বেশি জমিতে কয়েক কোটি টাকা খরচ করে একটি হলিডে হোম বানিয়েছেন শাহরুখ। গত বছরও এই ফার্ম হাউসে নিজের জন্মদিন উৎযাপন করেন কিং খান। জানা গেছে, পরিবার-বন্ধুদের সঙ্গে জন্মদিনের প্রথম প্রহর ভালই কেটেছে কিং খানের। রাতভর চলেছে উৎসব। পার্টির মধ্যমণি হয়ে ছিলেন শাহরুখের মেয়ে সুহানা।
এদিকে গোটা ভারতে শাহরুখকে নিয়ে মেতে রয়েছেন তার হাজারো ভক্ত। জানা গেছে, জন্মদিনের প্রথম ভাগটা পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটালেও ভক্তদের নিরাশ করবেন না বলিউড বাদশা।
এবারও অন্যবারের মতো মুম্বাইয়ের নিজের বাড়ির রেলিংয়ে হাজির হয়ে দর্শকদের শুভেচ্ছা নেবেন তিনি। এরপর আবার পারিবারিক ও ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে যোগ দেবেন আলিবাগের ফার্ম হাউসে। সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস ও এনডিটিভি