শ্লীলতাহানির শিকার হলেন জিনাত আমান

70
এমএনএ বিনোদন রিপোর্ট : বলিউডে নারী অভিনেত্রীদের হয়রানি, যৌন নিপীড়ন নতুন কিছু নয়। প্রায় সময়ই শোনা যায় নানারকম কাহিনী। এবারে জানা গেল, বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমান পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন।
সেখানে তার অভিযোগ, গেল কয়েক মাস ধরেই তাকে অনুসরণ করছেন একজন। শুধু তাই নয়, মোবাইলে বারবার মেসেজ, আপক্তিকর ভিডিও ক্লিপও পাঠাচ্ছিলেন। ওইসব কিছুতেই থামছিলো না দেখে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হলেন তিনি। তার দাবি, পূর্বপরিচিত ওই ব্যক্তি তার শ্লীলতাহানিও করেছেন।
গতকাল সোমবার জুহু থানায় অমর খন্না নামে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। ডিসিপি পরমজিত সিংহ দাহিয়া জানিয়েছেন, সরফরাজ ওরফে অমর খন্না পেশায় এক জন ব্যবসায়ী। বহুদিন ধরেই জিনাত ও তার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে অমরের। কিছুদিন আগে দু’জনের সম্পর্কের অবনতি হয়। দুই পরিবারের মধ্যে কথাও বন্ধ হয়ে যায়।
কিন্তু, জিনাতের মোবাইলে মেসেজ, ভিডিও ক্লিপস পাঠিয়ে বিরক্ত করতে থাকেন অমর। বারবার অভিনেত্রীকে দেখা করার জন্য চাপও দিচ্ছিলেন তিনি। যদিও কোনোবারই দেখা করতে রাজি হননি জিনাত। এর আগেও তিনবার জিনাত আমানের অ্যাপার্টমেন্টের সিকিউরিটি গার্ডের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছিলো অমরের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে জুহু থানায় গিয়ে গতকাল সোমবার রাতে অভিযোগ দায়ের করেন জিনাত।
অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ৩৫৪ (ডি) ও ৫০৯ ধারায় অনুসরণ এবং শ্লীলতাহানির মামলা রুজু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মামলা দায়েরের পর থেকেই পলাতক অভিযুক্ত।
প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি তাকে নিয়মিত ফোন করত৷ এমনকি কুরূচিকর প্রস্তাবও দিত৷ বেশ কয়েকবার জিনাত আমান তাকে সাবধান করলেও একই ধরণের কাজ চালিয়েই যাচ্ছিল অমর৷ এরপরই পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী৷ যদিও এখনও অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ৷