সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার ২ দেহরক্ষী নিহত

এমএনএ ক্যাম্পাস রিপোর্ট : সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার দুই দেহরক্ষী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও সাইফুল ইসলাম (৩৮)। এসময় পুলিশের ৩ কনস্টেবল আহত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে ২টি অস্ত্র, ৪ রাউন্ড গুলি, ২টি চাইনিজ চাকু ও ছিনতাইকাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করেছে।

আজ শনিবার ভোর রাতে সাতক্ষীরা শহরের কাছে কামালনগরের বাইপাস সড়কের ধার থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দ্বীপ সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে ও সাইফুল ইসলাম সাতক্ষীরার আশাশুনি উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে। তারা দুজনই ছাত্রলীগকর্মী। নিহতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসাবে পরিচিত।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, গত ৩১ অক্টোবর সম্প্রতি সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানির ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় গতকাল শুক্রবার দীপ ও সাইফুলকে জেলা গোয়েন্দা পুলিশ ও কালিগঞ্জ থানা পুলিশ আটক করে। পরে তাদের নিয়ে মধ্যরাতে তাদের স্বীকারোক্তি মতে টাকা ও অস্ত্র উদ্ধারে বকচরা মোড় এলাকায় যায়। এ সময় সহযোগীরা ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা কয়েক রাউন্ড গুলি করে। এসময় দীপ ও সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তাদের বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

x

Check Also

বরেণ্য অধ্যাপক অজয় রায়ের জীবনাবসান

এমএনএ রিপোর্ট : একুশে পদকপ্রাপ্ত পদার্থ বিজ্ঞানের বরেণ্য অধ্যাপক অজয় রায় (৮৫) রাজধানীর বারডেম হাসপাতালে ...

Scroll Up