সুবীর নন্দীকে নেয়া হলো সিঙ্গাপুরে

এমএনএ রিপোর্ট : উন্নত চিকিৎসার জন্য কণ্ঠশিল্পী সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়া হয়েছে । গতকাল মঙ্গলবার সকালে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।

গতকাল সোমবার সন্ধ্যার দিকে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়ার কথা থাকলেও এয়ার অ্যাম্বুলেন্সে যান্ত্রিক ত্রুটির কারণে যাত্রা বাতিল করা হয়। পরে এয়ার অ্যাম্বুলেন্সের যান্ত্রিক ত্রুটি ঠিক করে আজ মঙ্গলবার সকালে তাকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা দেয়া হয়।

জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, ১০টা ৪০মিনিটে সুবীর নন্দীকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে রওনা হয়েছে। গতকাল এয়ার অ্যাম্বুলেন্সটি বিকেল ৫টা থেকে ৬টার মধ্যে আসার কথা থাকলেও তা রাত ৮টার পরে পৌঁছায়। এরপর রাত ১১টার দিকে আকাশে ওড়ার আগেই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। ফলে যাত্রা বাতিল করা হয়। যান্ত্রিক ত্রুটি ঠিক করার পরে আজ সকালে তাকে পাঠানো হয়েছে। সঙ্গে শুধু তার মেয়ে গেছেন।

তিনি জানান, এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল থেকে একজন চিকিৎসক ও একজন নার্স এসেছিলেন।

সিঙ্গাপুরে পাঠানোর আগ পর্যন্ত সুবীর নন্দী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন ছিলেন।

সিঙ্গাপুরে পাঠানোর আগ পর্যন্ত সুবীর নন্দী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন ছিলেন।

সুবীর নন্দী ১২ এপ্রিল পরিবারের সবাইকে নিয়ে মৌলভীবাজারে আত্মীয়ের বাড়িতে যান। সেখানে একটি অনুষ্ঠান ছিল। গত ১৪ এপ্রিল রাতে ঢাকায় ফেরার ট্রেনে ওঠার জন্য বিকেলে মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গলে আসেন তাঁরা। ট্রেনেই অসুস্থ হয়ে পড়েন সুবীর নন্দী। সেখানে একজন চিকিৎসক থাকায় তাঁর পরামর্শে সুবীর নন্দীকে নিয়ে পরিবারের সদস্যরা ঢাকার বিমানবন্দর স্টেশনে নেমে যান। রাত ১১টার দিকে তাঁকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। সুবীর নন্দী দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছেন।

x

Check Also

আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি

এমএনএ রিপোর্ট : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ ...

Scroll Up