হাবিব-তিশার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রেহান

74

এমএনএ বিনোদন ডেস্ক : হাবিব-তিশার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উছেছে। তানজিম তিশার সাথে হাবিবের সম্পর্কটা ব্যক্তিগত এমন খবর মিডিয়ায় আসার পর মুখ খুলেছেন রেহান।

ওয়াহিদ হাবিবের দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয় জানুয়ারিতে। তবে কেন ছাড়াছাড়ি হয়েছিল, সে প্রশ্ন অনেকের মনে। ঐ সময় গুজব রটে অভিনেত্রী-মডেল তানজিন তিশার সঙ্গে তার সম্পর্ক নিয়ে। সেই চাপা ছাইয়ে আগুন ধরিয়ে দিলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। বিষয়টি নিয়ে হাবিব যেমন বলছেন তার বক্তব্য, রেহান দিয়েছেন তার জবাব, আবার গতকাল তিশা জানালেন নিজের অবস্থান।

ঘটনা খুলে বলি, গত বৃহস্পতিবার রাতে হাবিবের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর দেওয়া একটি স্ট্যাটাসে তানজিন তিশার সঙ্গে হাবিবের প্রেমের সম্পর্কের বিষয়টি সামনে চলে আসে। রেহান লেখেন, পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিল। দেখ, বছর হয়নি দুইবার তোমার নাম আসল। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।

উল্লেখ্য, ২০০৩ সালে লুবায়না নামের এক মেয়েকে প্রথমে বিয়ে করেন হাবিব। এরপর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় হাবিব ওয়াহিদের। ২০১২ সালে ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র সন্তান আলিম। এ বছরের ১৯ জানুয়ারি তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে যায়।

গত বছর একটি গানের মডেল হওয়ার মধ্য দিয়ে তানজিন তিশার সঙ্গে হাবিবের পরিচয়। এর পর তাদের দুজনের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে গোসিপ রটে। এই সম্পর্কের কারণে রেহানের সঙ্গে হাবিবের সংসার ভেঙেছে বলেও দাবি করেছেন রেহান।

কনসার্টে অংশ নিতে হাবিব বর্তমানে অস্ট্রেলিয়ায় থাকায় তার জবাব দিয়েছেন ফেসবুকে। হাবিব বলেন, ‘নিউজ দেখলাম, যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহানের ডিভোর্স হয়। তিশার সঙ্গে আমার কী সম্পর্ক, সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না। আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা কেন বলল, এটাও আমার কাছে আশ্চর্যজনক।’

রেহানও পাল্টা পোস্ট লেখেন, বেশ লিখেছেন হাবিব ওয়াহিদ, আসলেই বিচ্ছেদের আগে কেন বলিনি। কারণ, আমি জানতাম শ্রদ্ধা কী জিনিস আপনি তা একটু হলেও বোঝেন। কিন্তু সেটা তো আরও প্রমাণ করলেন বিচ্ছেদের পর। আপনারা আমাকে অপমান করার কে? আমি তো ভালোই ছিলাম আমার ছেলেকে নিয়ে। বলেন, আপনার গার্লফ্রেন্ডের সমস্যা কী আমাকে নিয়ে? রেহান আরও বলেন, প্রেম করছেন ভালো কথা, কিন্তু অন্যদের শান্তি নষ্ট করছেন কেন? আপনার সন্তানকে মানুষ করছি আমি, ডজন খানেক প্রেম করছি না।

এদিকে গতকাল তানজিন তিশা হাবিবের স্ট্যাটাস শেয়ার দিয়ে তার বক্তব্যে লিখেছেন, হাবিবের সাবেক স্ত্রী আমার নামে যেসব অভিযোগ করেছে তাতে শ্রদ্ধা রেখেই আমি বলতে চাচ্ছি যে একথাটা সত্যি যে একটা সময় আমার এবং রেহান এর মধ্যে বেশ বাজে এবং অকথ্য কিছু কথা আদান প্রদান হয়েছিল কিন্তু এটাও সত্য যে তার আগে কিছু ভালো কথাও হয়েছিল। বাজে কথাগুলোর জন্য আমি তার কাছে দুঃখও প্রকাশ করেছিলাম কিন্তু তার কাছ থেকে এখনো তা পাইনি বরং একের পর এক মিথ্যা অভিযোগ আমার নামে সে দিয়ে যাচ্ছে। তার সাথে তো আমার গত কয়েক মাস ধরে কোনো যোগাযোগই হয়নি, তাহলে হঠাৎ করে পাবলিকলি এসব কাঁদা ছোড়াছোড়ি কেনো?