হ্যাকিংয়ের কবলে সালমার ফেসবুক আইডি!

এমএনএ বিনোদন রিপোর্ট : আবারও হ্যাকিংয়ের শিকার হয়েছে কণ্ঠশিল্পী সালমার ফেসবুক আইডি। কোনোভাবেই সেটি উদ্ধার করা যাচ্ছে না ‘বানিয়া বন্ধু’ খ্যাত এই গায়িকাকে। গত বছর ২০১৭ ফেব্রুয়ারিতে সালমার প্রথম ফেসবুক আইডি হ্যাকড হয়। এরপর নতুন একটি আইডি খুলে তিনি সামাজিক মাধ্যমে সরব ছিলো একবছর।

সালমা বলেন, শুক্রবার রাতে আমার আইডিটা হ্যাকিং করা হয়েছে। প্রথম প্রথম আমি বুঝতে পারিনি। ভেবেছি হয়তো কোনো সমস্যা। কিন্তু পরে জানতে পারি যে আমার ফেসবুক আইডিটির উপর শত্রুর মন্দ নজর পড়েছে। কেউ সেটি হ্যাকড করেছে।

সালমা আরো বলেন, ‘উদ্দেশ্য প্রণোদিত হয়েই কেউ আমার এই ক্ষতিটা করেছে। আজ-কালের মধ্যেই জিডি করবো। আইডিটি বন্ধ করে দেয়ার ব্যবস্থা নেব। এদিকে সালমা আরো একটি নতুন আইডি খুলেছেন।

এছাড়া আগামী ঈদকে সামনে রেখে বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান এই তারকা । এছাড়া নতুন মিউজিক ভিডিও প্রকাশ করবে সালমার অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে। গানের নাম ‘আউলা প্রেম’। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম ও সঙ্গীত পরিচালনা করেছেণ জে কে মজলিশ। গানটি বিগবাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ করবেন সালমা ।

গতবছর সালমা সর্বশেষ সলো ইপি অ্যালবাম প্রকাশ করেছে জিসান মাল্টিমিউয়া থেকে। অ্যালবামটির নাম ‘মন মাঝি’। তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে সাজানো এই অ্যালবামটির টাইটেল গানটি খুব জনপ্রিয় হয়েছে ।

উল্লেখ্য, ফোক গায়িকা সালমা এনটিভির রিয়েলিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে রাতারাতি সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। দিনাজপুরের সংগীত পরিবারের ছেলে শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।

শিবলী সাদিক সংগীতচর্চা করলে পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে মনোনিবেশ করেন। দিনাজপুর ৬ আসন থেকে পিতার মৃত্যুর পর প্রার্থী হন এবং সর্বশেষ সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়।

সালমা ও শিবলির সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমণ্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। সম্প্রতি সালমার পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমাই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

x

Check Also

সিঙ্গাপুরে সংকটাপন্ন অবস্থায় সুবীর নন্দী

 এমএনএ বিনোদন ডেস্ক : সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন একুশে পদক পাওয়া বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর ...

Scroll Up