Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ০৫ এপ্রিল ২০১৭, বুধবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন ।

আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। নিজের অভ্যন্তরে একটা দ্বন্দ্ব বেড়ে উঠতে পারে আজ। বাস্তবে বিশ্বাস করবেন নাকি কল্পনায় বিশ্বাস করবেন? তা নিয়েও বিভ্রান্ত থাকবেন। অন্যের থেকে সাহায্য নিলে সেটাও আপনাকে বিভ্রান্ত করবে। পুরোপুরিভাবে কোন কিছুই বিশ্বাস করতে পারবেন না। আপনার উপদেশ ওযুধের মত কাজ করবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। ঘর থেকে বেরনোর আগে এবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে? এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বন করার জন্য। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

২০ মার্চ ২৩ টা ৫৯ মিনিটে মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করেছে। এসময়টাতে বেশিরভাগ লোকই রোগমুক্ত থাকবেন। তবে কারও কারও শরীর কিছুটা খারাপ যাবে। বিশেষ করে ছোঁয়াছে রোগের আবির্ভাব ঘটতে পারে গরমজনিত কারণে। আবহাওয়া পরিবর্তনে এসব রোগের আবির্ভাব ঘটবে। এ জন্য কারও কারও দারুন কষ্টে ভূগতে হতে পারে। তবে সতর্কতা আপনাকে রোগ-বালাইয়ের কষ্ট লাঘব করবে।

রাশিফলের প্রতিবেদনে থাকছে দ্বাদশ রাশির ১ এপ্রিল ২০১৭ ইং থেকে ৭ এপ্রিল ২০১৭ ইং পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

আজ ৫ এপ্রিল। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও বুধবার। শুভ রং—লাল, সাদা। শুভ রত্ন—পান্না, মুক্তো। বিশিষ্ট ব্যক্তিত্ব—অভিনেতা গ্রেগরি পেক, কথাশিল্পী আর্থার হেইলি, শিল্পপতি এ কে খান। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং: লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর: প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে কোথাও বেড়াতে যেতে পারেন। আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। ছোট ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। মনের কোনো আশা পূরণ হতে পারে। প্রযুক্তি আসক্তি থেকে বেরিয়ে আসতে পারলে ভালো করবেন। প্রেমের সম্পর্ক সাময়িকভাবে কম ভালো যাবে। পেশাক্ষেত্রে দায়দায়িত্ব বাড়বে। শরীর কম ভালো যেতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

এছাড়াও আজকের দিনটিতে আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। বিবেচকের মত বিনিয়োগ করুন। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন তর্ক এড়াতে পারেন। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। আজ আত্মীয় আপনার স্ত্রীর সাথে বিতর্কের একটি কারণ হতে পারে।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং: আকাশি, কমলা। শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর: পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে পাওনা টাকা আদায় হতে পারে। আর্থিকভাবে লাভবান হতে পারেন। গৃহে অতিথি আসতে পারে। মাইগ্রেইন কিংবা চক্ষু সংক্রান্ত কোনো সমস্যা থাকলে অবহেলা করা ঠিক হবে না। দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে। কারও কারও ক্ষেত্রে আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। সন্তানের বিষয়ে আরও মনোযোগী হলে ভালো করবেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। সৃজনশীল পেশায় আপনার সুনাম ছড়িয়ে পড়তে পারে। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। দূরের যাত্রা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। আপনার প্রেমিকার অন্যায় চাপের কাছে মাথা নোয়াবেন না। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং: হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর: পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে শরীর ও মন মোটামুটি ভালো থাকবে।  ব্যক্তিগত কোনো উদ্যোগ ফলপ্রসু হতে পারে। তথ্যপ্রযুক্তির সঙ্গে সম্পৃক্তরা লাভবান হতে পারেন। মিডিয়া ব্যক্তিত্বরা পেশাগত উন্নয়নে বিশেষ কোনো সুযোগ পেতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন। ভ্রমণের ক্ষেত্রে একটু সচেতন হলে ভালো করবেন। বিতর্ক এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্যের খবর নিন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি বেকারদের কারও কারও জন্য সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

এছাড়াও আজকের দিনটিতে আপনার দয়ালু স্বভাব অনেক খুশির মুহুর্ত বয়ে আনবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন: বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর: মুক্তা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে ব্যয় বৃদ্ধি পাবে। অতীতের কোনো কাজের ফল ভোগ করতে পারেন। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। প্রযুক্তি আসক্তি মূল্যবান সময় অপচয়ের অন্যতম কারণ হতে পারে। দীর্ঘমেয়াদী সাফল্য লাভের জন্য এ বিষয়ে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। কারও ব্যক্তিত্বে আঘাত করে কথা বলার কারণে সম্পর্কে নেতিবাচক প্রভাব দেখা যেতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন। তীর্থ ভ্রমণ শুভ।

এছাড়াও আজকের দিনটিতে শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং: হলুদ, সোনালি। শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মামানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর: চুন্নি ও প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে শারীরিক ও মানসিক উদ্যম বাড়বে। সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। বড় ভাই বোনের পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। ব্যয় বাড়বে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। পাওনা অর্থ আদায়ে তাগাদা দিন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

এছাড়াও আজকের দিনটিতে পিতামাতার স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার দেখাচ্ছে।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং: ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার মানানসই রাশি: বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর: পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন। কারও কারও ক্ষেত্রে নতুন চাকুরি লাভ কিংবা পেশা পরিবর্তনের সুযোগ তৈরি হতে পারে। অনলাইন মার্কেটপ্লেসের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি সাফল্য লাভের জন্য সহায়ক হবে। চলাফেরায় সাবধান থাকুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। পাওনা আদায়ে কুশলী হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। আপনার ক্রমাগত খুঁতখুঁতে স্বভাব আপনার সন্তানের আচরণ নষ্ট করতে পারে। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি: মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর: হীরা-পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে কাজ ফেলে না রাখা যদি আপনার অভ্যেস হয় তবে ভাগ্যোন্নয়নের পথে আপনি একধাপ এগিয়ে যাবেন। কারও কারও ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ রয়েছে। প্রযুক্তি ব্যবহার আপনার পেশাগত উন্নয়ণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। কারও কারও ক্ষেত্রে তীর্থ ভ্রমণ হতে পারে। বড় ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলার চেষ্টা করুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। তীর্থ ভ্রমণ শুভ।

এছাড়াও আজকের দিনটি যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। মায়ের অসুস্থতা কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনাকে তাঁর অসুস্থতা কমাতে তাঁর মনোযোগ অসুস্থতা থেকে অন্য কিছু বিষয়ের উপর সরাতে হবে। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার স্ত্রী আপনার সাথে লড়াই করতে পারেন, কারণ আজ আপনি তার সাথে কিছু শেয়ার করতে ভুলে যেতে পারেন।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি: কর্কট এবং মীন। শুভ পাথর:  প্রবাল ও চুন্নি।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে গোপন কোনো কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক কিংবা আচরণ থেকে নিজেকে মুক্ত রাখার চেষ্টা করুন। ট্যাক্স সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে প্রবাস যাত্রা হতে পারে। কর্মক্ষেত্রে প্রভাবশালী কারও সহযোগিতা আশা করতে পারেন। সামাজিক সুনাম ও মর্যাদা বাড়বে। আয় উপার্জন বাড়তে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মধ্যে আজকের দিনটিতে বেকারদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। বৈদেশিক যোগাযোগ শুভ। পাওনা আদায়ে কুশলী হোন। প্রবাসী কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। রাজনীতি থেকে দূরে থাকুন।

এছাড়াও আজকের দিনটিতে শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। কোন ঐতিহাসিক স্মৃতিসৌধে একটি ছোট পিকনিকের আয়োজন করুন। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে- আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন- এবং সাফল্য ভালোভাবে আপনার নাগালের মধ্যে আসবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং: আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন: বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর: পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে  ব্যবসায়িদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। আলস্য কাটিয়ে উঠতে না পারলে সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। প্রবাসে অবস্থানরত স্বজনের দ্বারা লাভবান হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। অবিবাহিত কারও কারও ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের আজকে দিনের শুরু থেকেই অর্থনৈতিক কর্মকাণ্ডে তেজিভাব বিরাজ করতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হতে পারে। দূরের যাত্রা শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

এছাড়াও আজকের দিনটিতে যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক সুখ ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং: নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা: ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন: শনি ও বুধবার। মানানসই রাশি: বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর: ক্যাটস আই।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। আহার বিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন। কর্মক্ষেত্র সাময়িকভাবে চ্যালেঞ্জিং হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। উত্তরাধিকারসূত্রে লাভবান হতে পারেন। শত্রুমুক্ত থাকতে বিতর্ক এড়িয়ে চলুন। ভাগ্যোন্নয়ণে সাময়িক প্রতিবন্ধকতার শিকার হতে পারেন। বিনিয়োগে অভিজ্ঞ কারও পরামর্শ নিলেই ভালো করবেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

এছাড়াও আজকের দিনটিতে বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। ব্যাংকিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। গৃহস্থালীর দায়িত্ব কোনোমতেই এড়াবেন না। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর: নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে  আনন্দ বিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। কর্ম পরিবেশ অনুকূল থাকতে পারে। অবিবাহিত কারও কারও ক্ষেত্রে বিয়ের আলোচনা হতে পারে। গোপন সম্পর্কের ক্ষেত্রে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছুতে না জড়ালেই ভালো করবেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হতে পারেন। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আপনি লক্ষ্য করবেন যে খুব সামান্যই কাজ আপনি শেষ করেছেন কিন্তু আজ গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ রয়েছে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। আজ, আপনার অর্ধাঙ্গীনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং: বেগুনি। শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর: রক্তমুখী নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কারও কারও ক্ষেত্রে আবাসন সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। আনন্দ বিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। কারও কারও ক্ষেত্রে কোষ্ঠকাঠিন্য সমস্যা দেখা যেতে পারে। আহারবিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। আজ কারও কারও মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

এছাড়াও আজকের দিনটিতে উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বন্ধুরা আপনি যা প্রত্যাশা করবেন তার থেকেও বেশি সহায়ক হবে। আপনার প্রিয়জনকে খুশি করা কঠিন হবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আপনি আবেগ তাড়িত হয়ে অনুভব করতে পারেন যে একটি সামান্য কলহের কারণে আপনাদের বৈবাহিক বন্ধন দূর্বল হয়ে পরেছে।

x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...