Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার। নতুন সূর্যালোকে আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

দিনের অন্তভাগে অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ দেখা দিতে পারে। তৃতীয় কোনো ব্যক্তির আগমনে পরিবারে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মানসিক ক্লেশ জন্ম নেবে। সন্তানের পড়াশুনার অগ্রগতির বিষয়টি আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রেমযোগ ক্ষীণ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬, শুভ রং নীল। আজকে সবকিছু ভালোর জন্য লবণ, মধু ও ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কিছু ঝামেলা ও গোপন শত্রুতার শিকার হতে পারেন। শারীরিক দিক ভালো যাবে না। কোনো বিশ্বস্ত কর্মচারী বা আত্মীয়র দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কাজের লোকের কারণে বাড়িতে কোনো ঝামেলা দেখা দেবে। মিথ্যা দূর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। নতুন বন্ধুসমাগম হতে পারে৷ যা আপনার জীবনে প্রবল কোনও প্রভাব ফেলতে পারে। যেকোনও বিষয় সম্পর্কে জানার চেষ্টা করুন। খুব কাছের বন্ধুর থেকে ভাল কোনও খবর পেতে পারেন। বিবাহযোগ তৈরি হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ১।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পেতে পারে। রোমান্টিক বিষয়ের প্রতি একটু কম গুরুত্ব দিলে ভালো করবেন। অভিনয় শিল্পী ও মিডিয়া কর্মীদের কাজের চাপ বাড়তে থাকবে। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা দু:চিন্তায় থাকতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের যোগ রয়েছে। তদন্তমূলক কোনও কাজের সঙ্গে আজ আপনি যুক্ত হতে পারেন। কাজে অগ্রগতি হতে পারে। আয়ের যোগ বাড়তে পারে। ভবিষ্যত সুরক্ষিত করতে পদক্ষেপ গ্রহণ করুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৮।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণের দিন। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিদ্যার্থীদের পরীক্ষার ফল প্রকাশ পেতে পারে। যানবাহনের মেরামত ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। আত্মীয়র সহায়তায় অসমাপ্ত সম্পত্তির বন্টন বিষয়ে সমাধান হতে পারে। আর্থিক জটিলতার অবসান আশা করা যায়। আজ আপনার মন আপনার সাথে থাকবেনা৷ সারাদিন একটু অন্যমনস্ক থাকবেন। মন ভাল না থাকলে একটু বেড়িয়ে আসুন। পারলে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন আজ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

আজ কর্কট রাশির জাতক-জাতিকার বৈদেশিক যোগাযোগ শুভ। সাহিত্যিকদের সাথে প্রকাশকদের কোন আলোচনা হতে পারে। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে। বাড়িতে ছোট ভাই বোনের আগমনে খুব খুশি হতে পারেন। মিডিয়ার সাথে জড়িত ব্যক্তিদের প্রত্যাশা পূরণের যোগ প্রবল। ছাত্র-ছাত্রীদের পরামর্শ- পড়াশোনায় এখনও মন না দিলে, পরবর্তি সময় অনেক পস্তাতে হতে পারে। সময় অপচয় না করে সময়টা কাজে লাগান৷ অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন। সঞ্চয়ে হাত দেবেন না। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৩।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারেন। বকেয়া বিল বা বোনাস আদায় হবার যোগ প্রবল। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বেকারী ও হোটেল রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বাড়তে চলেছে। কাজের জগত অনুকূল থাকবে৷ শরীরের দিকে খেয়াল রাখুন৷ জল থেকে একটু দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন৷ পুরনো কোনও স্বপ্ন সফলতার দিকে এগোতে পারে৷ তবে তার জন্য একটু কাজ করতে হবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং আশমানি, শুভ সংখ্যা ৫।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

আজ কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো প্রকার প্রতিবন্ধকতার সম্মূখীন হতে পারেন। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। মনের অবস্থা কিছুটা নাজুক হতে পারে। ঠান্ডাজনিত রোগে ভুগতে পারেন। ব্যবসায়ীদের জন্য সুখবর অপেক্ষা করছে। অর্থ উপার্জনের অনেক পথ খুলবে আজ। বেছে নিতে হবে ভাল করে ভেবে। চাকরিজীবীদের ক্ষেত্রে কর্তৃপক্ষের সাথে মতের অমিল হতে পারে৷ ধৈর্য ধরে কাজ করুন সাফল্য আসবেই। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৪।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলা পূর্ণ। ভিসা সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। যাত্রাপথে প্রচন্ড ঝামেলার আশঙ্কা রয়েছে। আইনগত জটিলতার অবসান আশা করা যায়। মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। সন্তানের কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। আর্থিক দিক ভালো যাবে। হঠাৎ ভালো কোনো খবর পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবী ও পেশাজীবীদের আয় রোজগারের সুযোগ বাড়তে পারে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হবার যোগ রয়েছে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। নতুন কোনো কাজের সন্ধানে দূরে যেতে পারেন। কুরিয়ার ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের যোগ। কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য এনে দিতে পারে। আপনার শৈল্পিক দক্ষতা আজ প্রকাশ পেতে পারে। লিজের জন্য কোনো ভাল উপহার দিন। ভাল লাগবে। একা সময় কাটান, মন ভাল রাখার জন্য। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামী, শুভ সংখ্যা ৯।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের দিনটি শুভ সম্ভাবনাময়। পদস্ত কর্মকর্তার সুনজরে আসতে পারেন। ঔষধ বিক্রয় প্রতিনিধি ও গার্মেন্টস কর্মীদের নতুন চাকরি সংক্রান্ত ইন্টারভিউ ভালো হবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম বৃদ্ধির যোগ। কোনো দাতব্য কাজে অংশ নিতে পারেন। আপনার প্রেমের ভাগ্য আজ বেশ ভাল৷ পরকীয়া সম্পর্ক্র ক্ষেত্রেও বাশ শুভ সম্ভাবনাময় দিন আজ। ভাল কোনও খবর পেতে পারেন। লাল রঙ থেকে দুরত্ব বজায় রাখুন। ব্যয় সাপেক্ষ দিন কাটবে আজ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ কোন শিক্ষকের সাহায্য পাবেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ততা বাড়বে। ব্যবসা বাণিজ্যে আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠার যোগ রয়েছে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা বা বিদেশ ভ্রমনের সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। লক্ষ্য পূরণের দিকে দৃঢ়ভবে এদিয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। ঘরের কোনও আসবাব কিনতে গেলে একবার আলোচনা করে নিন পরিবারের কারো সাথে। আপনি আজ আপনার ভালবাসার মানুষের সাথে অনেকটা সময় কাটাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নেভি ব্লু, শুভ সংখ্যা ১।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার ব্যাংক ঋণ সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দেবে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। কোনো রহস্যজনক কাজের দ্বারা আয় রোজগার হতে পারে। অপ্রত্যাশিত ভাবে কোনো ঝামেলার সম্মূখীন হতে হবে। কোনো বন্ধু বা আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে নিজেকে দূরে রাখলে ভালো করবেন। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের সাথে আরও বেশি সময় কাটান। বাইরে কোনও সম্পর্কের সাথে যুক্ত থাকলে সেই সম্পর্ক ভেবে-চিন্তে এগিয়ে নিয়ে যাবেন। সাবধান থাকবেন। আজকের দিনটিতে আপনার জন্যশুভ রং ছাই, শুভ সংখ্যা ৫।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হতে পারে। বিবাহিত জীবনে অগ্রগতি হবে। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। অংশিদারী বাণিজ্যে কোনো অংশীদারের সাথে ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। নব দম্পতিরা কোথাও ঘুড়তে যেতে পারেন। আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। চাকরির ক্ষেত্রে ভাল কোনও খবর পেতে পারেন। সন্তান ভাগ্য বেশ শুভ। আপনার পুরনো কোনও সম্পর্ক আবার আপনার জীবনে ফিরে আসতে পারে। সঞ্চয় থেকে বেশ কিছু খরচ হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং অফ হোয়াইট, শুভ সংখ্যা ২।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

এমভি আবদুল্লাহ

২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ এক মাস পর মুক্ত

এমএনএ জাতীয় ডেস্কঃ দীর্ঘ একমাস বন্দিদশার পরে অবশেষে মুক্তিপণের অর্থ দিয়ে জলদস্যুদের হাত থেকে ছাড়া ...