Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার। নতুন সূর্যালোকে আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
প্রেম নিয়ে কোনো কাছের মানুষকে মন খুলে কথা বললে সমস্যা বাড়তে পারে। জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। নতুন বাসগৃহ অথবা জমি কেনার সম্ভাবনা রয়েছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১৯, শুভ রং সাদা। আজকে সবকাছু ভালোর জন্য গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক বকেয়া টাকা আদায় হতে পারে। বকেয়া বেতন বোনাস লাভের যোগ বলবান। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। বাড়ীতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। হাড় বৃদ্ধির সমস্যায় ভুগতে হতে পারে। কর্মস্থানে আজ অপরকে অর্থ ধার দেবেন না। চাকরি সংক্রান্ত কর্মে কিছু সমস্যা আসতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ৪।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। মানসিক অশান্তি কমে আসবে। কোন বন্ধুর সাথে দেখা হওয়াতে ভালো লাগবে। আজ অফিশে কোনো কাজের জন্য আপনাকে ঝামেলার মোকাবেলা করতে হতে পারে। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো গরুত্বপূর্ণ কাজে আজ বাহিরে যেতে পারেন। হঠাৎ অসুস্থায় কোন শুভ যোগ হাত ছাড়া হতে পারে। আজকের দিনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : ক্রিম, শুভ সংখ্যা : ১।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। আজ পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। কান বা গলার কোন ব্যথায় ভুগতে হতে পারে। উদাসীনতার কারণে কোন কাজেই উৎসাহ আসবে না। বাচ্চকে নিয়ে একটু চিন্তিত থাকবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৫।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির-জাতক জাতিকার আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় করতে চেষ্টা করুন। সাংসারিক কোনো বিষয়ে বড় ভাই বোনের পরামর্শ বা আর্থিক সাহায্য কাজে আসবে। আজ বন্ধুর সাহায্য পেতে পারেন। বেতন ও বোনাস লাভের যোগ প্রবল। হঠাৎ কোনো ব্যবসায়িক যোগাযোগ হতে পারে। শারীরিক সুস্থতা নির্দেশ করছে। বসের সঙ্গে কথা বলার সময় একটু সাবধানে কথা বলুন। ওষুধ,চা,পুস্তক বিষয়ক দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার শুভ সম্ভাবনাময়। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ অগ্রগতি হতে পারে। আজ সরকারী চাকরিজীবীদের দিনটি ভালো যাবে। নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে কোথাও যেতে হতে পারে। পিতার সাহায্য পাবেন। সাংসারিক বিষয়ে পিতৃস্থানীয় কারো পরামর্শ কাজে লাগতে পারেন। মানসিক চঞ্চলতা একাকীত্ব কে বাড়িয়ে দেবে। পিতামাতার সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নি মতবিরোধ। স্টুডেন্টরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির যোগ প্রবল। বিদ্যার্থীদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোন ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। বিজ্ঞানের শিক্ষার্থীরা আজ কোনো ভালো ফল পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গ্রামের বাড়ী বেড়াতে যেতে পারেন। নতুন কোন পরিকল্পনা বা সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আজকের দিনটা শুভ নয়। স্ত্রীর সঙ্গে কোন বিষয়ে ভুল বোঝাবুঝি হলে তা মিটিয়ে নিন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : ক্রিম, শুভ সংখ্যা : ৬।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।
তুলা রাশির জাতক-জাতিকার সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ীরা কিছু দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। ঝুঁকি পূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়র অসুস্থতার খবর পেতে পারেন। শেয়ার বাজারের বিনিয়োগে কিছুটা ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ দেখা যায়। মানসিক স্থিরতার ওপর জোর রাখুন। ১০.৪৫ থেকে ১২.৫০ এর মধ্যে অর্থ বিনিয়োগ করুন। আজ ব্যাবসায়িক সাফল্যের যোগ আছে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। কোন আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। বয়স্কদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো আয় রোজগার হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অভিনবত্বের ছাপ থাকবে। খাদ্যদ্রব্য ইমারতি দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ৯।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আজ শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। হটাৎ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পণা করতে পারেন। কর্মস্থলে আজ কিছু ঝামেলার মোকাবেলা করতে হবে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা কোন ঝামেলার শিকার হতে পারেন। বাড়ীতে হটাৎ কোনো ঝামেলা হতে পারে। গলার টনসিল বাড়তে পারে। অতিরিক্ত দীর্ঘসূত্রতার কারণে বিদ্যার্থীরা কোন সিদ্ধান্তে আসতে পারবেন না। কর্মের কারণে ভ্রমণের সুযোগ পাবেন। প্রিয়জনের সাথে সকল মনোমালিন্য কাটিয়ে উঠুন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। বিদ্যার্থীদের দিনটি খুব একটা ভালো যাবে না। আজ সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজে অর্ডার আসতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ক্রনিক কোন রোগের প্রকোপ বাড়তে পারে।কর্মস্থলে আপনার সাংগঠনিক ক্ষমতাকে কাজে লাগান। হস্তশিল্পের নৈপুণ্যের সঙ্গে যুক্ত কর্মে সফলতা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার প্রত্যাশা পূরণ হতে পারে। বাড়ীতে কোনো আত্মীয়র আগমনে কিছুটা বিরক্ত হতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিশেষ লাভবান হতে পারেন। আজ যানবাহন লাভের যোগ বলবান। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবেনা। কর্মস্থলে কিছু প্রত্যাশা পূরণের যোগ রয়েছে। পায়ের কোন চোটে আঘাত সামলে চলুন। লৌকিকতার কারণে অর্থ ব্যায়ের যোগ রয়েছে। কোন রকম লগ্নি থেকে আজ দূরে থাকাই ভালো। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে। ছোট ভাই-বোনের বিদেশ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। আপনার আজকের দিনটা শুভ। ধৈর্য ও নিষ্ঠা সহকারে সকল সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীরা বাজারের গতিপ্রকৃতি দেখে তবে অর্থ বিনিয়োগ করুন। আইন ও অর্থনীতির বিদ্যার্থীরা ভাল সুযোগ পাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...