Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১০ মে ২০১৮, বৃহস্পতিবার। নতুন সূর্যালোকে আজ বৃহস্পতিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
মনের গভীরে কোনো মানুষকে নিয়ে নানা রকম দ্বিধা-ধন্ধের জন্ম হতে পারে। কিন্তু দিনের শেষে পরিস্থিতি বদলের যোগ আছে। পারিবারিক দিক থেকে সহায়তা পাবেন। জাতিকারা কোনো উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় সম্মানিত হবেন। নতুন যোগাযোগের রাস্তা খুলতে পারে। দূরের যাত্রা শুভ। কর্মক্ষেত্রে অভিনব কোনো উদ্যোগ প্রশংসিত হবে। অর্থের প্রতি কোনো কারণে দুর্বার আকর্ষণ জন্ম নিতে পারে। আজকে সবকিছু ভালোর জন্য কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভূজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যার উপর সূর্যের আলো পড়ে। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস :
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে কিছু আয় রোজগারের সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাথে কোনো ব্যবসায়িক কাজ আরম্ভ করতে পারেন। বাড়ীতে বড় ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে ঝামেলা হতে পারে। বন্ধুর সাহায্যে নতুন কোন কাজের সমাধান হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। সাংসারিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ভাগ্য আপনার সহায় হবে। উচ্চ শিক্ষা সংক্রান্ত কাজে বিদেশ যাত্রার জন্য কোনো ইন্টারভিউ দিতে পারেন। ভিসা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। বৈদেশিক কাজে সফলতা আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ভ্রমনের সম্ভাবনা প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ পেতে পারেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ১১।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলার হতে পারে। অকারণে কোনো আইনগত বা সরকারি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে না। ঝুকি নিয়ে কোনো কাজে বিনিয়োগ করতে গেলে ক্ষতি হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রাগ ও জেদের কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৫।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। অংশিদারী কাজে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। দাম্পত্য কলহকে এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ কাজে অংশ নিতে পারেন। আপনার জীবন সাথীর কর্মোন্নতির যোগ প্রবল। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৩।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। মানসিক ভাবে নানামূখী চাপে থাকতে পারেন। গোপন শত্রুতার কারনে কর্মস্থলে কোনো বিরোধ বা বিতর্ক হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।
আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আজ প্রেমিক যুগলের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীদের পড়াশোনায় মন বসতে চাইবে না। সৃজনশীল কাজের সাথে জড়িতদের ভালো কাজের সুযোগ আসতে পারে। সন্তানের জন্য কিছুটা চিন্তিত হবেন। সন্তানের বিদেশ যাত্রার আয়োজনে ব্যস্ত হবার যোগ প্রবল। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ৩।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। গৃহস্থালী কাজে ব্যস্ত হবার সম্ভাবনা। আজ ভূমি বন্টন বা জরিপ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের সাথে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। আত্মীয়দের সাথে সম্পর্ক ভালো যাবে না। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুুরুপ লাভের যোগ দেখা যায়। বৈদেশিক কাজে অগ্রগতি হতে পারে। ভার্চুয়াল কাজে বা আউটসোর্সিং এর কাজের সাথে জড়াতে পারেন। সাংবাদিক, লেখক ও প্রকাশকদের নতুন কাজের যোগ বলবান। প্রতিবেশীর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা কেনাবেচায় লাভবান হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বাড়ীতে শ্যালক-শ্যালিকার আগমনের সম্ভাবনা প্রবল। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : মেরুন, শুভ সংখ্যা : ৫।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। জীবন সাথীর জন্য চিন্তিত হতে পারেন। কোনো আত্মীয়র সাহায্যে কিছু অর্থ লাভের যোগ প্রবল। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৭।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
দিনটি মীন রাশির জাতক-জাতিকার ব্যবসায়িক ঝামেলা বৃদ্ধি পাবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। কোনো ব্যক্তিগত প্রয়োজনে দূওে যাত্রা করতে হতে পারে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু ঝামেলা দেখা দেবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। আয় রোজগারের যোগ প্রবল। উবার বা এ্যাপ ভিত্তিক সেবার সাথে জড়িতদের আয় রোজগার বাড়তে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...