Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

কর্মস্থলে কোনও ঝামেলার আশঙ্কা রয়েছে। পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের কাজের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে। বড় ভাই-বোনের সাথে সাংসারিক বিষয়ে মনোমালিন্য দেখা দেবে। ব্যবসায়ীক বন্ধুর সাহায্য আশা করতে পারেন। ব্যবসায়ীদের আয় রোজগার ভালো হবে৷ ঠিকাদারী কাজে ঝামেলার আশঙ্কা প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা-বিপত্তি দেখা দেবে। শ্যালক-শ্যালিকার আগমনে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরীজীবীদের দিনটি ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের দ্বায়িত্ব পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। সাংসারিক কাজে স্ত্রীর সাথে কোনো মতানৈক্য হতে পারে। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অনিশ্চয়তা দেখা দেবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পাবেন। বিদেশে শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে যেতে পারেন। পিতার সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে মনমালিন্য দেখা দেবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। বৈদেশীক উৎস থেকে ধনলাভের যোগ প্রবল। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। চাকরীজীবীরা আর্থিক দূর্ণামের বিষয়ে সতর্ক থাকুন। ব্যাংকে কর্মরতদের দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে। পাওনাদারের টাকা পরিশোধের তাগাদা পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ২।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। দাম্পত্য ক্ষেত্রে সকল প্রকার ইগো প্রবলেম ভুলে থাকতে হবে। ব্যবসায়ীদের রহস্যজনক ধন লাভের যোগ প্রবল। অংশিদারী ব্যবসায় ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় কোনো বাধা দেখা দেবে। কোনো আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কিছু ঝামেলার সম্মূখীন হতে পারেন। সকালের দিকে সন্তানের কোনো বিষয়ে চিন্তিত থাকবেন। গোপন শত্রুতার কারণে আর্থিক ক্ষেত্রে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা। চর্ম ও শ্বাসকষ্ট জনিত রোগে ভুগতে পারেন। কাজের লোকের আচরনে বিরক্ত হবার আশঙ্কা রয়েছে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: আকাশি,শুভ সংখ্যা: ৩।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পরীক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহ ফিরে পাবেন। প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে। কোনে অসম বয়সীর প্রতি আগ্রহী হয়ে পড়তে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজের যোগ প্রবল। শিল্পী ও কলাকুশলীদের মনবাঞ্ছা পূরণ হবে না। বারবার বাধা বিপত্তি দেখা দেবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ক্ষেত্রে কিছু রহস্যজনক ঘটনা ঘটতে পারে। কোনো কুটিল চরিত্রের আত্মীয়ের দ্বারা সংসারে অশান্তির আশঙ্কা প্রবল। চাকরীজীবীদের কাজে কর্মে অগ্রগতি হবে। গৃহিনীদের কেনাকাটার যোগ প্রবল। যানবাহন ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। ঋণ পরিশোধ করতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশীক উৎস থেকে উপার্জনের সুযোগ আসতে পারে। আমদানী ও রপ্তাণী বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে মনমালিণ্য বা ভুল বোঝাবুঝি দেখা দেবে। প্রতিবেশীর দ্বারা শত্রুতার শিকার হতে পারেন। তথ্যগত বিভ্রান্তিতে ভূগতে চলেছেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। বকেয়া অর্থ আদায়ের সুযোগ পেতে পারেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা নানা মূখী ঝামেলায় পড়তে পারেন। কোনো আপ্যায়ণে আংশ নেওয়ার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: মেরুন, শুভ সংখ্যা: ৫।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ মনের মাঝে নানা রকম দুশ্চিন্তা ও হতাশা দেখা দেবে। পরিবারের লোকজনের সাথে অকারনে ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। মনের কু প্রবৃত্তিগুলো মাথাচাড়া দিয়ে উঠতে পারে। সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে মনমালিন্য দেখা দেবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৫।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ব্যয় বহুল থাকবে। কোনো আত্মীয়কে কিছু টাকা ধার দিতে পারেন। প্রবাসীদের আজ দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতার সম্মূখীন হবার আশঙ্কা রয়েছে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। বিদেশ যাত্রায় বাধা বিপত্তি। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। আজ বন্ধু বাব ড় ভাই এর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। সরকারী চাকরীজীবীদের গোপন উৎস থেকে ধন লাভের যোগ রয়েছে। ব্যবসায় আশানুরুপ অর্থ রোজগার হবে না। কোনো আত্মীয়ের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। ঠিকাদারী ও সাপ্লাই এর কাজে বাধা দেখা দেবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...