Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১১ মার্চ ২০১৮, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন ।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাৎক্ষণিক খরচার খেয়াল রাখবে। জীবাণুঘটিত শারীরিক সমস্যার শিকার হতে পারেন। জাতিকারা কর্মে সফলতা পাবেন। আপনার সমস্যা সমাধানে পাশে পাবেন পারিবারের লোকজনকে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ০৭, শুভ রং সাদা। আজকে সবকাছু ভালোর জন্য নিমগাছের ডাল একটি লাল কাপড়ে মুড়ে সারাদিন জামার পকেটে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো ধর্মীয় বা আধ্যত্মীক অনুষ্ঠানে অংশ নেবার যোগ দেখা যায়। বিদ্যার্থীরা বিদেশ সংক্রান্ত কোন পরীক্ষা দিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে শনির কারণে বাধা বিপত্তি দেখা দেবে। কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক সাধকের সাক্ষাৎ পেতে পারেন।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। আইনগত জটিলতায় ভোগার আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে কোনো প্রকার দূর্ঘটনার সম্মুখীন হতে পারেন। আজ পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে কোনা বাধার সম্মুখীন হতে যাচ্ছেন। শেয়ার ব্যবসায় কিছু আয়ের সম্ভাবনা প্রবল।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। অংশিদারী ব্যবসা নিয়ে দুঃশ্চিন্তায় থাকতে পারেন। জীবন সাথীর শরীর ও মন ভালো যাবে না। কলহের আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের দিনটি ঝামেলা পূর্ণ। বিশেষ করে ঠিকাদারী ব্যবসায় বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা খারাপ হতে পারে। কর্মস্থলে গোপন শত্রুতার শিকার হবেন। শরীর কিছুটা দূর্বল থাকতে পারে। বাড়ীতে কোনো কাজের লোকের দ্বারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। সহকর্মীদের কারো অনুপস্থিতির কারনে কিছুটা চাপে পড়তে হবে।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। প্রেম ও রোমান্সে অস্থিরতার কারণে কিছু ঝামেলা দেখা দেবে। সন্তানের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোন পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত হবেন। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনো ব্যক্তির কারণে শিল্পীরা প্রতারিত হতে পারেন।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। আমদানি-রপ্তানি বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। প্রতিবেশীর সাহায্যে সকালের দিকে কোনো সমস্যার সমাধান করতে পারেন। বিকালে কোন সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয় বিরোধ দেখা দেবে। মায়ের সাথে বিতর্কে জড়িয়ে যেতে পারেন। সতর্ক থাকুন।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা-পান্না।
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়ীতে ছোট ভাই-বোনের সাথে কিছু মতানৈক্য হবার সম্ভাবনা। বিদেশ থেকে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় হতাশা নিরাশা দেখা দেবে। সাংবাদিক ও সাহিত্যিকদের কর্মস্থলে কিছু প্রতিকূলতা মোকাবেলা করতে হবে।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। আর্থিক সঙ্কটে পড়তে পারেন। খাওয়া-দাওয়ায় অরুচীর সমস্যা হতে পারে। কোন আত্মীয় কুটুম্বর সাথে মনমালিন্য হবার আশঙ্কা। খাদ্য ও পোশাক প্রস্তুতকারকরা কোনো প্রকার যান্ত্রিক গোলোযোগে পড়তে পারেন।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকারা মানসিক ভাবে হতাশা-নিরাশায় ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে কোন ঝামেলা দেখা দেবে। জীবন-সাথীর সাথে কিছু মনমালিন্য হতে পারে। অংশিদারী ব্যবসায় কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। ব্যবসায়ীক কাজে কিছু ভুল বুঝাবুঝির আশঙ্কা দেখা যায়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা বিপত্তি। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় লোকসানের আশঙ্কা রয়েছে। যান্ত্রিক গোলোযোগের কারণে ব্যয় বৃদ্ধি পাবে। বাড়ীতে কোনো প্রকার ঝামেলার কারণে গৃহশান্তি ব্যাহত হতে যাচ্ছে।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো প্রভাবশালী প্রশাসনিক কর্মকর্তার সাহায্য পাবেন। বিকালের দিকে ব্যবসায় মন্দা যেতে পারে। অপ্রত্যশিত কোন সংবাদ পেতে পারেন। ঠিকাদারী ব্যবসায় বকেয়া বিল আদায়ে ঝামেলার আশঙ্কা রয়েছে। বাড়ীতে বড় ভাই-বোনের সাথে কিছু তর্ক-বিতর্ক হতে পারে। বন্ধুর সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
আজ মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভবনাময়। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সরকারী চাকুরেরা কোন অপ্রত্যাশিত সংবাদ পেতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাথে ঝালোয় পড়তে পারেন। কর্মকর্তার সাথে কোনো বিষয়ে বাক-বিতন্ডায় না জড়ানোই ভালো।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...