Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার। নতুন সূর্যালোকে আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।
আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৮। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে বাধা বিপত্তি দেখা দেবে। কিছু অর্থ ঋণ করতে হবে। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর প্রতারণার কারণে ক্ষতিগ্রস্ত হবেন। পাওনাদারের সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। আজ রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা দেখা যায়।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার ব্যবসায়িক অবস্থা খুব একটা ভালো যাবে না। সাংসারিক জীবনে কিছু ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে হবে। জীবন সাথীর সাথে অকারনে কলহে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রনের চেষ্টা করুন। অংশীদারের সাথে তুচ্ছ বিষয়ে ঝগড়ার আশঙ্কা রয়েছে।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্রিত। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে। হটাৎ করে ভাইরাস জ্বরে আক্রান্ত হতে পারেন। কাজের লোক থেকে সাবধান হতে হবে। কোন গোপন সম্পর্কের কথা প্রকাশ হতে পারে। মান সম্মান হানীর আশঙ্কা দেখা যায়।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। বড় ভাই বা বোনের সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে পারেন। ব্যবসায় বকেয় টাকা আদায়ের ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা কর্মস্থল থেকে কোনো ঋণ নিতে পারেন।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল। কোনো রাজনৈতিক কাজে সুফল পেতে পারেন। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে কারো সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক কাজে কিছু আলাপ আলোচনা হতে পারে। পিতার সাথে সম্পর্কের অবনতি হতে চলেছে।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার ভাগ্য উন্নতির সম্ভাবনা। বৈদেশিক কাজে অগ্রগতি হতে থাকবে। বিদেশে উচচ শিক্ষার জন্য কোনো পরীক্ষা দিতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক ভ্রমনের সম্ভাবনা প্রবল।জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কারো সহায়তা পেতে পারেন। পিতার সাথে কোনো বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দেবে।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা-পান্না।
তুলা রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকেই আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। বকেয়া টাকা আদায় করতে বেগ পেতে হবে। খাদ্য ও পানিয় ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হতে পারে। দিনের শেষে কোন আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। সাংসারিক কারনে ব্যয় বৃদ্ধি পাবে।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি ব্যয় বহুল বলা যায়। মায়ের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। যানবাহন ক্রয় করতে পারেন। হঠাৎ করে কোন বন্ধুর সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। আর্থিক অবস্থা কিছুটা নাজুক বলা যায়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সীর ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হতে চলেছে।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
আজ ধনু রাশির জাতক-জাতিকারা কোনো রহস্যময় সংবাদ পেতে পারেন। আর্থিক বিষয়ে কোনো অগ্রগতি আশা করা যায়। ছোট ভাই বোনের সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। সতর্ক হতে হবে। আজ বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আশানুরুপ লাভবান হবেন। গার্মেন্টস শিল্পে কর্মরতরা কোনো প্রকার ঝামেলায় জড়িয়ে যাবেন।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি ব্যয় বহুল বলা যায়। সাংসারিক কারনে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলা পূর্ণ। হঠাৎ করে কোন বন্ধুর সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। আর্থিক অবস্থা কিছুটা নাজুক বলা যায়।অপ্রত্যাশিত ধনলাভের যোগ রয়েছে।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি প্রত্যাশা পূরণের। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলা পূর্ণ।আপনার জমি-জমা সংক্রান্ত কোনো কাজে সাফল্য আসবে। চাকরিজীবীদের দিনটি শুভ সম্ভাবনাময়। প্রত্যাশিত স্থানে বদলি হতে পারে। কারো জন্য সুপারিশ বা তদবীর করলে লাভবান হতে পারেন।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তবে রহস্যজনক কারণে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাথে বিবাদের আশঙ্কা প্রবল। আপনার প্রাপ্য অর্থ থেকে কেউ আপনাকে বঞ্চিত করতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...