Don't Miss
Home / এই দেশ / ঝিনাইদহের কোটচাদপুরে ইমামকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের কোটচাদপুরে ইমামকে কুপিয়ে হত্যা

এমএনএ জেলা প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাদপুরে সড়কে গাছ ফেলে ডাকাতিকালে রবিউল ইসলাম (৪৪) নামে মসজিদের এক ইমামকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় অন্তত ৫ জনকে এলোপাতারি কুপিয়ে জখম করেছে ডাকাত দল।
আজ শুক্রবার ভোরে কালীগঞ্জ-কোটচাদপুর সড়কের নওদাগা মাঠের কাছে এ ঘটনা ঘটে। কোটচাদপুর থানার ওসি বিল্পব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত রবিউল উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের ইয়াদ আলীর ছেলে। তিনি গ্রামের একটি মসজিদের ইমাম ও জামায়াতের সমর্থক ছিলেন বলে জানা গেছে। স্থানীয় বাজারে একটি দোকান রয়েছে তার।
নিহতের পরিবার সূত্র জানায়, শুক্রবার ভোরে রবিউল বাড়ি থেকে বের হয়ে গ্রামের মসজিদে যান। সেখানে নামাজ শেষে কোটচাদপুর শহরে নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন তিনি। পথে ৮/১০ জনের একটি ডাকাত দলের কবলে পড়েন তিনি। এ সময় ডাকাতরা রবিউল, নসিমন চালক নুরুজ্জামান, ব্যাবসায়ী সঞ্জয়সহ ৪/৫ জনকে এলোপাতারি কুপিয়ে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়। পরে রবিউলকে মুমূর্ষু অবস্থায় কোটচাদপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ডাতাকদের কোপে আহত মহেশপুরের বাতানগাছী গ্রামের ব্যাবসায়ী সঞ্জয় জানান, ভোরে নসিমনে করে ভুসিমাল বেচতে কালীগঞ্জে আসছিলেন তিনি। পথে নওয়াদাগা নামক স্থানে পৌঁছালে দেখেন, ৮/১০ জনের ডাকাতদল রাস্তার গাছ ফেলে সড়কে ব্যারিকেড দিয়েছে। এ সময় তারা ১০/১২টি গাড়ি থামিয়ে ডাকাতি করছিল। এক পর্যায়ে ডাকাতরা তাদের পেয়ে এলোপাতারি কোপাতে থাকেন। এতে তিনিসহ ৪/৫ জন গুরুতর জখম হন।
x

Check Also

করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৩, নতুন শনাক্ত ৬৪১

এমএনএ রিপোর্ট : দেশে মহামারী নভেল করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আজ বুধবার সকাল ৮টা ...