Don't Miss
Home / বিনোদন / বলিউড / শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ভিড়

শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ভিড়

এমএনএ বিনোদন ডেস্ক : শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে হাজারো মানুষের ঢল নেমেছে। বলিউডের তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ জড়ো হয়েছেন সেখানে। আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় প্রয়াত অভিনেত্রীর মরদেহ নিয়ে যাওয়া হয় সেলিব্রেটি স্পোর্টস ক্লাবে।
‘লমহে’ ছবির শ্যুটিংয়ের সময় শ্রীদেবী ইচ্ছা প্রকাশ করেছিলেন তার মৃত্যুর পর সবকিছু যেন সাদা কাপড়ে মুড়ে দেওয়া হয়। তার সেই ইচ্ছে অনুযায়ী তাই সবকিছু সাজানো হয়েছে সাদা রঙ দিয়ে। শ্রীদেবীর বাংলোটিও মুড়ে ফেলা হয়েছে সাদা কাপড় দিয়ে। অন্তোষ্টিক্রিয়ায় আগত সবাইকে আগেই অনুরোধ করা হয়েছে সাদা পোশাক পড়ে আসতে।
শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন বলিউড অভিনেতা আরবাজ খান, অক্ষয় খান্না, সঞ্জয় কাপুর, অভিনেত্রী হেমা মালিনী, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, টাবু, সুস্মিতা সেন, এষা দেওল, উর্বশী, রাউতেলা, কাজল, অজয়, জয়াপ্রদা, সোনম কাপুর, ফারাহ খানসহ আরও অনেকে। প্রিয় নায়িকাকে বিদায় জানাতে স্পোর্টস ক্লাবের বাইরে ক্রমেই ভক্তদের ভিড় বাড়ছে।
শ্রীদেবীর পারিবারিক সূত্রে জানা যায়, এখানেই আজ দুপুর ২ টা পর্যন্ত রাখা হবে তার মরদেহ। বিকেল সাড়ে ৩ টায় ভিলে পার্লের সেবা সমাজ ক্রিমেটোরিয়ামে তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।
এর আগে নানা জটিলতার পর ২৭ ফ্রেবুয়ারি গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে মুম্বাই পৌঁছায় ‘নাগিন’ তারকার মরদেহ ।
গত ২৪ ফ্রেবুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেল রুমের বাথটাব থেকে শ্রীদেবীর নিথর দেহ উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। প্রথমে চিকিৎসকরা তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বললেও ময়না তদন্ত শেষে জানা যায়, বাথটবে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর।
একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে ছোট মেয়ে খুশী কাপুর ও স্বামী বনি কাপুরের সঙ্গে দুবাই গিয়ে গিয়েছিলেন শ্রীদেবী।
x

Check Also

এক লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন গৌরী খান

এমএনএ বিনোদন ডেস্ক : করোনার ভাইরাস মোকাবেলায় ভারতে ৩ মে পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ...