Don't Miss
Home / হোম স্লাইডার / প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ

এমএনএ রিপোর্ট : জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগদান শেষে নিউইর্য়ক থেকে দেশে ফিরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সৈয়দ আশরাফ জানান, আগামী ২৬ সেপ্টেম্বর বিকেল চারটায় এ গণসংবর্ধনা দেওয়া হবে।

বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে নেতাকর্মীরা দাঁড়িয়ে সংবর্ধনায় অংশ নেবেন।

pm-hasina-10ব্যাপক প্রস্তুতির কথা জানিয়ে আশরাফ বলেন, বিশাল শোডাউন হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী নিউইর্য়কে আছেন। তিনি জাতিসংঘে ভাষণ দেবেন। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি বিগত সময়ে আমাদের অর্জনগুলো তুলে ধরবেন বিশ্ববাসীর সামনে’।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সকালে দলের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো এবং বিকেলে তিনটায় রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করা হবে বলেও জানান আশরাফ।

প্রধানমন্ত্রীর ছেলে ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের আইসিটি পুরস্কার প্রাপ্তিতে পরবর্তীতে সংবর্ধনা দেওয়া হবে বলেও জানান তিনি।

সম্পাদকমণ্ডলীর সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি সম্পাদক আবদুর রাজ্জাক, আইন সম্পাদক আবদুল মতিন খসরু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক স্থপতি ইয়াফেস ওসমান, দফতর সম্পাদক আব্দুল মান্নান খান, সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কার্যনির্বাহী সদস্য এনামুল হক শামীম, সুজিত রায় নন্দী, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

ট্যাগ : প্রধানমন্ত্রী, শেখ হাসিনা, গণসংবর্ধনা, আওয়ামী লীগ, জাতিসংঘ, নিউইর্য়ক
x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...