Don't Miss
Home / আজকের সংবাদ / অর্থনীতি / শেয়ারবাজার / সর্বাধুনিক সুবিধা নিয়ে মোহাম্মদী স্টক মার্কেটের ৩য় বর্ষে পদার্পণ
দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে মোহাম্মদী স্টক মার্কেট লিঃ - এর ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররেফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সর্বাধুনিক সুবিধা নিয়ে মোহাম্মদী স্টক মার্কেটের ৩য় বর্ষে পদার্পণ

এমএনএ অর্থনীতি রিপোর্ট : শুধু মুনাফা নয়, পুঁজিবাজার খাতকে সেবা খাত হিসেবে নিয়ে কাজ করার লক্ষে বিনিয়োগকারীদের সর্বাধুনিক সুবিধা নিশ্চিত করে মোহাম্মদী স্টক মার্কেট লিঃ ৩য় বর্ষে পদার্পণ করল আজ।
মোহাম্মদী স্টক মার্কেট লিমিটেড গ্রাহক, বিনিয়োগকারী, ব্যবস্থাপক, সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে আজ বৃহস্পতিবার দ্বিতীয় বর্ষপূর্তি পালন করছে।
বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররেফ হোসেন বলেন, দেশের সবচেয়ে অভিজ্ঞ স্টক কর্মীদের দিয়ে অত্যন্ত দক্ষতা ও গুরুত্বের সাথে সর্বাধুনিক সুযোগ-সুবিধাসহ গ্রাহক সেবা দিয়ে মোহাম্মদী স্টক মার্কেট লিঃ নিরলস কাজ করে যাচ্ছে।
তিনি আরও জানান, প্রতিষ্ঠার মাত্র দুই বছরের মাথায় কোম্পানিটি এখন দেশের অন্যতম সেরা বোকারেজ হাউজে পরিণত হয়েছে। গ্রাহক পরিষেবার কারণে পূঁজিবাজারে এর গুরুত্ব বহুগুণে বৃদ্ধি পেয়েছে।

পুঁজিবাজারের সঙ্গে বিনিয়োগকারীদের সম্পৃক্ততা বাড়াতে প্রায় বছর খানেক আগে ডিএসইর অনুমোদিত মোবাইল লেনদেন সুবিধা চালু করে মোহাম্মদী স্টক মার্কেট লিঃ। এর ফলে বিনিয়োগকারীরা ব্রোকারেজ হাউজে না এসেও ঘরে বসেই শেয়ার লেনদেন করছেন। এছাড়াও এ ব্রোকারেজ হাউজটিতে রয়েছে বিনিয়োগকারীদের জন্য বিভিন্ন ধরণের সর্বাধুনিক সুবিধা।
যার মধ্যে অন্যতম হলো- মহিলা বিনিয়োগকারীদের জন্য আলাদা ট্রেডিং পয়েন্ট, বড় আকারের মাল্টিমিডিয়া ট্রেডিং স্ক্রীন, টোলিফোনিক ক্রয়-বিক্রয়, অনলাইন তথ্য সেবা, পুঁজিবাজার গবেষণা ও পর্যবেক্ষণ পর্যালোচনা, টি কর্ণার, নামাজের জায়গাসহ মনোমুগ্ধকর পরিবেশ এবং সর্বোচ্চ আতিথেয়তা।
প্রতিষ্ঠানটিতে বিও একাউন্টধারী একাধিক বিনিয়োগকারী গ্রাহক সেবার ব্যাপারে মোহাম্মদী স্টক মার্কেট লিঃ-এর সর্বাধুনিক সুবিধার কথা উল্লেখ করে প্রশংসা করেন।
কোম্পানির সাফল্যের মূল চালিকা গ্রাহকদের সাথে শক্তিশালী যোগাযোগ নেটওয়ার্ক এবং গ্রাহক পরিষেবায় কোম্পানিটি সর্বোচ্চ স্তরের সুবিধার এবং বিশ্বস্ততা দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে।
x

Check Also

সর্বাধিক দরপতন আন্তর্জাতিক শেয়ারবাজারে

এমএনএ অর্থনীতি রিপোর্ট : করোনা ভাইরাস নিয়ে নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়ায় মারাত্মক প্রভাব পড়েছে ...