১৪ হাজার পিস ইয়াবা নারী ক্রিকেটার গ্রেপ্তার

এমএনএ জেলা প্রতিনিধি : চট্টগ্রাম নগরীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ এক নারী ক্রিকেটারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
১৪ হাজার পিস ইয়াবা নিয়ে নাজবীন খান মুক্তা (২৪) নামে ওই নারী ক্রিকেটার ঢাকায় চালান করতে আসছিলেন বলে জানিয়েছে পুলিশ।
গ্রেপ্তারকৃত মুক্তা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামের আবুল খায়ের কাজলের মেয়ে। বর্তমানে ঢাকার সেগুনবাগিচায় তাদের বাসা। তিনি আনসারের নারী ক্রিকেট দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনায় বাকলিয়া থানার এসআই সায়েম ভূইয়া বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।
বাকলিয়া থানা পুলিশ জানায়, গোপন খবরে তারা জানতে পারে কক্সবাজার থেকে অভিজাত পরিবারের এক নারী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে আসছে। নগরীর শাহ আমানত সেতু এলাকায় বিভিন্ন বাসে তল্লাশি চালানোর এক পর্যায়ে গ্রীন লাইন পরিবহনের একটি বাসে থাকা ওই নারীকে আটক করা হয়। পরে তার শরীরে বাঁধা অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নারী ক্রিকেটার মুক্তা জানিয়েছেন,আগেও কয়েকবার তিনি কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে গেছেন। কক্সবাজারের নাহিদ নামে এক যুবকের কাছ থেকে মুক্তা নিয়মিত ইয়াবা সংগ্রহ করেন। ঢাকায় রিপন নামে আরেক যুবকের মাধ্যমে সেগুলো বিক্রি করেন।
এছাড়া নিয়মিত বন্ধুবান্ধবদের সঙ্গে মিলে ইয়াবা সেবনও করেন তিনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্রী ছিলেন। মাদকাসক্ত হওয়ার পর অনিয়মিত হয়ে পড়ায় তার ছাত্রত্ব বাতিল হয়। তিনি ঢাকা প্রিমিয়ার লীগ, মহিলা ক্রিকেট লীগে নিয়মিত অংশ নেন। মহিলা ক্রিকেটে আনসার টিমের তিনি একজন নিয়মিত ক্রিকেটার।
বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী গণমাধ্যমকে জানান, ১৪ হাজার পিস ইয়াবাসহ মুক্তা নামে এক নারী ক্রিকেটারকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।
মুক্তার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেন, বাংলাদেশ আনসার ভিডিপির নারী ক্রিকেট দলের হয়ে তিনি ঢাকায় প্রথম প্রিমিয়ার লিগ খেলেছেন।
x

Check Also

গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি

এমএনএ জেলা প্রতিনিধি : গাইবান্ধায় ব্রহ্মপুত্র ও ঘাঘট নদীর পানি অব্যাহতভাবে বৃদ্ধি পাওয়ায় জেলার সার্বিক ...

Scroll Up