আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১২ জুন ২০১৮, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
এই সপ্তাহের শেষে পরিবারের সঙ্গে অথবা আপনার ভালবাসার মানুষটির সঙ্গে একটা ছোট্ট উইকেন্ড ট্যুর পরিকল্পনা করে ফেলতে পারেন৷ সবসময় পজিটিভ থাকার চেষ্টা করুন৷ মন ভাল থাকবে৷ নিজেও ভাল থাকবেন, অন্যকেও ভাল রাখতে পারবেন৷ আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৮, শুভ রং সবুজ। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস :
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক বেশ শুভ যাবে আপনার৷ তবে হঠাৎ করে কিছু ব্যয় হতে পারে৷ পরিবারের ক্ষেত্রে অনেক বেশি দায়িত্বশীল হতে হবে৷ কোনও বিষয়ে কাউকে ভয় দেখাবেন না, তাতে উল্টে আপনাকেই সমস্যার সম্মুখীন হতে হবে৷ খুব ব্যস্ততার মধ্যে কাটবে এই মাসটা৷ আপনি কোনও যায়গাতে বক্তৃতা রাখলে, তা সবাই খুব মনোযোগ সহকারে শুনবে৷ আপনার কথাও লোকে মন দিয়ে শুনবে, তাই কাউকে কোনও সাজেশন দিলে তা ভাল করে ভেবে দেবেন৷ নতুন কিছুকে উপভোগ করুন৷ আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক বেশ শুভ যাবে আপনার৷ তবে হঠাৎ করে কিছু ব্যয় হতে পারে৷ পরিবারের ক্ষেত্রে অনেক বেশি দায়িত্বশীল হতে হবে৷ কোনও বিষয়ে কাউকে ভয় দেখাবেন না, তাতে উল্টে আপনাকেই সমস্যার সম্মুখীন হতে হবে৷ খুব ব্যস্ততার মধ্যে কাটবে এই মাসটা৷ আপনি কোনও যায়গাতে বক্তৃতা রাখলে, তা সবাই খুব মনোযোগ সহকারে শুনবে৷ আপনার কথাও লোকে মন দিয়ে শুনবে, তাই কাউকে কোনও সাজেশন দিলে তা ভাল করে ভেবে দেবেন৷ নতুন কিছুকে উপভোগ করুন৷ আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। অপ্রয়োজনীয় কোনও বিষয়কেই খুব সিরিয়াসভাবে বা ব্যক্তিগতভাবে নেওয়ার দরকার নেই৷ চন্দ্র এই মাসে আপনার সহায় অবস্থান করবে, যা আপনার কেরিয়ারের পরিকল্পনা বা কাজকে এগিয়ে নিয়ে যাবে৷ নিজের চরমটা দিতে কখনও দ্বিধাবোধ করবেন না৷ পরিবারের সঙ্গে খুব ভাল মুহূর্ত কাটাবেন আপনি৷ আনন্দ করার আগে নিজেকে নিয়ন্ত্রণ করার মতো করে মনস্থির করে নিন৷ আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ১১।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরী সংক্রান্ত তদবীরে ভালো ফল লাভের সম্ভাবনা। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রসাধন ও পার্লারের ব্যবসায়ীরা ভালো আয় রোজগারে সফল হবেন। আজ কোন সাঙ্গঠনিক ইফতার পার্টিতে অংশ নিতে পারেন। রাজনৈতিক নেতাকর্মী ও প্রভাবশালী আমলাদের দিনটি বলবান। বাড়ির কাছে আড়শিনগর, সেথায় এক পড়শি বসথ করে, কিন্তু একদিনও তার দেখা পেলেন না। মনের কষ্ট বনে গিয়ে ভুলতে যাবেন যখনই, পড়শি আপনার কান্নার সঙ্গী হবে তখনি। হা হা হা… পড়শি সব সময় আপনার সঙ্গেই আছে। চোখ দিয়ে না দেখে অন্তর দিয়ে অনুভব করুন। অর্থভাগ্য মন্দ নয়। তবে দূরযাত্রায় কিঞ্চিৎ জটিলতা। বিদেশগামী জাতক-জাতিকার একটু সাবধানতা বজায় রাখতে হবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৫।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য সহায় হলে আপনার কাজে কিছু অগ্রগতি হবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতি নিতে পারেন। বিদেশ থেকে কোন অফার লেটার আসতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পাবেন। নিজের ছায়ার পিছে ঘুরে ঘুরে মরার চেয়ে সৃষ্টি করুন নতুন কিছু। প্রকৃতি আপনার হাতে জয় দেখতে চাই। প্রেমের পদ্ম নিয়ে অপেক্ষমানের মান ভাঙানোর সময় যে এসেছে আজ। কর্মক্ষেত্রে নতুনের দেখা পাবেন। আজ বিকেলে বন্ধুদের সঙ্গে জমবে বেশ মজার আড্ডা। তবে মন টানবে বরাবরের মতো পুরনো গান শোনায়। কি করবেন সেটা আপনার ইচ্ছা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৩।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় ভালো যাবে না। রাস্তাঘাটে ঝামেলায় পড়তে পারেন। পতনজনিত আঘাতের যোগ প্রবল। কর্মস্থলে সহকর্মীর সাথে বিরোধে জড়াতে পারেন। কোনো পাওনাদারের দ্বারা শারীরিক ভাবে আঘাত পেতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা থেকে সাবধান হতে হবে। কেউ আপনাকে আজ খুব বেশি বিশ্বাস করবে। দায়িত্ব দিয়ে বসবে নিজের মূল্যবান জিনিসের। মনোযোগ চাইবে শুধু তারই দিকে। কি করবেন সেটা একান্তই আপনার ইচ্ছা। অর্থভাগ্য দারুণ শুভ। দূরযাত্রায় শান্তি অবধারিত। অতিথি সমাগম মনে আনন্দ বয়ে আনবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে। কোন আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীক কোনো ইফতার মাহফিলে যোগদান করতে পারেন। অকল্যাণের দেখায় কল্যাণ আসবে, মানে হলো আজ শাপে বর পাওয়া আরকি। ভেবেচিন্তে পা ফেলুন। দূরের মানুষের শত্রুতা মোকাবেলা করা কোনো ঘটনা না হলেও কাছের মানুষের যন্ত্রণা বড় কষ্টদায়ক। আর সেটাই আপনাকে সহ্য করতে হবে। কর্মক্ষেত্রে সম্মানিত হবেন। দায়িত্ব পাবেন আপনার সেকশনের। দূরযাত্রায় বিবেচনা অপেক্ষা করছে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ৩।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হতে পারেন। শরীর ভালো যাবে না। আজ কোনো অপমানের বোঝা মাথায় নিতে হতে পারে। বিক্রয় প্রতিনিধিদের দিনটি ঝামেলা পূর্ণ যাবে। কর্ম পরিবেশ ভালো থাকবে না। দিনের শুরুতে একদমই ভালো লাগছে না, কিন্তু ভাই বৃশ্চিক দিনের শেষ ভাগে আপনার অপার আনন্দ যে অপেক্ষা করছে। একটু ভেবে দেখুন তো এই আনন্দের অপেক্ষাই আপনার মনের অস্থিরতার কারণ কিনা? কর্মযজ্ঞ আপনাকে স্থির হতে বলছে। আপনি এমনিতেই সাদা মনের মানুষ, অবশিষ্ট কালিমা দূর জয় করুন স্বর্গীয় সুখ। অর্থভাগ্য শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। সময় ভালো হয়ে উঠবে। বিদ্যার্থীরা পড়াশোনায় কিছুটা পিছিয়ে পড়তে পারেন। রোমান্টিক বিষয়ে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগ প্রবল। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে। সৃজনশীল পেশাজীবীদের হটাৎ কোনো কাজের সুযোগ আসতে পারে। ধনু আজ কারো বাধা মানার নয়, ছিনিয়ে আনবে কঠিন জয়। নতুন কোনো বন্ধুর সঙ্গে আজ জমবে বেশ। সন্ধ্যায় ঘুরতে যাবেন কিন্তু প্রথমে বুঝতে পারবেন না। পরে দেখবেন কাজের তাগিদে আসেননি, এসেছেন ঘুরতে। আজ অনেক ঘটনায় আপনার কাছে অলৌকিক মনে হতে পারে। পাহাড়ের সৌন্দর্য কাছে টানছে অনেকদিন ধরেই। দূরযাত্রা শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পরিকল্পণা বাস্তবায়ন করতে পারেন। আবাসন ও ভূমি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল। যানবাহনের মেরামতে কিছু ব্যয় হতে পারে। পারিবারিক সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোন আত্মীয়র সাহায্যে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। মা এর কাছ থেকে ঈদেও উপহার পেতে পারেন। ভালোবাসার মানুষ আজ ছাড়তে চাইবে না কিছুতেই। কঠিন বাস্তবতার কাছে সবই অর্থহীন হবে, ছুটতে হবে কর্মক্ষেত্রে। ডাকযোগে উপহার এসে জুটবে আপনার টেবিলে। গোপনীয় জিনিস উদ্ধারে মনোযোগ দিতে হতে পারে দিনের শেষভাগে। বেকারদের কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : মেরুন, শুভ সংখ্যা : ৫।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের কাছ থেকে ঈদ উপহার পাওয়ার যোগ। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। প্রিয়জনের জন্য স্বর্ণের গহণা তৈরীর যোগ প্রবল। কর্মক্ষেত্রে, সহকর্মীদের সহায়তা পাওয়ার সম্ভাবনা প্রবল। ভুল করতে করতে আজ বেঁচে যাবেন। তবে এই বেঁচে যাওয়ার প্রক্রিয়াটি দিনের শেষভাগে অব্যাহত নাও থাকতে পারে, তাই আগেই সাবধান হয়ে যান। মনের মানুষটির আজ কীরূপে আপনার সামনে ধরা দিবে তা আর না-ই বা বলি, তবে ইতিবাচক অর্থে নিজেকে ভাগ্যবান হিসেবে ধরে নিন। দূরে কোথাও চলে যাওয়ার সুযোগ থাকবে, সুযোগটি লুফে নিতে দেরি করবেন না। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৭।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বকেয়া অর্থ আদায় হওয়ার যোগ প্রবল। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় সতর্ক হতে হবে। মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। এমন কিছু মানুষের সঙ্গে আজ আপনার পরিচয় হবে, যারা কিনা আপনার ভুল ভাবনাগুলোকে সংশোধন করে নতুন করে ভাবতে শেখাবে। দিনটি উপভোগ করার মতো উপকরণ পেয়ে যাবেন দিনের মধ্যভাগে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের আচরণগত পরিবর্তন টের পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি আপনাকে আনন্দেই রাখবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার ...

Scroll Up