আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৬ জুন ২০১৮, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
বৃহস্পতির সমস্যার ফলে শারীরিক কারণে অর্থনৈতিক বাধা আসতে পারে। সরল বিশ্বাসের ফলে আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকারা পারিবারিক কাজে সফলতা পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকতে হতে পারে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং সবুজ। আজকের দিনে সবকিছু ভালোর জন্য গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা বৃদ্ধি পাবে। পাওনাদারের তাগাদায় অস্থির হতে পারেন। কোনো পাওনাদারকে ধার করে টাকা দিতে হতে পারে। শেয়ার ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির সম্মূখীন হতে পারেন। মনের গভীরে থাকা লোভ জয়ী হওয়ার আশা বাদ দিয়ে দিন। চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়ুন। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি। প্রাণের কথা প্রাণে না রেখে মুখ ফুটে বলে ফেলুন সঙ্গীর কাছে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং কমলা, শুভ সংখ্যা -৪।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে বকেয়া টাকা আদায় হতে পারে। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমনের যোগ প্রবল। স্ত্রীর জন্য কেনাকাটার সম্ভাবনা রয়েছে। অংশাদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ নাও হতে পারে। কোনো আত্মীয়র বাড়ীতে আপ্যায়ীত হতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় বাধা দেখা দেবে। সকালের ভয় দুপুর নাগাদ কেটে যাওয়ার সম্ভাবনা আছে। আর না কাটলেও ভয় পাবেন না। সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। তবে প্রেমিকার সংস্পর্শে নাকি ভয় কেটে যায়। আজ এই সুযোগটা নিতেও পারেন। তাই বলে প্রতিবেশী জাতিকার দিকে নজর না দেয়াই ভালো। কর্মক্ষেত্রে আপনার মন সন্ত্রস্ত হয়ে থাকতে পারে, যে কারণে কাজে থেকে যেতে পারে ভুলভ্রান্তি। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ১।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে সহকর্মী বা কোনো কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে। মানসিক অস্থিরতার কারণে কাজে কর্মে ভুল ভ্রান্তি দেখা দিতে পারে। কর্মস্থলে কোনো রহস্যজনক বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ নথি হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে দীর্ঘদিনের জটিলতা আরও ঘণীভূত হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মেষের জন্য দিনটি রোমান্টিক। কুম্ভ রাশির জাতকের সংস্পর্শে আপনার উপকার হওয়ার সম্ভাবনা আছে। স্বতঃস্ফূর্ত অর্থবিয়োগ, অর্থাৎ টাকা খরচ হয়ে যাওয়ার জন্যে দায়ী করতে পারবেন না কাউকেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৫।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
কর্কট রাশির জাতক-জাতিকার শুভাশুভ মিশ্রিত। কোনো সন্তানের আচরনে তাদেরকে বকাঝকা করার প্রয়োজন হতে পারে। সৃজনশীল কাজের আলাপ আলোচনায় অগ্রগতি হবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। কেউ আপনার প্রেমের প্রস্তাবে রাজি হতে পারে। শিল্পকলার সাথে জড়িতদের কাজের চাপ বাড়বে। পুরনো কোনো স্মৃতি কিছুটা বিচলিত করে দেবে আজ। কিন্তু ভেবে দেখুন, যে স্মৃতি শুধুই কষ্ট বাড়ায় তা পুষবেন, নাকি নতুন করে সব শুরু করবেন। বৃষ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি একজন কর্মঠ মানুষ। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে সম্পর্ক হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন। যানবাহন যান্ত্রিক ত্রুটির কারণে বাহিরে গিয়ে ঝামেলায় পড়তে পারেন। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণের সম্ভাবনা। জমি ভূমি বা আবাসন ক্রয়ে সাফল্য পেতে পারন। কোনো আত্মীয়র কাছ থেকে আর্থিক সহায়তা আশা করা যায়। মেজাজ আজ তুঙ্গে থাকবে। সামনে যাকে পাবেন তাকে কাঁচা খেয়ে ফেলার একটা ইচ্ছা জন্ম নিবে। কাউকেই আজ বিশ্বাস হবে না। মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছা হবে না। কেন এমন হবে তার হিসাব মেলাতে যাবেন না। তাহলে নিজেকেই কিছু একটা করে ফেলতে ইচ্ছে করবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বাড়ীতে ছোট ভাই-বোনের সাহায্য পাবেন। কোনো ভালো সংবাদের কারনে সকাল থেকেই মন ভালো থাকবে। প্রকাশক ও সাহিত্যিকদের কাজের চাপ বাড়তে পারে। স্বর্ণালঙ্কার ও বিকাশ এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শেয়ার ও ফরেক্সের ট্রেডে ভালো আয় করতে পারেন। দীর্ঘ পথযাত্রার সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক রাখুন। মনোমালিন্য হলে নিজেই এগিয়ে যান। বিনিয়োগে পাবেন প্রশান্তির ছোঁয়া। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজেকে সাবধানে রাখুন। অর্থভাগ্য প্রসন্ন বলা চলে। দূরযাত্রা শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৬।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের যোগ দেখা যায়। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। পানিবাহিত পীড়া থেকে সতর্ক হতে হবে। পথের জন্য কান্না আসবে। এ পথ ইট, পাথর, বালি, সুরকি, পিচের নয়। এ পথ সাফল্যের। আপনি যাকে আজ অহেতুক মনে করে ফিরিয়ে দিলেন তাকে আপনার কাজে লেগে যাবে অচিরেই। তখন টের পাবেন মানুষের সঙ্গে মহব্বত রাখার হকিকত কী! আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। সামাজিক ও রাষ্ট্রীয় কর্মে অংশ নেবার যোগ প্রবল। স্ত্রীর সাথে মনমালিন্য দেখা দেবে। গোপন শত্রুতার শিকার হতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের কাজের চাপ বাড়তে পারে। কোনো কারণে মানসিক ভাবে অস্থির হতে পারেন। প্রচণ্ড চাপে আজ বুঝতে পারবেন যে পূর্বে যা করেছেন তা সব ভুল ছিল। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। রাজনৈতিকভাবে আজ বেশ চাপে যাবে দিন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং কমলা, শুভ সংখ্যা ৯।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। কর্মসংক্রান্ত কারণে বিদেশ ভ্রমণের যোগ বলবান। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হতে পারে। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা। প্রবাসী বিদ্যার্থীদের দিনটি ভালো যাবে। শিক্ষা ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। প্রেমের জন্য যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ অফিসে এসে ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে গেছে যাদের, প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকাদের বাড়ীতে বড় বোনের আগমন হতে পারে। সকালে কোনো বন্ধুর সাথে কিছু আর্থিক বিষয়ে আলাপ আলোচনায় অশানুরুপ লাভ হবে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। চাকরীজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শিক্ষক ও গবেষকদের নতুন আয়ের সুযোগ আসতে পারে। শিল্পীদের কাজের পারিশ্রমিক পেতে পারেন। স্বার্থপরতা পরিত্যাগ করে এগোতে পারলে আজ রীতিমতো বিশেষ খ্যাত হয়ে যাবেন। নতুন বন্ধু আপনার উদারতা আশা করবে। পুরনো প্রেম আপনাকে স্মৃতিকাতর করবে। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। অর্থভাগ্য নিতান্তই করুণ বলা চলে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক ও সামাজিক কাজে সুনাম সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী রাজনৈতিক নেতার আনুকূল্য পেতে পারেন। সরকারী উচ্চপদস্ত কর্মকর্তাদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদোন্নতি বা নতুন কর্ম লাভের যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। জীবনের সব রস শুকিয়ে যাচ্ছে বলে মনে হলে, বড় ধরনের পরিবর্তন নিয়ে আসুন। চাই কী, বর্তমান ও কর্মক্ষেত্র বদলে ফেলতে পারেন। এবং তার উদ্যোগটি নিতে পারেন আজ থেকেই। প্রেমযোগ শুভ বরাবরই। তবে অর্ধযোগ ততটা নয়। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। সামাজিক বা দাতব্য কাজে অংশীদার হতে পারেন। আর্ত মানবের সেবা করে অনেক আনন্দ পাবেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ত হতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রা শুভ। ভেঙে যাওয়া সম্পর্কে জোড়া লাগার সম্ভাবনা আছে। বিদেশ থাকা বন্ধুদের কারো কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। পরিবারের কারো ন্যাকামি আচরণ আজ বড্ডো বেমামান মনে হবে। অর্থভাগ্য উত্তম। দূরযাত্রায় জটিলতা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৬।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৪ নভেম্বর ২০১৮, বুধবার। নতুন সূর্যালোকে আজ বুধবারের দিনটি আপনার ...

Scroll Up