চট্টগ্রামে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

এমএনএ চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে পশ্চিম বাকলিয়ার একটি বাসায় ইনহাম বিনতে নাছির (১২) নামের ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকালে পশ্চিম বাকলিয়া ল্যান্ড মার্ক আবাসিক এলাকার এমএস লায়লা ভবনের ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।
ইনহাম নগরীর মেরন সান স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। তার বাবা মোহাম্মদ নাছির সৌদি আরবে থাকেন।
ইনহামের মা নাসরিন আক্তার খুশবু সমকালকে জানান, তার মেঝো মেয়ে জারিন বিনতে নাছির নার্সারিতে পড়ে। সকালে জারিনকে নিয়ে তিনি স্কুলে যান। সেখান থেকে বাজার করে বাসায় ফিরে দরজা আধা খোলা অবস্থায় পান। এরপর ইনহামের রুমে গিয়ে দেখেন মুখের ওপর বালিশ চাপা দেওয়া। বালিশ সরিয়ে দেখেন বিছানা রক্তে ভেসে যাচ্ছে। তখন পাশের বাসার জা’কে চিৎকার করে ডাকতে থাকেন তিনি। এরপর ইনহামকে গলাকাটা অবস্থায় হাসপাতালে নিয়ে যান।
তিনি আরও জানান, তিন মেয়ে ও শাশুড়িকে নিয়ে তিনি তিন রুমের ওই ফ্ল্যাটে থাকেন। ঈদে সাতকানিয়ায় গ্রামের বাড়ি যাওয়ার পর শাশুড়ি এখনও ফেরেননি। সকালে ইনহাম ও আড়াইবছর বয়সী ছোট মেয়ে তিনহাকে রেখে মেঝো মেয়েকে নিয়ে স্কুলে যান তিনি। ঘটনার সময় তিনহা পাশের রুমে ঘুমিয়ে ছিলেন।
ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘরের আলমারির কাপড়চোপড় এলোমেলো অবস্থায় পড়ে আছ। খুশবুর দাবি, আলমারি থেকে তাদের বেশ কিছু গহনা খোয়া গেছে। তবে পুলিশ জানায়, আলমারির কাপড় তছনছ করা হলেও ইমিটেশনের গহনাগুলো রয়ে গেছে। আলমারি ভাঙার কোনো আলামতও পাওয়া যায়নি। আলমারির চাবি ঘরের মেঝেতে পড়ে ছিল।
ইনহামের ফুপু পাখি আক্তার সমকালকে বলেন, ঘটনার পর খুশবু মেয়ের জন্য আহাজারি করতে করতে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেন। এরপর তার হাতে ব্যান্ডেজ করা হয়।
অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শাহ মো. আব্দুর রউফ বলেন, এ ঘটনা পেশাদার কোনো চক্র ঘটাতে পারে। অথবা পারিবারকি কোনো ঝামেলার কারণেও হতে পারে। আমরা সবগুলো বিষয় খতিয়ে দেখছি। তিনি আরও জানান, ঘটনার পরপরই বাকলিয়া থানা পুলিশ, সিআইডি, পিবিআই ও নগর গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে।
x

Check Also

১০ টাকার শেয়ারের বাজারদর এখন ৪২১০

এমএনএ অর্থনীতি রিপোর্ট : মাত্র ১০ টাকার শেয়ারের বাজারদর ছাড়িয়ে এখন ৪২১০ টাকায় পৌঁছেছে। বিস্ময়কর মনে ...

Scroll Up