আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ০৩ জুলাই ২০১৮, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

আজকের দিনে কর্মক্ষেত্রে শুভযোগ বিদ্যমান। তবে পারিবারিক ক্ষেত্রে মাঙ্গলিক দোষ যুক্ত জাতকদের সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ ক্ষীণ। বৃষ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা জটিল আকার ধারণ করতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং হলুদ। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি বলবান যাবে। কাজ কর্মে ও ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীরা ভালো থাকবেন। বড় ভাই এর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। কোনো বন্ধুর সাথে অংশিদারী কাজে লাভবান হতে পারেন। আজ অফিসে কাজের সফলতা আসলেও তা বেশ কষ্ট দেবে। আপনি কাকে বিশ্বাস করছেন? সত্যিই বিশ্বাস করছেন তো! পরিচিত যারা আছেন তারা আপনাকে একটা বিষয়ে কয়েকদিন যাবৎ বুঝাচ্ছে, আপনি বুঝছেন না। সুজনের সঙ্গে দীর্ঘদিন না থাকার কারণে আপনার মনের ভেতর যে সন্দেহ বৃদ্ধি পেয়েছে তা আজ ধুয়ে মুছে নিন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মার্কেটিং এর চাকরীতে সফলতা আসবে। রাজনৈতিক নেতা কর্মীরা গণসংযোগে সুফল পাবেন। পিতার কর্মস্থলে কোনা ঝামেলা দেখা দেবে। পদস্ত কর্মকর্তার সাথে বিবাদে জড়াতে পারেন। সতর্ক হতে হবে। মনস্তত্ত্বের নিয়মকানুন মেনে চলুন। কাউকে বশ করতে চাইলে প্রথমে তার হৃদয় জয় করুন। পরে সে আপনাতেই আপনার কথা মান্য করে চলতে শুরু করবে। প্রেম পারিজাত, যাকে বলে বেহেশতী প্রেম। স্বর্গীয় ব্যাপার স্যাপার নিয়ে পৃথিবীর মানুষের বেশি একটা মাথা ঘামানো উচিৎ নয়। কর্মযোগ উত্তম। অর্থযোগ অতিশয় দারিদ্রমুখর। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৫।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে জন্য শুভ। বিদেশ যাত্রা বা বিদেশে উচ্চ শিক্ষা সংক্রান্ত কোন সুযোগ পেতে পারেন। বিজ্ঞানের বিদ্যার্থীদের বৃত্তি লাভের প্রবল সম্ভাবনা। শিক্ষা ও গবেষণার সাথে সম্পৃক্তরা আজ কোনো নতুন সুযোগ পাবেন। বিদেশে চাকরি লাভের যোগ বলবান। পরিবারের কারও স্বাস্থ্যহানিতে মানসিক অবস্থা ভালো নাও থাকতে পারে। শারীরিকভাবে ভালো থাকলে যেকোনো কাজেই ভালো করা যায়। কথাতে মাধুর্য, স্বভাবে বিনয়, কাজে কর্মে আজ ঝরে ঝরে পড়বে সাফল্য। অহেতুক দুশ্চিন্তা থেকে দূরে থাকুন, বেশ কিছুদিন আনন্দ ও চটুলতায় কাটবে মুহূর্ত। পারলে একবার ভ্রমণেই বের হয়ে দেখুন না। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি সতর্কতার। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু বাধা দেখা দেবে। আজ আইনগত জটিলতা বা পুলিশী গ্রেপ্তার হয়রানি থেকে সাবধান থাকুন। রাস্তাঘাটে দুর্ঘটনার সম্মূখীণ হতে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। শেয়ার ব্যবসায় লোকসানের আশঙ্কা রয়েছে। রুজি রোজগারের একটা ব্যবস্থা হয়ে যাচ্ছে অচিরেই, মিষ্টি বিলানো শুরু করতে পারেন! প্রথমত আজকে আপনার দৃষ্টি আকর্ষণ করছে এক জোড়া শালিক। শালিক দুটো হুট করে উড়ে গেলে তা মন খারাপের কারণ হতে পারে। বিকেলের দিকে একবার দেখা করে আসুন তার সঙ্গে। মন ভালো হয়ে যাবে সন্ধ্যার পর। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৫।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যে কিছু আয় রোজগার হবার সম্ভাবনা প্রবল। বৈদেশীক কাজে ধন লাভের যোগ। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে পারেন। অংশীদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকলেও বসের সঙ্গে হুদাই বাহাসের কারণে প্রমোশন হাত থেকে ফসকে যেতে পারে। প্রচুর পানি আর ডাব খেলে শারীরিক সমস্যার সমাধান হবে। ব্যবসায়িরা নতুন ব্যবসার সন্ধান পাবেন। পারিবারিক কোনো দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান হবে আজ। প্রেমিকার পরিবারে আপনার যোগ্যতা যাচাই হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১৯।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো নয়। পেটের পীড়া বা বুক জ্বালাপোড়া করতে পারে। কাজের লোকের কারণে কোনো ঝামেলা দেখা দেবে। নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। অনৈতিক কোনো কাজ করতে গেলে ধরা পড়তে পারেন। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা বাধা প্রাপ্ত হবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে, কিন্তু দুপুর নাগাদ আত্মীয় স্বজনদের আগমনে ঝামেলা বাড়তে পারে। ব্যবসায়িদের মধ্যে কেউ কেউ বিদেশে যেতে পারেন তবে কোনো চুক্তি করার আগে শেয়ারবাজার ও স্থানীয় বাজার দেখে নেবেন। কন্যা রাশির জাতক শিক্ষার্থীরা স্বভাবগতভাবেই অংকে দুর্বল। সেই দুর্বলতা কাটাতে শিক্ষকের শরণাপন্ন হতেই পারেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ২৩।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ক্ষুদ্র ও কুটির শিল্প-উদ্যোক্তাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অভিনয় শিল্পীদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। প্রেম ও রোমান্সে সফল হবেন। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তায় থাকতে পারেন। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। বোকা মানুষের সঙ্গে দুই কথা বলতে গেলে চার কথা বেরিয়ে পড়ে। আর তাতে আরও ষোলো কথা বেরোনোর পথ পরিষ্কার হতে থাকে। সুতরাং বোকাসঙ্গ এড়ান। বেকারদের চাকরির যোগ আছে। অর্থকড়ি হাতে আসতে পারে, তবে খসেও যাবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র যাবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে হবে। যানবাহন মেরামতে ব্যয় বৃদ্ধির যোগ। ছোট বেলার কোনো বন্ধুর সাথে দেখা হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয় শুভ। গৃহের জন্য কোনো আসবাব ক্রয় করতে পারেন। কারও সঙ্গে অহেতুক তর্কে জড়াবেন না আজ। কারণ আপনি মানুষ ভালো হলেও তর্ক করতে পারেন না। তাই চুপচাপ থাকুন এবং ভালো থাকুন। এখান থেকে ভয়াবহ কলহের সূত্রপাত হতে পারে যার জন্যে অনেকদিন ভুগতে হবে। কর্মক্ষেত্রে আপনার এ সমস্যাটা প্রকট আকারে দেখা দিতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৮।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। স্বর্ণালঙ্কার ও রেডিমেট গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাথে কিছু মনমালিন্য হবার আশঙ্কা। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের চাপ বাড়তে পারে। বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। আমার আমার করে জীবন কাটিয়ে দিলে জীবনের সত্যিকার রস আপনার কাছে ধরা দেবে না। প্রেমের ক্ষেত্রে মনের চেয়ে শরীরের দিকে মনোযোগ বেশি দিলে ঠকবেন। কেননা, শরীর বুড়িয়ে যাবে, কিন্তু মন চিরকালীন আনন্দের উৎস হতে পারে। নতুন কাজের ক্ষেত্রে অকস্মাৎ উদ্যম হারানোর ভয় আছে। অর্ধকরীতে বাঁধ দিন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক অনিশ্চয়তা কমে যাবে। কিছু সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ। তৃতীয় পক্ষকে সুবিধা নিতে দেবেন না। কেননা, তারা পক্ষসংখ্যা বাড়াতেই থাকে। আর অতিরিক্ত মধ্যস্বত্বভোগীদের নিয়ে যা একটা ঝামেলায় পড়বেন তা আর বলার নয়। প্রেমযোগ উত্তম। তবে চোখ বন্ধ রাখলে চলবে না। কর্মযোগী হোন, সৃজনশীল পথে হলে অধিক উত্তম। অর্থযোগ শোচনীয়। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অবস্থা ভালো যাবে না। ঋণাত্মক চিন্তার কারণে কোনো ঋণাত্মক ঘটনার আশঙ্কা করা যায়। সাকালের দিকে কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। দাম্পত্য সুখ শান্তি বিনষ্ট হবার আশঙ্কা প্রবল। কোথাও বেড়াতে গিয়ে চিনতে পারবেন নতুন বন্ধু বা জীবনসঙ্গী/সঙ্গিনীর সত্যিকার মনমানসিকতা। আলো জ্বলবে মাথার ওপর একাধিকবার, সে আলোয় পথ চলুন, কারও ওপর বেশি ভরসা করতে যাবেন না। যদিও আপনাকে নিরুৎসাহিত করতে উৎসাহিত হয়ে আছে অনেকেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১২।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যয় বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সাফল্য আসবে না। বিদেশ সংক্রান্ত কোন বিষয়ে সফল হতে পারেন। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। পেশার তরে দূরবর্তী স্থানে যেতে হতে পারে। হতাশার ধোয়াশা কেটে যাবে দিনের শুরুতেই। ভালোলাগার অনুভূতিও আজ হাঁপিয়ে উঠতে পারে। প্রেমযোগ শুভাতি শুভ। লেনদেনের ব্যাপারে হবে খানিকটা দুর্যোগ। তাই ওই চিন্তা বাদ দিয়ে খেয়ে, পরে, ঘুরে মজা করে বেড়ান। অতিথি সমাগম নিশ্চিত। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৯।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

শেষ পর্যন্ত যুবরাজ সালমানের পরিণতি কী হবে?

এমএনএ রিপোর্ট  : মার্কিন গুপ্তচর সংস্থা সিআইএ মনে করে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানই সাংবাদিক ...

Scroll Up