আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ০৪ জুলাই ২০১৮, বুধবার। নতুন সূর্যালোকে আজ বুধবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

আজকের দিনে দাম্পত্য সম্পর্কে কোনো আত্মীয়ের প্রভাব সমস্যা নিয়ে আসতে পারে। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও রাশি অধিপতি বৃহস্পতির সমস্যা থাকায় আর্থিক বিষয়ে সতর্কতা আবশ্যক। প্রেমের জন্য দিনটি শুভ নয়। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক পরিবেশ হঠাৎ করে বিরুদ্ধে চলে যেতে পারে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং আকাশি। আজকের দিনে সবকিছু ভালোর জন্য কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। কর্মস্থলে বন্ধু বা সহকর্মীদের পূর্ণ সাহায্য পেতে পারেন। ঠিকাদারী ব্যবসায় বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। কোনো প্রভাবশালী বন্ধু বা বড় ভাই এর দ্বারা উপকৃত হবেন। রাত থেকে সময় কিছুটা ব্যয় বহুল হতে পারে। বিদেশ গমন বা প্রত্যাগমনের যোগ প্রবল। অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হয়ে যেতে পারেন দিনের যেকোনো সময়ে। তাই আগে থেকেই থাকুন সাবধান। আজ সারাদিনই সঙ্গে কেউ থাকায় ভালো। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা। আর্থিক লেনদেন স্বাভাবিক থাকবে। প্রতিবেশির কেউ আপনার কাজে সাহায্য করতে পারে। পরিবারের লোকের সঙ্গে বড় কোন বিষয়ে একমতে পৌঁছবেন। দুপুরের দিকে এই রাশির জাতক-জাতিকার কেউ পড়াশুনা কেন্দ্র করে দারুন কোনো খবর পেয়ে যাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি ব্যস্ততায় কাটবে। ব্যবসা-বানিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। সরকারি কর্মচারীদের দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। রাতে বকেয়া টাকা আদায়ের সুযোগ বৃদ্ধি পাবে। স্ত্রীর কাছ থেকে কিছু অর্থ ধার করতে পারেন। পারিবারিক কলহের জের ধরে কিছুটা অশান্তির বাতাস বইবে আজকের দিনে। মাথা ঠাণ্ডা রেখে কর্মক্ষেত্রে চলে যান। আজ সেখানে বড় কোন কাজের দায়িত্ব এসে যাবে আপনার কাঁধে। যা বুদ্ধি আর শ্রম দিয়ে সফল করতে হবে। কারণ এর পেছনেই তো লুকিয়ে রয়েছে আপনার এতোদিনের আশার ফল। বেকারদের কেউ প্রেমের ঝড়ো হাওয়ায় ভাসতে পারেন। বিকেলের দিকে একটি খবর আপনার মন ভালো করে দিতে পারে। বাবা-মায়ের মন জয়ে আজ আপনাকে কিছু করতে হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৫।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি ভাগ্য উন্নতির। কোনো শিক্ষকের সহায়তায় ভাগ্য উন্নতি হতে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। কর্মস্থলে কোনো ভালো সুযোগ পাবেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফলতা আসবে। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাথে দেখা করাতে পারেন। মনের মধ্যে লুকিয়ে রেখেছেন অনেক কথা। প্রিয় মানুষকে বলতে পারছেন না কিছুতেই। আজই পেয়ে যাবেন মোক্ষম সুযোগ। বেশ কিছু অর্থ আজ আপনার পকেটে ঢুকে যেতে পারে। দিনের প্রথমভাগে এই আনন্দে আপনি থাকবেন অস্থির। অফিসের কেউ সামান্য রসিকতা করতে পারে আপনার ফূর্তির কারণে। আত্মীয় সমাগমে আনন্দের মাত্রা বেড়ে যাবে কয়েকগুণ। বন্ধুদের কারো জন্মদিন আজ। তাকে শুভকামনা জানাতে ভুলবেন না যেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। পুলিশি হয়রানি বা গ্রেফতার হতে পারেন। হঠাৎ কিছু টাকা ধার করতে হবে। বিকালে ভাগ্য কিছুটা সুপ্রসন্ন হবে। বিদেশ সংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। পিতার আশীর্বাদে সকল বাধা কেটে যাবে। হঠাৎ হাত থেকে একটি কাঁচের গ্লাস পড়ে ভেঙে গেলে মনটা সত্যিই ক্ষুন্ন হয়। মন খারাপ না করে ভাবুন তো একবার। এটা আপনার ক্ষতি নাকি বড় কোনো কাজের প্রতি আরও বেশি সচেতন হওয়ার তাগিদ? কর্মক্ষেত্রে যাত্রা শুভ। কাছের মানুষের সান্নিধ্য পাবেন। মীন রাশির জাতক-জাতিকার কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার তাগিদ আসতে পারে ফোনে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৫।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যে ব্যস্ততা বৃদ্ধি পাবে। আমদানি ও রপ্তানি বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক কাজে কোনো নতুন চুক্তি না করাই ভালো। সন্ধ্যার পর থেকে সময় কিছুটা প্রতিকূল হতে পারে। আইনগত জটিলতায় ভুগতে পারেন। আপনি স্বভাবেই অনেক সহনশীল। দায়িত্ববোধ আপনাকে সব সময় ব্যস্ত রাখে। পরিবারের কারো শারীরিক অসুস্থতা ভাবিয়ে তুলতে পারে। চাকরি বদলের সুযোগ আসতে পারে। অর্থভাগ্য মন্দ যাওয়ার আশঙ্কা বেশি। তবে বিপদের দিনে বন্ধুর সাহায্যের হাতে এগিয়ে আসবে। চলাচলের সময় রাস্তা ভালোভাবে দেখে পার হবেন। প্রেমময় হতে পারে আজকের সন্ধ্যাটা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১৯।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালে দিকে কর্মক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দিতে পারে। দুপুরের পর থেকে ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। অংশীদারী কাজে সাফল্য আশা করা যায়। চেষ্টা করলে অনেক কিছুই সম্ভব। আপনার আছে আত্মসম্মান আর প্রচেষ্টা। তার সবটুকু কাজে লাগানোর সময় এসেছে আজ। ফোনে আজ একটু বেশিই ব্যস্ত থাকবেন। বন্ধুদের কারো জন্মদিনে অংশগ্রহণ করতে হতে পারে। সঙ্গীর মন তুষ্ট রাখতে কোথাও বেড়াতে যেতে হতে পারে। দূরযাত্রায় একটু সাবধান থাকুন। আজকের দিনে কোনো বন্ধুর সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং নীল, শুভ সংখ্যা ২৩।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলার জাতক-জাতিকার সৃজনশীল পেশাজিবীদের কাজের চাপ বাড়তে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ। অভিনয় ও নৃত্য শিল্পীদের নতুন কাজের যোগ। অনলাইনে পণ্য বিক্রেতাদের আজ ভালো আয় রোজগার হতে পারে। রাত থেকে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করে গ্যাষ্ট্রিকের সমস্যায় পড়তে পারেন। টাকা হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। মনের গলিতে বসে বাঁশরীর সুর বাজিয়ে চলেছে কেউ। ঘুম থেকে উঠেই উচাটান মনের অস্থিরতায় ব্যস্ত থাকবেন সারাদিন। খুঁজতে থাকবেন মনের মানুষটিকে। কর্মক্ষেত্রে নতুন দিগন্তের ছোঁয়া পাবেন। প্রতিবেশির কেউ বেশি খাতির করবে। পাড়ার প্রবীণ ব্যক্তির দোয়া পবেন আজ। অযাচিত কারো সঙ্গে দ্বন্দ্বের সমূহ সম্ভাবনা। বিদেশ যাত্রা শুভ। বাড়ির কাজে চাপ বাড়তে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে প্রত্যাশা পূরণের সম্ভাবনা রয়েছে। গৃহস্থালী কাজে ব্যস্ত হতে পারেন। কোনো আত্মীয়ের সহায়তায় চাকরি লাভের যোগ বলবান। রাত থেকে প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। সন্তানের শরীর কিছুটা খারাপ হতে পারে। ঘুমাতে যাওয়ার আগে প্রতিদিনই একটি জিনিসের কামনা করেন। আজ সকালেই তার দেখা পাবেন। পারিবারিক কলহের সমাধান হবে। ধার দেয়া অর্থ ফেরত পাবেন সন্ধ্যার মধ্যেই। আর্থিক লেনদেন শুভ। বন্ধুদের কারো শারীরিক অসুস্থতা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। সামাজিক অনুষ্ঠানে যোগদানে কারো সঙ্গে পরিচয় হবে। যা আপনার মনে রোমান্সের সৃষ্টি করবে। তার সঙ্গে সেলফি তোলারও সুযোগ পেয়ে যেতে পারেন। বেকারদের কেউ চাকরির চরম প্রস্তুতিতে আছেন। তবে জেনে রাখুন ভালো কিছু করতে আরও সাধনার প্রয়োজন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৮।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

আজ ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই বোনের জন্য কেনা-কাটার সম্ভাবনা। প্রকাশক ও সাংবাদিকদের দিনটি ব্যস্ততায় কেটে যাবে। গৃহস্থালী কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। বাড়ি ভাড়া সংক্রান্ত বিষয়ে ব্যস্ত হবার যোগ। যানবাহন ও আসবাবপত্র ক্রয় বিক্রয় শুভ। সকালে ঘুম উঠেই পেয়ে যাবেন কোনো সুখবর। চনমনে মনে ছুটে চলুন কর্মক্ষেত্রে। বসের নেকনজর রয়েছে আপনার ওপর। তবু সামনের পরে একটু ঝাড়ি দিতে পারে আজ। কিছু মনে না করে কাজে মন দেয়ায় ভালো। রাস্তা পার হওয়ার সময় একটু দেখেশুনে পার হোন। সহকর্মীর কোনো কথায় মেজাজ চরমে উঠতে পারে। নিজের ব্যক্তিত্ব ধরে রাখতে শান্ত ভাবে বুঝিয়ে দিন আপনি এসব কেয়ারই করেন না। বেকারদের কেউ চাকরির সন্ধান পেয়ে যাবেন। কাজের চাপে সঙ্গীর খবর নিতে ভুলবেন না। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

আজ মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসায় কিছু আয় উন্নতি হবার যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। রাতে ছোট ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে বা আয়োজন করতে হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। জীবনের প্রতিটি সিদ্ধান্তই জরুরি। জীবনের ঠিক এই সময়ে আপনার তীক্ষ্ণ বিচারবোধ খুবই কাজে আসবে। আজ প্রিয় মানুষের সঙ্গে কিছুটা মনোমালিণ্য দেখা দিতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাবার সুযোগ এসে যেতে পারে। আজ কোনো জ্ঞানী লোকের সঙ্গে পরিচয় হবে। বিনিয়োগ লাভজনক হবে। শত্রু সম্পর্কে সাবধান থাকুন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা-পয়সা আদায়ের যোগ রয়েছে। বিকালের পর সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। আজ খুচরা বিক্রেতাদের ভালো আয় রোজগার হবার যোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে নতুন যোগাযোগ হতে পারে। অকারণেই বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিবারের কারো সাফল্যে আপনার মনটা ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য স্বীকৃতি পাবেন। ঘরের জিনিসের প্রতি একটু খেয়াল রাখবেন। প্রতিবেশির সঙ্গে বিবাদের সুরাহা হবে। বেকারদের কেউ ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। প্রিয় মানুষ আজ কোন সারপ্রাইজ দিতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১২।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল থাকবে। সন্ধ্যার পর প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে পারেন। রাজনৈতিক কাজে বাধা বিপত্তি দেখা দেবে। বিদেশ যাত্রার যোগাযোগ হবার সম্ভাবনা। আয় রোজগার বাড়তে পারে। আপনার যথেষ্ট সুনাম রয়েছে বন্ধু মহলে। সবার প্রতি আপনার ভালোবাসাও অনেক। কারো বাসায় দাওয়াত খেতে যেতে হতে পারে। কারো কাছ থেকে উপহার পেতে পরেন, যা আপনার মনকে অনেক ভালো করে দিতে পারে। আর্থিক লেনদেনে সাবধান থাকুন। আপনার অংশীদারের মতিগতি ভালো ভাবে বোঝার চেষ্টা করুন। বেকারদের কেউ বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্কে উন্নতি হবে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৯।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

পুলিশ-বিএনপি সংঘর্ষে নয়াপল্টন রণক্ষেত্র

এমএনএ রিপোর্ট : রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ-বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। ...

Scroll Up