আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ জুলাই ২০১৮, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

পারিবারিক চাপ আপনাকে বিব্রত করতে পারে। বিনিয়োগের জন্য দিনটি কার্যকরী। প্রেমযোগ শুভ। জাতিকারা সৃজনশীল কাজে সফলতা পাওয়ার যোগ আছে। ব্যবসায়িক কাজে আজকের দিনটি কিছুটা প্রতিকূল থাকবে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫, শুভ রং লাল। আজকের দিনে সবকিছু ভালোর জন্য হরিতকি ও কাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের কাজের চাপ বাড়তে পারে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। বৈদেশীক কাজ কর্মে অগ্রগতি আশা করা যায়। বিকালের পর বকেয়া কিছু অর্থ আদায়ের সম্ভাবনা প্রবল। বন্ধুর সাহায্য পেতে পারেন। রহস্যজনক বিনিয়োগে ভালো আয়ের প্রত্যাশা করা যায়। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশীক কাজের জন্য শুভ। বিজ্ঞাণ ও হিসাব বিজ্ঞানের বিদ্যার্থীদের বিদেশ যাত্রার সুবর্ণ সুযোগ চলে আসবে। শিক্ষক ও গবেষকদের দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপুরের পর চাকরিজীবীদের কর্মস্থলে কোনো পরিবর্তনের সম্ভাবনা। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৫।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আজ পুলিশী হয়রাণি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে। ব্যাংক ঋণের কিস্তি পরিশোধে বাধা বিপত্তি দেখা দেবে। ব্যবসায়ীক বকেয়া বিল আদায়ে বাধার আশঙ্কা। আজ রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলুন। বিকালের দিকে বৈদেশিক কাজে অগ্রগতি হবে উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে কোনো শিক্ষকের সাহায্য পাবেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নীল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু অগ্রগতি হতে পারে। জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। বিকালের পর কোনো পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কারণে ঋণ নিতে পারেন। ব্যাংক সংক্রান্ত জটিলতা দেখা দেবে। রাস্তাঘাটে কোনো হয়রাণির সম্মুখীন হতে পারেন। দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৫।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি প্রবল শত্রুতার। আজ মানসিকভাবে কিছুটা অসহায় হতে পারেন। কোনো নিকট জন বা বিশ্বাসী জনের দ্বারা প্রতারিত হতে পারেন। কর্মস্থলে সহকর্মী বা বন্ধুর দ্বারা শত্রুতার সম্মুখীন হতে পারেন। বিকালের পর ব্যবসা-বাণিজ্যে ভালো বেচাকেনা আশা করা যায়। অংশিদারী ব্যবসায় অংশিদারের সাহায্য পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সবার প্রতি সদাচরণ করুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১৯।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানের কোনো অসুস্থতায় উদ্বিগ্ন হতে পারেন। রোমান্টিক বিষয়ের জন্য দিনটি অনুকূল নয়। দুপুরের পর শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের কারণে লোকশানে পড়তে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নীল, শুভ সংখ্যা ২৩।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যশিত কাজে অগ্রগতি হবে না। সাংসারিক কাজে মায়ের সাথে বিরোধ হতে পারে। কোনো আত্মীয়র সাথে ঝামেলা হতে পারে। বিকালের পর কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আর্থিক লেনদেনে ঝামেলা হতে পারে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিনোদন শুভ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। আজ গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো বৈদেশীক অর্ডার পেতে পারেন। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় কিছু আয়ের সুযোগ রয়েছে। বিকালের দিকে কোনো প্রত্যাশা পূরণ হবার সম্ভাবনা। যানবাহন নিয়ে কিছু ঝামেলার আশঙ্কা। আত্মীয়র সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। মন ভালো থাকবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৮।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের জন্য তাগাদা দিন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের যোগ। রেস্টুরেন্ট ব্যবসায় লাভের সম্ভাবনা। কাউকে কোনো প্রকার কমিটমেন্ট দিতে যাবেন না। বিকালের দিকে কোনো ভাই বোনের বাসায় বেড়াতে যেতে পারেন। যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। শরীর কিছুটা খারাপ হবার আশঙ্কা। এলার্জী ও চক্ষুপীড়া থেকে সতর্ক থাকুন। ভুল বোঝাবুঝি দেখা দেবে। দাম্পত্য শান্তি বিনষ্ট হতে পারে। বিকালের দিকে বকেয়া অর্থ আদায়ের সুযোগ পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। আর্থিক দিক ভালো যেতে পারে।আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। বৈদেশীক কাজে ব্যস্ততা বাড়তে পারে। রিক্রুটিং এজেন্সী ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। সাংসারিক কোনো প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। দুপুরের পর সময় বলবান হতে থাকবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। গোপন কোনো চুক্তি সম্পাদনের যোগ রয়েছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১২।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

আজ মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। ঠিকাদারী কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের আজ রহস্যজনক উৎস থেকে আয়ের সুযোগ আসবে। বিকালের পর ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ বলবান। প্রবাসীদের জীবনে কোনো সুখকর ঘটনা ঘটতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৯।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

ভোজন রসিকদের পছন্দ ইলিশ খিচুড়ি

এমএনএ ফিচার ডেস্ক : ইলিশ খিচুড়ি কার না পছন্দ। বিশেষ করে ভোজন রসিকদের কাছে পছন্দের ...

Scroll Up