শর্টফিল্মের থিম সং গাইলেন টুম্পা খান

এমএনএ বিনোদন ডেস্ক : ‘চুপ’ শর্টফিল্মের থিম সং গাইছেন টুম্পা খান! কাভার সং গেয়ে জনপ্রিয়তা পেলেও ইতিমধ্যে মেইনস্ট্রিমে নিজের গ্রহণযোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হয়েছেন হালের জনপ্রিয় গায়িকা টুম্পা খান। সর্বসাম্প্রতিক তাঁর গান ‘দুঃখ বন্ধু’ সে কথাই বলছে। চমৎকার ওই গানটির মাধ্যমেই তিনি নিজেকে ‘আপকামিং সিংগিং ট্যালেন্ট’ হিসেবে প্রমাণ করতে সক্ষম হয়েছেন। জনপ্রিয়তা বাড়লে যা হয়, কাজ বাড়ে। তিনিও এখন ব্যস্ত নানা কাজ নিয়ে।

কী নিয়ে ব্যস্ত টুম্পা খান, মোহাম্মদী নিউজ এজেন্সীর (এমএনএ) সাথে আলাপকালে সে কথাই জানালেন তিনি।

সম্প্রতি ‘চুপ’ শিরোনামে সামাজিক ব্যাধি ইভটিজিং-বিরোধী একটি শর্টফিল্ম নির্মিত হয়েছে। আর এই শর্টফিল্মটির টাইটেল ট্র্যাক বা থিম সংটি গাইছেন তিনি। বললেন, এমন একটি সামাজিক সচেতনতামূলক কাজে সম্পৃক্ত হতে পেরে যথেষ্ট আনন্দিত তিনি। জানালেন, কাজটি করতেও ভালো লেগেছে তাঁর।

আইফ্লিক্সবিডির (মালয়েশিয়াভিত্তিক অনলাইন প্ল্যাটফর্ম) ইউটিউব চ্যানেল থেকে খুব শিগগিরই অবমুক্ত হতে যাচ্ছে শর্টফিল্মটি।

এ ছাড়া নতুন আর কী করছেন, জানতে চাইলে এই ‘দুঃখ বন্ধু’ তারকা বলেন, নিয়মিত স্টেজ শো, স্ট্রিট শো এবং ঘরোয়া অনুষ্ঠানে অংশ নিচ্ছি। আর নিজের চ্যানেলের জন্য বেশ ক’টি কাভার সং এর কাজও প্রায় শেষ পর্যায়ে।

আর নামি গীতিকার রবিউল ইসলাম জীবন এর কথায় এবং শাহরিয়ার আলম মার্সেল এর সুর-সংগীতে ‘ভালোবাসা নিয়ম মানে না’ শিরোনামে নতুন একটি গান আসছে শিগগিরই। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করছেন তৌসিফ ও তানজিন তিশা। টুম্পা জানালেন, তিনি নিজেও ওই মিউজিক ভিডিওটিতে পারফরম করবেন।

এ ছাড়াও তপুর সিঙ্গেল থেকে ডুয়েট হওয়া গান ‘একটা গোপন কথা’র মিউজিক ভিডিও খুব শিগগিরই আসছে জি সিরিজের ব্যানারে।

আরো অনেক কাজের প্রস্তাব আছে, ভাবছেন সে সব নিয়েও। বেছে ভালো কাজ করতে চান- তেমনটাই জানালেন টুম্পা। দেশের দুটি শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে কথা চলছে। ব্যাটে-বলে মিললেই ভালো চমক অপেক্ষা করছে শ্রোতাদের জন্য, জানালেন এই নতুন সেনসেশন।

x

Check Also

আগামীকাল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

এমএনএ রিপোর্ট : আগামীকাল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। নবী দিবস। এটি মানবজাতির শিরোমণি। মহানবী ...

Scroll Up