গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে এরশাদ

এমএনএ রিপোর্ট : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে ৩৪ সদস্যের প্রতিনিধি দল নিয়ে গণভবনে সংলাপে বসেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গণভবনে এই সংলাপ শুরু হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এরশাদের নেতৃত্বে প্রতিনিধি দলের সদস্যরা গণভবনে প্রবেশ করেন।

একাদশ সংসদ নির্বাচনের আগে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকে সাড়া দেওয়ার পর অন্য রাজনৈতিক দলগুলোকেও আলোচনায় ডাকেন প্রধানমন্ত্রী।

তার ধারাবাহিকতায় আজ সোমবার সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টির সঙ্গে এই সংলাপ হচ্ছে।

সংলাপে নির্বাচন নিয়ে আলোচনার চেয়ে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগিকেই গুরুত্ব দিচ্ছেন এরশাদ, যা তিনি দুদিন আগে প্রকাশ্য সমাবেশেই বলেন।

তবে আজ সোমবার সন্ধ্যায় বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় থেকে রওনা দেওয়ার আগে ভিন্ন কথা বলেছেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার ও সভাপতিমণ্ডলীর সদস্য মসিউর রহমান রাঙ্গা।

স্ত্রী ও দলের জ্যেষ্ঠ কো চেয়ারম্যান বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও মহাসচিব হাওলাদারকে এক গাড়িতে নিয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে গণভবনের পথে রওনা হন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ। তারপর ছিল অন্য নেতাদের গাড়ি।

সংলাপে এরশাদের সঙ্গে জাতীয় পার্টির নেতাদের মধ্যে রয়েছেন রওশন এরশাদ, জি এম কাদের, আনিসুল ইসলাম মাহমুদ, মসিউর রহমান রাঙ্গা, মজিবুল হক চুন্নু, এম এ ছাত্তার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, সাহিদুর রহমান, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, সালমা ইসলাম, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মাহমুদুল ইসলাম চৌধুরী, সোলায়মান আলম শেঠ, আতিকুর রহমান আতিক, খালেদ আক্তার, সফিকুল ইসলাম সেন্টু, এ টি ইউ তাজ রহমান, শামীম হায়দার পাটোয়ারী, লিয়াকত হোসেন খোকা ও নুরুল ইসলাম ওমর।

x

Check Also

আগামীকাল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

এমএনএ রিপোর্ট : আগামীকাল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। নবী দিবস। এটি মানবজাতির শিরোমণি। মহানবী ...

Scroll Up